Link copied!
Sign in / Sign up
2
Shares

১০ টি জিনিস স্বামীরা স্ত্রীদের সম্পর্কে প্রশ্ন করেও করতে পারেন না যা তারা জানার জন্য ব্যাকুল হয়ে থাকেন!


আপনি এই কথাটি বলতে ভুলে যাবেন না "শুক্রগ্রহ থেকে নারী এবং মঙ্গলগ্রহ থেকে পুরুষ"। এটি পুরোপুরিভাবে সংক্ষেপে তুলে ধরেছে, নারী এবং পুরুষেরা ভিন্নভাবে কাজ করার জন্য কেবল তারযুক্ত থাকে, যাতে আমরা অন্য লিঙ্গের কার্যকারিতা বুঝতে পারি না। এই কারণে যে স্বামীরা আবার নিজেদের বিভ্রান্ত খুঁজে পেয়েছে, সময় সময়। কিছু স্বামীরা সেই প্রশ্নগুলো প্রকাশ করেছে, যেগুলো তাদের উত্তর দেওয়া উচিত।  

১. কেন তোমার প্রস্তুত হতে এত সময় লাগবে?

বার বার আমরা শুনেছি স্বামী, পুরুষ-বন্ধু, ভাই, এবং বাবা এই সংখ্যা সম্পর্কে অভিযোগ খুব লম্বা। তবে হ্যাঁ. এটি এক জিনিস যে সারা বিশ্বের স্বামীদের একটি রহস্য। প্রশ্ন উত্থাপিত হয় কারণ পুরুষরা বুঝতে পারে না যে তাদের মত ৫ মিনিটের মত মহিলারা প্রস্তুত হতে পারে না। সুতরাং, স্বামী আপনার প্রশ্নের উত্তর দিতে, সুন্দরী দেখতে নারীদের আত্মসম্মান উপর অনেক ভারবহন আছে। এবং সুন্দর চেহারা করার জন্য, এটি মেকআপ সঙ্গে সংঘর্ষের করতে পারে না মনে রাখবেন যে আমরা আমাদের পোষাক আমাদের জুতা মেলে যা অপরিহার্য। নারীদের আরো অনেক অপশন আছে তাদের সজ্জাসামগ্রীর তাদের আলমারিতে। সুতরাং আমাদের সাথে সহ্য করুন। আমরা আপনার জন্য সুন্দর চেহারা চাই।

২. কেন আপনি আমাকে বাছাই করেন তার ইঙ্গিত?

স্বামীদের জিজ্ঞাসা করা প্রশ্ন থেকে, এটা বেশ স্পষ্ট যে তারা কখনও কখনও বেশ পুরু হতে পারে স্বীকার করতে কোন সমস্যা নেই। বিশেষত যখন এটি ইঙ্গিত করে যে, স্ত্রীরা ড্রপ রাখছে ওয়েল, সবচেয়ে সাধারণ কারণগুলির মধ্যে একটি কারণ আমরা হ্রাস হ্রাস এবং সরাসরি হয় না কারণ আমরা অভাবগ্রস্ত, আত্মসাম্মুখ্যপূর্ণ, বা অকৃতজ্ঞ বলে মনে করতে চাই না। সূক্ষ্ম ইঙ্গিত দ্বারা, আমরা আশা করি যে আপনি ভাবছেন যে আপনি আপনার নিজস্ব ধারনা নিয়ে এসেছেন, এটা রোমান্টিক তারিখগুলি কি, বাচ্চাদের বা অন্য কিছুতে সাহায্য করা যাইহোক, আপনার স্ত্রী সাথে কথোপকথন হতে পারে, যাতে আপনি উভয়ই পারস্পরিক বোঝাপড়াতে পৌঁছতে পারেন অথবা আপনার উভয়কেই সুখী করার জন্য একটি ভাল পদ্ধতির সন্ধান করতে পারেন।

৩. কেন শুধু বদমেজাজ আমার সাথে?

বেশিরভাগ সময়, স্ত্রীরা যখন তাদের বাইরে, অন্যান্য লোকেদের মত শান্ত মনে হয় এবং মনে করে, তখনও তারা নিজেদের স্বার্থে ঘরে ফিরে যায়। "কেন আমি?" আপনি কি সব স্বামী বিস্মিত আছে। আচ্ছা, যদি কোনও সান্ত্বনা থাকে, তাহলে আমরা তোমাকে ভালোবাসি। আক্ষরিকভাবে, এটি আমাদের জন্য যথেষ্ট কারণ আপনি আমাদের বিষ্ঠা হারান এবং যথেষ্ট আস্থা যে আপনি এখনও আমাদের ভালোবাসবেন আমরা দুঃখিত যে আমরা তা আপনার উপর তুলে ধরছি, কিন্তু এটি অত্যন্ত সম্ভাব্য যে আমরা সারা দিন ধরেই যে সমস্ত রাগ জমা করেছি তা বের করে নিয়েছি এবং কেবলমাত্র আপনার জন্য ছোট্ট একটি ছোট্ট শতাংশ হতে পারে।

৪. তোমার কি সত্যিই সব জুতা প্রয়োজন?

হ্যাঁ। এমনকি এই প্রশ্নের মোকাবেলা করতে যাচ্ছে না। জুতা আমাদের সুখী করে তোলে। এর মোকাবেলা কর।. দেখো সব সুন্দর রং এবং হিল এবং শৈলী ।

৫. আকার ব্যাপার না?

 

তাদের "মিনি-মে" গুলি (আহেম আহেম) সম্পর্কে কথা বলার সময়, অধিকাংশ স্বামী তাদের মনের পিছনে সমুদ্রের প্রশ্ন করে, আকার কি কোনো ব্যাপার তাদের অর্ধাঙ্গিনীর জন্য। আপনি সত্য বলতে, এটি বেশিরভাগই না, যতদিন আপনি এটি সঙ্গে কি করতে হবে জানি এবং আমাদের কি প্রয়োজন আমাদের দিতে। আপনি যে জ্ঞান অধিভুক্ত কিনা অন্য সময় জন্য আরেকটি প্রশ্ন।

 

৬. আপনি কি বিছানায় দু: সাহসিক হতে চান?

এই প্রশ্নটি জিজ্ঞাসা করার ভয় কখনও কখনও হতাশাগ্রস্ত হওয়ার প্রত্যাশা থেকে বেরিয়ে আসে এবং কখনও কখনও সরল অস্বস্তি থেকে বের হয়। স্বামী, আমরা খুব উত্তেজনা জীবিত রাখতে চাই। দু: সাহসিক কাজ পৃথক পার্থক্য সাপেক্ষে, যদিও। তাই আপনি যদি সত্যিই এই উত্তর চান, এই নিবন্ধটি পড়া বন্ধ করুন এবং আপনার স্ত্রী কে জিজ্ঞাসা করুন। এটি সম্পর্কে কৌশলগত হতে এবং আপনি উত্তর দ্বারা বিস্মিত হতে পারে।

৭. তুমি কি জানো তোমাকে আমি কতোটা সুন্দরী ভাবি?

আমরা পেয়েছি একটি সাধারণ অভিযোগ, স্বামী দ্বারা তৈরি, তাদের স্ত্রী জানে না কিভাবে প্রশংসা নিতে হয়। যদি তারা বলে "তোমায় দেখতে সুন্দর লাগছে," তখন তারা রিপোর্টগুলি পেয়ে যায় "আমি কি প্রতি দিন সুন্দর দেখি না ?" এই জন্য, আমি বলি আমি দুঃখিত? কখনও কখনও, এটি একটি তামাশা হিসাবে বলা হয়। অন্য সময় এটি প্রধানত আশ্বস্ত করার প্রয়োজন বাইরে বলেন। কখনও কখনও আমরা আশ্বস্ত হতে চাই যে, আমাদের স্বামীরা মনে করে যে আমরা সুন্দরভাবেই আমাদের পাশে থাকি এবং না কারণ আমরা একটি সেক্সি পোষাক পরা বা মেক আপের উপরে কিছু অতিরিক্ত প্রচেষ্ট করেছি।

 

৮. কেন আপনি আমাদের যৌন জীবন সম্পর্কে অন্যান্য মানুষের সাথে কথা বলেন?

অনেক নারী তাদের বান্ধবী বা বোনের সঙ্গে তাদের যৌন জীবন আলোচনার প্রবণতা আছে। চিন্তিত বা সচেতন হওয়ার কোনও প্রয়োজন নেই। আমরা বুঝতে এটি করতে যদি কিছু ভুল হয় অথবা আমরা ঠিক করেছি। বা কেবল আমরা এটি সম্পর্কে কি অনুভব প্রকাশ করতে। নারী বলছে। যেভাবে তারা নিজেদেরকে প্রকাশ করে এটা তুলনা বা প্রতিযোগিতার সম্পর্কে সব হয় না।

৯. আপনি কি চান সবাই আপনার মতো খাদ্য বাড়িতে খাবে?

আমাদের মধ্যে কতজন ওজন কমানোর বা ফিট পেতে বিশেষ খাবারে খান? আসুন এক জিনিস সরাসরি পেতে, যারা খাবারের অধিকাংশই চমত্কার উদাসীন হয়। তারা ভালোবাসার অনেকগুলি জিনিস উপহার দেয় যা আমরা ভালবাসি। আমাদের বাচ্চারা এবং স্বামীদের এগুলি খাওয়ানো সহজ না। এটি প্রলোভনের একটি উৎস। তাই অনেকবার, আপনি ডায়েট যেতে বাধ্য হয় সমর্থন পেতে। এটি আপনার স্বাস্থ্যের জন্য বিস্ময়কর করতে পারে মত আপনার স্ত্রী যথার্থ মনে করে কারণ এটি হতে পারে অন্যান্য সময়। বাড়িতে ডায়েট খাদ্য আনা ছাড়াও তার ডায়েট ফেজের মাধ্যমে তাকে সমর্থন করার চেষ্টা করুন, এবং হয়ত আপনার বাকিটা বঞ্চিত হবে।

 

১০. ছেলেদের রাত্রে কি সত্যিই আপনার কোনো সমস্যা আছে?

আমি মনে করি কমপক্ষে ৯০% নারীরা বলবে না। কখনও কখনও, যখন আপনি একটি ছেলে রাতের জন্য জিজ্ঞাসা, এটা ঠিক মত আপনি আমাদের সন্তুষ্ট না হয় আমরা জানি যে এটি হতে পারে না, কিন্তু অহং একটি আঘাত নিতে হয় ব্যক্তিগতভাবে তা গ্রহণ করবেন না, শুধু আপনার স্ত্রীকে আশ্বস্ত করার চেষ্টা করুন যে আপনি আপনার বন্ধুদের সাথে সময় কাটানোর জন্য এবং যে এটি আপনার সঙ্গী মজা খুঁজে না যে মানে না ... এবং যে আপনি তাকে ভালবাসেন ভালবাসা সবসময় স্বাগত।

আমরা আশা করি আপনার কিছু কৌতুহল এই সন্তুষ্ট হবে। এই একটি সুখী (এবং সহজ) বিবাহের গোপন হয়। শুধু মজা করছি!

 

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon