Link copied!
Sign in / Sign up
0
Shares

সত্যিই কি আবার বাবা হতে চলেছেন শহীদ কাপুর?


বলিউডের কয়েকজন বিশিষ্ট দম্পতিদের মধ্যে শাহিদ কাপুর ও মীরা রাজপুতের জুটি বেশ অন্যতম। তাঁদের বিবাহিত জীবন শুরু হয় ৭ই জুলাই ২০১৫ সালে ও ২০১৬ সালের ২৬ শে আগস্ট তাঁদের জীবনে আসে প্রথম সন্তান মিশা। বর্তমানে শাহিদ, মীরা ও মিশা অন্যতম হ্যাপি ফ্যামিলি। 

মীরা রাজপুতের বয়স বর্তমানে মাত্র ২২ বছর এবং ওনাকে সম্প্রতি তাঁর প্রফেশনাল কেরিয়ার নিয়ে জিজ্ঞেস করা হলে তিনি বলতেন যে উনি ওনার পরিবার নিয়ে বেশ খুশি এবং ওনার দ্বিতীয় সন্তানের পরিকল্পনা রয়েছে। সন্তান জন্ম দেওয়ার পর থেকে তিনি তাঁর প্রফেশনাল লাইফ শুরু করতে চান। শাহিদের মতোই অভিনয় জগতে পা রাখতে চান তিনি, এবং তিনি নাচে বেশ পারদর্শী। বলিউডে অন্য কোনোভাবেও তিনি যুক্ত থাকতে পছন্দ করবেন। তাহলে কি সত্যিই এবার কথামতই ওনার পরিকল্পনার কাজ শুরু হয়ে গেল?

বোধহয় সেই সময় এসে গেছে। সম্ভবত দ্বিতীয় বারের জন্য বাবা হতে চলেছেন শাহিদ। সম্প্রতি মিডিয়া মাধ্যম তুলে ধরেছেন তাঁদের কিছু ছবি যেখানে বেশ স্পষ্ট হয়ে উঠেছে মীরার গর্ভাবস্থা। পরিপূর্ন সংসার করার স্বাধ হয়তো খুব শীঘ্রই ফলবে। বি টাউনে এই গুঞ্জন এখন বেশ রমরমা। শহীদ অবশ্য কিছুদিন আগে একথা বলেছিলেন যে মিরার বয়স বেশ কম এবং দ্বিতীয়বার মা হতে চান তিনি। তাই ওনার যদি সেই পরিকল্পনা থাকে ও তার পরে কেরিয়ার গোড়ার ইচ্ছে থাকে তাতে শাহিদের কোনো আপত্তি নেই. শহীদ তাঁর পরিবার নিয়ে বেশ খুশি।

যদিও শহীদ বা মিরা কেউই একথা এখনও জানাননি যে সত্যিই মিরা সন্তানসম্ভবা কি না, কিন্তু মিডিয়ার এই ছবিগুলি তার আগেই একথা প্রকাশ করে ফেলেছে।

ওনাদের সুন্দর ও সুখী জীবনের জন্যে আমাদের কামনা রুইল।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon