Link copied!
Sign in / Sign up
11
Shares

যৌন সঙ্গমের আগে মেয়েরা কোন ১০টি কাজ করেই থাকে বলুন তো?

 


পুরুষ হোক কি মহিলা, যৌন মিলন সকলের কাছে মধুর একটি মুহূর্ত। বিশেষ করে মহিলাদের জন্যে যৌনতা একটি আবেগও বটে। তাই মহিলারা এমন কিছু বিশেষ জিনিস করে থাকেন এই মুহূর্ততাটাকে আরো বিশেষ করতে। আসুন দেখা যাক।

১. একলা বাড়িতে প্রেমিক আসার কথা থাকলে তড়িঘড়ি ঘর পরিষ্কার করেন এবং অবশ্যই রুম ফ্রেশনার স্প্রে করে বাতাবরণ সুগন্ধি রাখার চেষ্টা করেন মেয়েরা।

২. সঙ্গীর সঙ্গে মিলনের আগে ওয়ার্ডরোব থেকে খুঁজে বার করেন স্পেশাল লঁজারি বা ইনারওয়্যার যা শুধুমাত্র সেই সময়ের জন্যেই রাখা থাকে।

৩. স্পেশাল ডেটে যাওয়ার আগে আপাদমস্তক নির্লোম করার চেষ্টা করেন। অন্তত পুরোটা না হলেও আন্ডারআর্মস, হাত, উরু, পা এবং তলপেট তো বটেই।

৪. সঙ্গমের আগে সুযোগ থাকলে অবশ্যই স্নান করেন এবং শ্যাম্পুও করেন যাতে শরীরের পাশাপাশি এলোচুলও খুশবু ছড়ায়।

৫. যৌনতার আগে শরীর সুগন্ধি করা মেয়েদের বহু প্রাচীন অভ্যাস। এই সময়েই ওয়ার্ডরোব থেকে বেরিয়ে আসে সবচেয়ে দামি পারফিউম।

৬. যৌনতার আগে বেশিরভাগ মেয়েই যোনির ভিতরের অংশ পরিষ্কার করেন। স্নান করা সম্ভব নাহলেও হাইজিন ওয়াইপ দিয়ে যোনি ও তার আশপাশের অংশ পরিষ্কার করেন।

৭. সঙ্গমের আগে শরীর পরিষ্কার করার আগে প্রত্যেকে অবশ্যই প্রাকৃতিক কাজ সেরে রাখেন। এটা অবশ্য শুধু মেয়েরা নয়, ছেলেরাও করেন।

৮. সঙ্গী আসার আগে যথাসম্ভব রোম্যান্টিক করে তোলার চেষ্টা করেন মেয়েরা ঘরের পরিবেশ। অ্যারোমা ক্যান্ডেল থেকে মিউজিক সিস্টেমে রোম্যান্টিক গান, সবই নিখুঁত রাখার চেষ্টা করেন।

৯. নিঃশ্বাসে যাতে দুর্গন্ধ না হয় তার জন্য বিশেষ যত্ন নেন মেয়েরা। দুর্গন্ধ হয় এমন খাবার এড়িয়ে চলেন তাঁরা। আর ঠিক ডেটের আগে ভাল করে মাউথ ফ্রেশনার ব্যবহার করেন বা ব্রাশ করেন।

১০. স্মার্ট মেয়েরা সঙ্গমের আগে গুছিয়ে রাখেন ৭২ আওয়ার পিল এবং কন্ডোমও। কেউ কেউ কিনে রাখেন লিউব যাতে যৌনতার ফলে আহত হওয়ার সম্ভাবনা থাকে না।   

 

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon