Link copied!
Sign in / Sign up
0
Shares

হট সেক্সি এভারগ্রীন সুন্দরী নায়িকা শিল্পা শেট্টি-র অসাধারণ ফিগারের রহস্য জানতে চান?


হট সেক্সি এভারগ্রীন সুন্দরী নায়িকা শিল্পা শেট্টি। অভিনেত্রীর কেরিয়ার শুরু হয় ব্লকবাস্টার হিট ছায়াছবি 'বাজিগর' দিয়ে। অনবদ্য অভিনয়ে তাঁকে শারুখ খান ও কাজল-এর সাথে প্রথম দেখা গিয়েছিল সোনালী পর্দায়, এবং তারপর থেকে 'ম্যায় খিলাড়ি টু আনাড়ি" থেকে শুরু করে 'বিগ বস' কোথায় না তিনি মাত করেছেন? কখনো ভেবে দেখেছেন এই অভিনেত্রী প্রথম থেকে আজ অবধি কিভাবে বজায় রেখেছেন তাঁর সুঠাম সুন্দরী ফিগার ও সৌন্দর্য? কি এমন রুটিন মেনে চলেন উনি? আসুন দেখে নেওয়া যাক এক নজরে।

যোগাসন দশ হাজারেরও বেশি বছর ধরে প্রচলিত । যোগ আরও দশ হাজার বছর ধরে প্রচলন হয়। যোগাসনের উপকারিতা সকলেই আমরা জানি। কিন্তু অলসতার কারণে হোক বা ব্যস্ততা, নিয়ম করে যোগাসন করে ওঠা হয় না কারুরই। অথবা বলতে পারি যোগাসন সম্পর্কে জানা থাকলেও তা করার প্রক্রিয়া অনেকেই জানেন না। কিন্তু বিখ্যাত অভিনেত্রী শিল্প শেট্টি যোগাসন সম্পর্কে নানা বিষয় বলেছেন যা উনি নিজেও নিয়মিত মেনে চলেন। আজকের এই লেখা থেকে কয়েকটি সহজ যোগাসন শিখে নিন আর ঘরে বসে নিয়মিত করুন যাতে আপনিও ওনার মতোই সুন্দর ফিট বডি উপভোগ করতে পারেন।

শিল্পা শেট্টি কে আমরা রামদেব বাবা এর সাথে অনেক মঞ্চে যোগাসন করতে দেখেছি । শিল্পা শেট্টির বডি ফিটনেস দেখেই বোঝা যায় তিনি নিয়মিত তার বডি ফিটনেস বজায় রাখার জন্য যোগাসন করে থাকেন । শিল্পা শেট্টির একটি ভিডিও ও বের হয়েছিল যোগাসন নিয়ে ।

আমরা এখানে শিল্পা শেট্টির এমন কিছু ছবি দেখব । যেখানে শিল্পা শেট্টি যোগাসন করছে ।


Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon