Link copied!
Sign in / Sign up
1
Shares

৪টি শ্রেষ্ঠ ক্রিম বা তেল স্ট্রেচ মার্কস এর জন্য এবং তাদের প্রয়োজনীয়তা

গর্ভাবস্থা নিঃসন্দেহে একটি সুখী অভিজ্ঞতা। এটি সম্পর্কে সবকিছু একটি স্মৃতি মূল্যবান চরিত্র হয়ে যায়, আক্ষরিক অর্থে এটি প্রায় একইভাবে আপনি গর্বিত হন যে আপনি অন্য একটি জীবন তৈরি করতে পারেন, এমন কিছু যা আপনি মনে করেন ঈশ্বর শুধুমাত্র সক্ষম। সবকিছু ঠিক একেবারে ঐশ্বরিক মনে হয়। যাইহোক, এমন অনেক জিনিস রয়েছে যা আপনাকে এই ঐশ্বরিক অনুভূতির বিষয়ে দ্বিতীয় চিন্তাধারা তৈরি করে যে আমরা কেবল প্রায় বিচলিত। উদাহরণস্বরূপ, প্রসারিত চিহ্ন এই প্রভাব পরে শুধুমাত্র একটি প্রাকৃতিক এবং তাদের ঘৃণা করার কোন প্রয়োজন নেই।

আমরা আপনাকে এই সংখ্যাগুলি হ্রাস করতে শুরু করতে এবং আপনার ত্বকের যত্ন নিতে শুরু করতে সহায়তা করতে যাচ্ছি। এই জন্য, নীচের উল্লিখিত ক্রিম এবং তেল আপনার আসন্ন কেনাকাটার তালিকা হতে হবে।

পামারের কোকো বাটার ফর্মুলা

এই বিশেষ ক্রিম অনেক ক্ষেত্রে কার্যকর প্রমাণিত হয়েছে এবং আমরা আপনাকে এটি ব্যবহার করার সুপারিশ করছি। এটি ভিটামিন ই সমৃদ্ধ, যা কেবল ত্বককে নিরাময় করতে সাহায্য করে না, তবে প্রসারিতের চিহ্নও হ্রাস করে। আমরা আপনাকে এখন এটি ব্যবহার করতে বলছি, যেটা আপনাকে কিছু মহান ফলাফল দেবে।

এখানে পণ্য কিনুন।

জৈব তেল

এটি এক মিলিয়ন তেলের মধ্যে অন্যতম যা একটি সুপারহিরো হিসেবে কাজ করবে আপনার শুষ্ক, বার্ধক্য, প্রসারিত চামড়া থেকে স্ট্রেচ মার্ক এসবগুলি থেকে দূর করতে। এটি ব্যবহার করে এবং তার ফলাফলগুলি দেখতে প্রতিদিন আপনার শরীরের ২-৩ বার আপনার শরীরকে আলতো করে মেখে নিন। এই সুপারিশটি অনেক মায়ের একটি জরিপ থেকে আসে যারা পণ্য ব্যবহার করেছে এবং এটি কার্যকর হতে দেখেছে।

এখানে পণ্য কিনুন।

হিমালায়া ম্যাসেজ তেল বা টোনিং তেল মায়েদের জন্য

প্রতিদিন এই তেলের ব্যবহার করে ১৫ থেকে ২০ মিনিটের একটি ভাল ম্যাসেজ রক্তচাপকে উত্তেজিত করে এবং পেশী ও ত্বকের টোনকে সহায়তা করে, প্রসারিতের চিহ্ন হ্রাস করে।

এখানে পণ্য কিনুন।

কাস্টার তেল বা অলিভ তেল

উভয় এই তেল বয়সের জন্য প্রসারিত চিহ্ন উপর অলৌকিকভাবে কাজ করেছেন এবং এটা এমনকি আপনার বৃদ্ধাবস্থায় সুপারিশ করা হয়। স্নান করার আগে অন্তত ১৫ মিনিটের জন্য আপনার পেট এবং অন্যান্য ক্ষতিগ্রস্ত এলাকায় ম্যাসাজ করুন। ঘুমের আগে আবার ম্যাসেজ করুন এবং কয়েক সপ্তাহের মধ্যে ফলাফল দেখুন।

এখানে পণ্য কিনুন।

আমরা আপনাদের প্রস্তাব দিচ্ছি এই পণ্যগুলি ব্যবহার করে যত তাড়াতাড়ি আপনি দ্বিতীয় ত্রৈমাসিক আঘাত হানবেন যতক্ষন না পর্যন্ত আপনি আপনার শিশুকে উদ্ধার করবেন। যত্ন নেবেন!

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
100%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon