Link copied!
Sign in / Sign up
0
Shares

আপনার স্বামী সাথে আপনার সম্পর্ক পুনরায় জাগিয়ে তুলার জন্য কিছু স্বল্প খরচে সুন্দর মুহূর্ত কাটানোর উপায়


এই বিশ্বের কিছু জিনিস যা টাকা দিয়ে কেনা যায় না, প্রেম। প্রেমে মূল্য লাগে না কিন্তু কোথাও সময় কাটানো, ব্যয়বহুল হয়ে যাচ্ছে। পাঁচ তারকা রেস্টুরেন্ট: ব্যয়বহুল,গরম বাতাস বেলুন যাত্রা: ব্যয়বহুল, ইউরোপ ভ্রমণ: অনেক ব্যয়বহুল। আমরা আপনাকে কিছু টাকা বাঁচানোর পরামর্শ দিব, রোমাঞ্চকর মুহূর্ত কাটানো এবং এই না ভোলা রাতের ধারণা যা আপনাকে আর আপনার স্বামীকে আগের তুলনায় আরো কাছে আনতে সাহায্য করবে।

১. স্বেচ্ছাসেবক

একটি স্থানীয় দাতব্য বা একটি পোষো আশ্রয় এ স্বেচ্ছাসেবক। এটি শুধুমাত্র একটি অত্যন্ত সন্তোষজনক এবং একটি সুন্দর অভিজ্ঞতা নয়, এটি আপনার স্বামী এবং আপনার হৃদয় আরও কাছে আনবে।


২. খেলা রাতে

একটি মোল বা একটি গেমিং কেন্দ্রে যান এবং এক গুচ্ছ টিকিট কিনুন। আপনি এয়ার হকি, বাস্কেটবল এবং অন্যান্য মত সব ধরনের মজা গেম খেলতে সারা রাত ব্যবহার করতে পারেন। এতে আপনার প্রতিযোগিতামূলক মনোভাব সন্তুষ্ট হবে এবং কে জানে, হয়তো আপনি আপনার হাতে একটি টেডি বিয়ার সঙ্গে বাড়িতে নিয়ে যেতে পারেন?

৩. তাঁরার দিকে তাকিয়ে থাকা

আপনি বাড়ির পিছনের দিকের উঠোন বা একটি টাওয়ারে যান, তারপর একটি কম্বল এবং বালিশ নিয়ে অখানে দৌড় দিন! শেষ কবে এই বিশৃঙ্খলা থেকে দূরে এরকম তাঁরার দিকে তাকিয়ে থেকেছেন যা আপনার কাছে সব থাকে প্রিয় মনে হয়েছে?


৪. বইয়ের সন্ধান

আপনি এবং আপনার অংশীদার যদি বই সংগ্রহ এবং পড়া পছন্দ করেন তাহলে বইয়ের খোঁজ করুন। আপনার শহরে সমস্ত প্রদর্শনী এবং বই বিক্রয়ের কেন্দ্র চিহ্নিত করুন এবং ওখানে যান। আপনারা কিছু বাস্তব আনন্দ এই ভাবে পাবেন আমাদের বিশ্বাস করুন।

৫. পিকনিক

পিকনিক একদম ঠিক যখন আপনি বাইরে খেতে চান কিন্তু রেস্টুরেন্ট হাজার হাজার খরচ করে ওখানে খেতে চান না । কিছু স্যান্ডউইচ , কিছু চকোলেট এবং কিছু পানীয় নিন এবং আপনি একটি সুন্দর দিনে একটি গাছ নীচে একটি সুন্দর পিকনিকের জন্য প্রস্তুত হন।


৬. আপনার শহর এক্সপ্লোর করুন

আপনি হয়তো একই জায়গায় দীর্ঘদিন ধরে বসবাস করতে পারেন কিন্তু এখনও সেখানে কয়েকটি স্থান আছে যা আপনি পরিদর্শন করেন নি। হয়তো এটি শিল্প প্রদর্শনী বা একটি স্থানীয় যাদুঘর, একটি দিনের জন্য পর্যটক খেলা খেলুন এবং মজা আছে এতে

৭. ইন্ডোর গেম

কার্ডের ডেক, কারম বোর্ড এবং বোর্ড গেম বের করুন। সময় নিমিষে শেষ হয়ে যাবে আর আপনারা দুজন এক সুন্দর সময় উপভগ করবেন।

৮. গো-কার্টিং

টায়ার আঘাত করার সময় আপনার গাড়ি চালানোর চেয়ে বেশি মজা কিসে এবং লাপের পর লাপ এভাবেই পেরিয়ে যাচ্ছে? আপনি বন্য অনুভব করছেন এবং ইভেন্ট এই একটি যাত্রা খুব মজাদার।


১০. সৈকত

আপনি একটি সৈকতের পাশে একটি শহরে বসবাসকারী,আপনি যথেষ্ট ভাগ্যবান । তাহলে একটি সৈকত এ শান্তি সব কিছুকে হার মানিয়ে দিবে। আপনি রোদ পোহাতে পারেন বা আপনি অসীম জলের দিকে তাকিয়ে সন্ধ্যা কাটিয়ে দিতে পারেন।

১১. Netflix এবং আড্ডা

কিছুকিছুদিন আপনি আপনার সঙ্গীর সাথে কিছু সময় কাটাতে চান এবং এতে খুব বেশি চেষ্টা করেন না। সুতরাং একটি ভাল সিনেমা দেখা, কিছু পপকর্ন খাওয়া এবং একটি সোফা এটুকুই যথেষ্ট।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon