Link copied!
Sign in / Sign up
0
Shares

ট্যালকম পাউডার যা বাচ্চাদের জন্য মায়েরা পছন্দ করেন


আপনার শিশু এর মৃদু ত্বক সহজে ক্ষতিগ্রস্ত হয় এবং কঠোর সূর্যালোক, বায়ু এবং জল সংবেদনশীল। গ্রীষ্মের আগমনের পর শিশুর উপর আরো বেশি মনোযোগ দিতে হবে যেমন ঘাম ঝরা বা এরকম জাতীয় কিছু। তাই এই গ্রীষ্ম, আপনার শিশুর মসৃণ এবং পুষ্টিকর রাখা, বাজারে উপলব্ধ এই ব্যাপকভাবে ব্যবহৃত এবং নিরাপদ রাখতে শিশুকে পাউডার ব্যবহার করানোর চেষ্টা করুন।

১. হিমালয় শিশুর পাউডার

এই হিমালয় শিশুর পাউডার জৈব এবং অতএব আপনার শিশুর ত্বক জন্য নিরাপদ। এই শিশুর গুঁড়া গ্রীষ্মের সংগ্রামের সত্ত্বেও, আপনার নবজাতককে ঘন ঘন ঘন ঘন ঘন ঘন ঘন ঘন পালন করে আপনার শিশুকে ত্বকে রক্ষা করে। আর কি চাই? আপনি এটি খুব ব্যবহার করতে পারেন! এটা ঠিক যে, তরুণ প্রজন্ম এই পণ্যের ব্যাপক ব্যবহারকারী হিসাবে পরিচিত।

২. জনসন শিশুর পাউডার

শিশুর ত্বকের যত্নে একটি বিশ্বস্ত নাম, জনসন এবং জনসন শিশু তালুকের মধ্যে অসংখ্য পরিবর্তন প্রস্তাব করেছেন। জনসন এবং জনসন পাউডারের একটি সুস্বাদু এবং হালকা গন্ধ আছে এবং আপনার সামান্য বেশী সূক্ষ্ম চামড়া উপর মহান মনে। এটি বিভিন্ন মাপের পাওয়া যায়।

৩. চিক্কু বেবি মোমেন্টস ট্যালকম পাউডার

আপনার বাচ্চার ত্বকে অবাধে শ্বাস ফেলা এবং এই পাউডার দিয়ে তাজা গন্ধ দিন, যা প্যারবেন, অ্যালকোহল এবং ছোপানো মুক্ত। এর মধ্যে রয়েছে স্টার্চ, যা ভাল শোষণ করতে সাহায্য করে, কিন্তু ছিদ্রের ক্লোজিং করা হয় না।

৪.ল্যান্ডের বেবি পাউডার

ল্যান্ডের একটি আমেরিকান ব্র্যান্ড যা ১৯২০ থেকে সৌন্দর্য যত্ন এবং স্বাস্থ্য পণ্য উৎপাদন করা হয়েছে। শিশু পাউডার দুটি আকারের মধ্যে দেওয়া হয়। শিশুর পাউডার রিফ্রেশিং সুবাস, আদর্শ প্রাপ্তবয়স্ক তালুকের থেকে পৃথক এবং একটি হাইপোঅলারজেনিক সূত্র।

৫. মাদার স্পৰ্শ আয়ুর্বেদিক বেবি পাউডার

মাদার স্পৰ্শ আয়ুর্বেদিক বেবি পাউডার কেশাকারী একটি শিশুর এর স্নায়বিক এবং সংবেদনশীল ত্বকে চাবুক, তিড়িং, উত্তেজিত এবং অন্যান্য ত্বক হাইফেনসিটিভিটিস রক্ষা করার জন্য কাস্টমাইজড। এতে আলু-ভেরা, খাস এবং তুলসী রয়েছে যা মিশ্রিত অবস্থায় ত্বককে শীতল ও প্রশস্ত রাখার ব্যাপক পরিসীমা প্রদান করে। এটি মসৃণ এবং নরম করার জন্য ত্বককে শান্ত করে। মা স্পারশ শিশুর পাউডার একইভাবে টিস্যু এবং ফোলা ত্বকের ফোঁটা জমতে সাহায্য করে। এটি ১০ ​​গ্রামের প্যাকের মধ্যে পাওয়া যায়।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon