Link copied!
Sign in / Sign up
0
Shares

টুইটারে সানিয়া মির্জা জানালেন কোন সুখবর?

যে কোন মহিলার জীবনে তার সবচেয়ে উত্তেজনাপূর্ণ এবং বিশেষ মুহুর্তের সময়টি হল যখন তিনি গর্ভবতী হন। প্রথম আল্ট্রাসাউন্ড পরীক্ষা থেকে শুরু করে দুর্বলতা পর্যন্ত কোনকিছুই একটি মায়ের তাঁর সন্তানের প্রতি ভালোবাসা কমাতে পারে  না। কি বললেন সানিয়া মির্জা টুইটারে জানতে হলে পড়তে থাকুন।

যেকোনো মায়ের জন্য নয়-মাস একটি অত্যন্ত লম্বা সময় তার নিজের সন্তানকে নিজের মধ্যে ধরে রাখার জন্য ‌। এই সময় গর্ভবতী মায়েরা নানান রকম অনুভূতির মধ্যে দিয়ে যায়। তারমধ্যে ব্যথা এবং চোখের জল থাকলেও সব মায়েরা তার সন্তানের প্রতি একটি বিশেষ ভালবাসা এবং সুরক্ষার চেতনা অনুভব করেন। সানিয়া মির্জাও সেই গর্ভবতী মায়েদের মধ্যে এখন একজন এবং তিনি তার সন্তানের একটি সুস্থ ভবিষ্যতের ভাবনা নির্ধারণ করেছেন।

একটি টাইমস নাও আর্টিকেলে ৩১ বছরের টেনিস খেলোয়াড় সানিয়া মির্জা তার গর্ভবতী অবস্থার কথা টুইট করেছেন। সানিয়া মির্জা বিবাহিত শোয়েব মালিকের সাথে এবং এই এপ্রিলে তিনি মা হওয়ার স্বপ্ন দেখছেন। তিনি এই খুশির খবরটা জানতে পারেন ৮ নম্বর বিবাহ বার্ষিকী পালন করার সময়।

সানিয়া মির্জা এখন শুধু বিশ্বজোড়া সংবেদন-ই নয় বরং খুব শীঘ্রই মা হতে চলেছেন। সানিয়া তার ভক্তদের জন্য মিডিয়া জার্নালে একটানা নিজের জীবনী প্রকাশ করে চলেছেন। এই মুহূর্তে তিনি ঠিক করেছেন খেলাধুলা থেকে একটু অবসর নিয়ে হায়দ্রাবাদে পরিবারের সাথে সময় কাটাবেন। তিনি সম্প্রতি টুইটারে তার ভক্তদের জানিয়েছেন তার খুশি এবং উত্তেজনার কথা তার পরিবারে নতুন সদস্য যোগ হওয়ার কারণে।

সানিয়া একভাবে নিজের খেলায় পরিপূর্ণতা এবং স্টাইল ধরে রেখেছেন। সানিয়া টাইমস নাও এর একটি সাক্ষাৎকারে জানিয়েছে গর্ভবতী হওয়া একটি ক্ষমতায়নের অনুভূতি দেয় এবং মহিলাদেরকে শক্তিশালী থাকতে সাহায্য করে। সেই আর্টিকেলে আরো বলা হয়েছে সানিয়া মির্জা কিভাবে অন্যান্য সেলিব্রেটি মায়েদের কাছে একটি বিশাল বড় অনুপ্রেরণা।

যেকোনো মায়ের মত সানিয়া মির্জা মনে করেন গর্ভবতী হওয়া তার চরিত্রের একটি পরিচয়। সানিয়া বলেছেন তার কাছে তার পরিবার সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ কিন্তু একইসাথে স্বপ্ন পূরণ করাটা ও তার কাছে সমানভাবে গুরুত্বপূর্ণ। সানিয়া মনে করেন,"শুধুমাত্র আমরা গর্ভবতী বলে কখনোই আমরা নিজেদের শক্তি এবং প্রতিভা হারাই না"।

আপনি কি মনে করেন??

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon