Link copied!
Sign in / Sign up
0
Shares

শ্রীদেবীর মৃত্যু ঘটনা রহস্যই রয়ে গেল!


কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবীের মৃত্যু গোটা জাতিকে শোকের মধ্যে ফেলে দিয়েছে। এটা সত্যিই খুব ভয়ঙ্কর যে এই ধরনের একটি প্রতিভাবান এবং সুন্দর অভিনেত্রী এত দ্রুত আমাদের ছেড়ে চলে গেলেন। তার মৃত্যুর চারপাশে যে পরিস্থিতি রয়েছে সেগুলি আমাদের যদিও বিশ্বাস হয়না

যখন শ্রীদেবী মারা যান তখন তাঁর পরিবারের সদস্যরা তা ঘোষণা করেন, বলা হয় হার্ট অ্যাটাকে তাঁর মৃত্যু হয়। কিন্তু ময়না তদন্ত এবং ফরেন্সিক রিপোর্টে মৃত্যুর কারণটি দুর্ঘটনাজনিত ডুবে যাওয়ার কারণ হিসেবে খুঁজে পাওয়া গেছে।

দুবাইয়ে এক পারিবারিক বিয়ের অনুষ্ঠানে শ্রীদেবী তার স্বামী, বনি কাপুর এবং তার মেয়েদের সহ উপস্থিত ছিলেন। ২০ শে ফেব্রুয়ারি বনি কাপুরের দেওয়া বিবৃতি অনুযায়ী, বাবা ও মেয়ে দুবাইতে শ্রীদেবীকে ছেড়ে মুম্বাই ফিরে আসেন। স্ত্রীকে সারপ্রাইজ দেওয়ার জন্যে তিনি শনিবার আবার দুবাই যান এবং তারা ডিনারের জন্য বাইরে বেরিয়ে যাওয়ার পরিকল্পনা করেছিলেন এবং শ্রীদেবী প্রস্তুত হতে বাথরুমে গিয়েছিলেন। দীর্ঘ সময়ের বাইরে না আসায় বনি কাপুর দরজায় ধাক্কা মারেন কিন্তু কোন উত্তর আসেনি। হোটেল কর্মীদের সাহায্যে, দরজাটি খুললে অজ্ঞান অবস্থায় শ্রীদেবীকে খুঁজে পাওয়া যায় বাথটাবে। হাসপাতালে ভর্তি করার পরে ডাক্তার ঘোষণা করেন যে তিনি হাসপাতালে পৌঁছানোর আগেই শেষ নিশ্বাস ত্যাগ করেছেন।

এক ব্যক্তি মৃত্যুর পর দুবাইতে অনুসরণ করা বিভিন্ন প্রোটোকলের কারণে শ্রীদেবীকে অবিলম্বে ভারতে ফিরিয়ে আনা যায়নি। মৃত্যুর কারণ ছাড়াও, ফরেনসিক রিপোর্টে শ্রীদেবীের রক্তের মধ্যেও অ্যালকোহল পাওয়া গেছে। কিন্তু শ্রীদেবী নাকি বাস্তব জীবনে মদ্যপান করতেন না, এবং যে কোনও পার্টিতে অ্যালকোহল গ্রহণ করা ত্যাগ করেছিলেন। পান করলেও এক বা দুই গ্লাস। সুতরাং, উচ্চ অ্যালকোহল খাওয়ার কারণে তার অজ্ঞান  হওয়ার সম্ভাবনা খুব কম। জনস্বার্থকে আরও জোরদার করতে আরো কয়েকটি প্রশ্ন - কেন বনি আবার দুবাইতে ফিরে গেলেন?

শ্রীদেবী যদি একটি বাথটবের মধ্যে ডুবে যান, তাহলে কেন পরিবারের সদস্যরা বলেছিলেন যে তিনি হৃদরোগে আক্রান্ত?

শ্রীদেবী তাঁর কন্যার প্রথম মুভি রিলিজ করার কয়েক সপ্তাহ আগেই মারা যান, যেভাবে বনি কাপুরের প্রথম পত্নী অর্জুন কাপুরের প্রথম মুভি রিলিজ করার কয়েক সপ্তাহ আগে মারা গিয়েছিলেন। এর আগে অর্জুন কাপুরের প্রথম মুভি খুব কৌতূহলোদ্দীপক ছিল।

এমন মানুষও আছেন যারা বিশ্বাস করেন যে শ্রীদেবী  মানসিকভাবে সুস্থ ছিলেন না। ৪ বছর বয়সে প্রথম শোতে আসেন এবং নানা ভারতীয় ভাষাতে বহু বছর ধরে অভিনয় করে শ্রীদেবী স্পটলাইটে আসেন। তার নিজের গতিতে বেড়ে উঠতে কোনও সময় ছিল না। বনি কাপুরের সাথে তাঁর বিয়ে এবং বনির প্রথম স্ত্রী এবং বাচ্চাদের ছেড়ে আসা নিয়ে নানা কথা রটেছিল। বলিউডের তার দ্বিতীয় ইনিংসে তিনি অনেক প্রশংসা পেয়েছিলেন কিন্তু সমালোচোনাও কম হয়নি যা শ্রীদেবীের ভালোর চেয়ে ক্ষতি করে বেশি। তিনি যে সমস্ত ব্যক্তিগত সমস্যাগুলির সাথে জড়িত ছিলেন সেগুলির তাঁর মানসিক অবস্থায় প্রভাব ফেলেছিল। সুতরাং, এটা কি সম্ভব যে তিনি নিজের হাতে বিষয়গুলি গ্রহণ করার সিদ্ধান্ত নেন বা এটি কি সত্যিই একটি দুর্ঘটনা? শুধুমাত্র সময় বলে দেবে।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon