Link copied!
Sign in / Sign up
2
Shares

শ্রীদেবী ছাড়া আর কোন কোন সেলিব্রিটি বাথরুমে মারা গেছেন জানতেন?

আপনারা সকলেই জানেন উনি মারা যাওয়ার আগে দুবাইতে গিয়েছিলেন মোহিত মারওয়ার বিয়েতে, যার পরে একদিন সন্ধেবেলায় স্নান করতে গিয়ে বাথটাবে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। ফরেনসিক প্রতিবেদন অনুযায়ী, তার দেহে অ্যালকোহলের পরিমাণ পাওয়া যায়, যার কারণে তার ভারসাম্য বাথরুমের মধ্যে নষ্ট হয়ে যায় এবং সে বাথটাবে ডুবে ঘটনাস্থলেই মারা যান।

যাইহোক, আসুন আমরা আপনাকে বলি যে শ্রীদেবী প্রথম সেলিব্রিটি নন, যিনি বাথরুমে মারা গেছেন। এর আগে, বাথরুমে অনেক সেলিব্রেটি মারা গিয়েছেন। তাদের অধিকাংশই সেলিব্রিটি। আজ আমরা আপনাদেরকে বলবো কারা তাঁরা!

এলভিস প্রিসলি

এনাকে সবাই রাজা বলে সম্মান করতেন; এনার মৃত্যু অত্যাধিক ড্রাগের কারণে হয়। এলভিস একজন বিখ্যাত গায়ক ছিলেন। তাঁর মৃতদেহ তার গ্রেসল্যান্ডম্যানশন বাথরুমে পাওয়া যায়।

জিম মরিসন

ইনি বিখ্যাত ব্যান্ড 'দ্য ডোর' এর প্রধান গায়ক ছিলেন। ২৮ বছর বয়সে, তাঁকে বাথটবে মধ্যে মৃত অবস্থায় পাওয়া যায়। সূত্র মতে, ওনার মৃত্যুর কারণগুলি আজ পর্যন্ত সনাক্ত করা হয়নি।

ক্লাউড ফ্রাঙ্কোজ

উনি ফ্রান্সের 'জাতীয় ট্রেজার' নামেও পরিচিত। তিনি বাথরুমের একটি বাল্ব লাগাতে গিয়েছিলেন তাও একটি জল ভর্তি বাথটাবের ওপর দাঁড়িয়ে যার ফলে কারেন্ট খেয়ে তিনি বাথটাবেই মারা যান।

জুড গারল্যান্ড

হলিউড অভিনেত্রী জুড গারল্যান্ড এই ধরণের পরিস্থিতিতে নিহত হয়। এর জন্য কারণ ড্রাগের ওভার ডোজকেই ধরা হয়।

লেনি ব্রুস

বিখ্যাত অভিনেত্রী লেনি ব্রুস একজন বিখ্যাত লেখক ছিলেন। তার মৃত্যু মরফিনের ওভারডোসের কারণে হয় এবং তাঁর মৃতদেহ পাওয়া যায় বাথরুমে। 

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon