Link copied!
Sign in / Sign up
3
Shares

সন্তান জন্মের পর অভিনেত্রী রানী মুখার্জির এমন পরিবর্তন যা করবে আপনাকে অবাক

তিনি ছিলেন এক সময়ের মোহময়ী সু্ন্দরী, বলিউডের নামজাদা নায়িকা। ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘গুলাম’, ‘ব্ল্যাক’— রানি মুখোপাধ্যায় অভিনীত হিট ফিল্মের তালিকাটিও কিছু কম দীর্ঘ নয়। রুপোলি পর্দায় তাঁকে শেষ দেখা দিয়েছিল ২০১৪ সালের ছবি ‘মর্দানি’তে। সেই সিনেমাও বেশ সাড়া ফেলেছিল। তবে তার পর রানি কিছুটা অন্তরালে চলে যান। কারণ সেই সময়েই তিনি গর্ভবতী হন। ২০১৫ সালের ৯ ডিসেম্বর রানি ও আদিত্য চোপড়ার কন্যাসন্তান আদিরা জন্মগ্রহণ করে। এর পরে-পরেই ইতালি চলে যান রানি। 

তারপর যান প্যারিসে, যেখানে তখন নিজের পরের ছবি ‘বেফিকরে’র শ্যুটিং করছিলেন আদিত্য। প্যারিসে স্বামীর সঙ্গে বেশ কিছুদিন কাটানোর পর দিন কয়েক আগে দেশে ফিরেছেন রানি। মুম্বই বিমানবন্দরের গেট থেকে তিনি বেরনোর পরেই ঝলসে ওঠে উপস্থিত মিডিয়ার ফোটোগ্রাফারদের ক্যামেরার ফ্ল্যাশ বাল্ব। আর হবে না-ই বা কেন? সন্তানের জন্মের প্রায় সাত মাস পরে ভারতের মাটিতে প্রকাশ্যে এলেন রানি।

কিন্তু রানির যে চেহারা ক্যামেরায় ধরা পড়েছে তা আগেকার নায়িকা রানির থেকে অনেকটাই আলাদা। দেখা যাচ্ছে, বেশ খানিকটা মোটা হয়েছেন রানি। নায়িকাসুলভ কৃত্রিম জৌলুশের মুখোশ খুলে বেরিয়ে এসেছে রানির স্বাভাবিক লাবণ্য। চেহারায় যেন খানিকটা সনাতন বাঙালি গৃহবধূর আদল এসেছে। প্রত্যক্ষদর্শীরা অনেকেই বলছেন, প্রথম দেখায় রানিকে নাকি চিনতেই পারেননি তাঁরা। সত্যিই মা হওয়ার পরে এক নতুন চেহারা পেয়েছেন রানি মুখোপাধ্যায়। 

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon