Link copied!
Sign in / Sign up
1
Shares

শিশুর চুল কাটার ভয় দূর করবেন কি ভাবে


এটি আপনার সন্তানের প্রথম চুল কাটা জন্য প্রায় সময় এবং তারা সাধারণত খুব ভাল না গ্রহণ করা হয় পনের মিনিটের বেশি সময় জন্য এখনও বসতে বাধ্য যখন একটি অপরিচিত তাদের মাথা কাছাকাছি ধারালো বস্তুর সঙ্গে খেলে। তাই প্রস্তুত প্রস্তুত আক্ষরিক আপনার পছন্দের একটি দৃশ্য তৈরি করতে এড়াতে একমাত্র বিকল্প, আপনি এক টুকরা সেখানে সেখানে পৌঁছানোর অনুমান।

১. এটি ঠান্ডা ভাবে নিতে সেখান

একটি অভিভাবক হিসাবে, আপনার আচরণ আপনার বাচ্চাদের উপর অনেকভাবে প্রভাব করে থাকে। তারা আপনাকে স্নায়বিক হিসাবে দেখাতে চেষ্টা করবেন না, তারা ভয় অনুভব করতে পারেন এটি একটি বড় চিন্তার কারণ হতে পারে, এটা তাদের চুল কাটা বন্ধ থাকার আপনার সন্তানের বিরূপতা কমানোর জন্য সাহায্য করবে।

২. তাদের সতর্ক করুন

আপনার সন্তানকে মলের কাছে নিয়ে যান এবং হঠাৎ করে প্যারলেটারের আসনে বসান। তাদের কি ঘটছে তা বলুন এবং কেন তাদের চুল কাটা দরকার। তাদের কবর এবং কেপ কি করতে অনুমিত হয় তা তাদের বলুন। আপনি তাদের একটি সীট এর মধ্যে উত্সাহিত করতে চেষ্টা করুন এবং একটি পার্লার আগে শিরোনাম হিসেবে একটি ট্রায়াল দিতে পারে যাতে তারা আশা করতে শেখে।

৩. সঠিক স্থান নির্বাচন করুন

বাচ্চাদের বন্ধুত্বপূর্ণ যে একটি পার্লার নির্বাচন করুন সমস্ত প্রফেশনাল পার্লারকে শিশুকে অনুধাবন করতে যাতে অসুবিধা না হয়। কিন্তু বাচ্চাদের জন্য বোঝানো চার্জারগুলি স্পষ্টভাবে বিশৃঙ্খল গ্রাহকদের জন্য উপযুক্ত এবং বায়ুমণ্ডল একটি শিশুর জন্য উপযুক্ত হবে।

৪. প্রস্তুত হতে সেখান

সর্বদা তাদের প্রথম চুল কাটাতে অশ্রু আসা টাই স্বাভাবিক এবং স্নায়ুর জন্য প্রস্তুত নয়। আপনার শিশুকে বিভ্রান্ত করার জন্য একটি খেলনা বা কিছু করুন যা আপনি যখন চাইবেন সেই বরাবর তাদের প্রিয় নাটক একটি প্যাকেট বহন করতে পারবেন এবং যখন আপনি সম্পন্ন হবেন তখন আপনি আপনার সন্তানকে আইসক্রিম খাওয়ান যাতে এতে তারা আঘাত না পায়।

৫. এটি একসঙ্গে করবেন

হয়তো প্রথম চুল কাটার সময় চেষ্টা করুন নিজের জন্য একটি অ্যাপয়েন্টমেন্ট সময়সূচী বার করতে। আপনার চুল কাটাতে দেখে আপনার সন্তানের আরও আরাম লাগবে। ক্যাটালগে তাদের ছবি দেখান এবং তাদের জন্য আপনি একটি শৈলী বাছাই, যখন আপনি তাদের জন্য একটি শৈলী বাছাই করবেন ।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon