Link copied!
Sign in / Sign up
7
Shares

আপনারা কি সুখী দম্পতি? ৭ টি কথোপকথন যা সুখী বিবাহিত দম্পতিদের মধ্যে হয়ে থাকবেই

আপনি নিজেকে আবার আপনার স্বামীর সঙ্গে প্রেমের মধ্যে পতিত খুঁজে পান? এর মানে আপনি আপনার সঙ্গীর সাথে এত গভীরভাবে প্রেম করেন যে আপনি তাদের ছাড়া নিজেকে দেখতে পারেন না! যাইহোক, একবার আপনি বিয়ে করেন, এমন সময় আছে যেখানে আপনার বিয়ের একটি পরীক্ষা করা হয়। হঠাৎ করে, আপনার মনে হতে পারে আপনি বিয়ে করে একটি বড় ভুল করেছেন। কিন্তু এটা সত্য না।

সুতরাং, এখানে আপনার বিবাহ সুখী রাখার জন্য একটু গোপন জানাই।

১. কিছু যদি চান তো স্বামীকে জানিয়ে দিন

আপনার সঙ্গীর কাছ থেকে যদি আপনি কিছু প্রত্যাশা করে থাকেন তবে আপনাকে তাদের জানাতে হবে। এভাবেই ভুল বোঝাবুঝি দূর হবে। এই দুটি আপনাদের মধ্যে বোঝাবুঝি উন্নত করার সেরা উপায় এক।

২. আপসের ব্যাপারে কথা বলুন

আপনার পছন্দের সঙ্গে আপনার সম্পর্ক ইতিবাচক তরঙ্গ একটি পরিবর্তন করতে সক্ষম হচ্ছে। আপনার অহংকে যেতে দিন এবং একগুঁয়ে হবেন না। দেখুন এটি কি পরিবর্তন করে এনেছে।

৩. একটু মজা করতে আপত্তি নেই

বাড়িতে একা থাকলে কি কি করতে পারেন এটা আলোচনা করাতে অসুবিধা নেই কোনো। জীবনে একটু মজা ও মশলা না ঢাললে ভালো লাগে না?

৪. ভবিষ্যতের কথা বলুন

একসাথে আপনার জীবনে আপনার ভবিষ্যত লক্ষ্য সম্পর্কে আপনার চিন্তা শেয়ার করুন। বিবাহিত দম্পতির মতো, আপনার বিয়েতে এবং আপনার ব্যক্তিগত জীবনকে কাজে লাগানোর জন্য এটি গুরুত্বপূর্ণ। বিবাহিত দম্পতি হিসাবে আপনি অর্জন করতে চান বিভিন্ন জিনিস সম্পর্কে কথা বলুন। আপনার সঙ্গীর চিন্তাভাবনা জানার মাধ্যমে আপনার সম্পর্ককে বোঝাতে সাহায্য করতে পারে।

৫. বাচ্চা ভালবাসেন

আপনি যদি মনে করেন আপনি বাচ্চাদের জন্য প্রস্তুত, আপনি কিসের জন্য অপেক্ষা করছেন! শিশুরা দম্পতিকে কাছাকাছি নিয়ে আসে এবং এটি একটি সুখী পরিবার হয়ে উঠছে।

৬. কথা বলুন

যোগাযোগ একটি সফল সম্পর্কের মূল। একটি সুস্থ এবং সত্য সম্পর্কে অনেক কথা বলা প্রয়োজন! আপনার মতপার্থক্য সম্পর্কে আলোচনা করা এবং আপনার আর্গুমেন্ট পরে শান্তি তৈরীর একটি সম্পর্ক আরও অনেক কিছু করে তোলে।

৭. তাদের বিশেষ বোধ করুন

আপনার সঙ্গীকে আপনার ভালবাসা প্রকাশ করে তাদের জীবনের বছর যোগ করবে। এর অর্থ এই নয় যে আপনি বলবেন দিনে ১০০ বার আমি তোমাকে ভালবাসি! আপনার স্বামী এর প্রিয় খাবার তৈরি এবং তার বিস্ময়কর মত ছোট ইশারা একটি দীর্ঘ পথ যেতে পারে।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon