Link copied!
Sign in / Sign up
3
Shares

শিশু হবার আগে আপনার জীবনে কি কি ঘটে থাকে


আপনি বাড়িতে বিশ্রাম নিতে বা শুধু পুরো দিন একটু শান্তিতে থাকার কথা মনে রাখবেন? এই ছোট্ট জিনিসগুলি আমরা কখনোই প্রত্যাখ্যান করতে পারি না কিছুটা হলেও, আমরা তাদের জন্য মঞ্জুর করি।সময় পরিবর্তন, মানুষ পরিবর্তন, সম্পর্ক পরিবর্তন, এবং অগ্রাধিকার পরিবর্তন।

বাচ্চাদের থাকার কোন সহজ কাজ নেই, আমরা এটা জানি। কিন্তু আমরা আসলে আমরা বাচ্চাদের আছে একবার আমরা নিজেদের সম্পর্কে পরিবর্তন কত জানি না? আমাদের একটি নতুন জীবন থাকার সময় প্রাথমিক বিশৃঙ্খলার পর, যখন অবশেষে আমি শ্বাস প্রশ্বাসের সুযোগ পেয়েছিলাম, তখন আমি বুঝতে পেরেছিলাম যে আমার জন্য কতটা পরিবর্তন হয়েছে। আমি উপলব্ধি করলাম যে আমার অগ্রাধিকারগুলি আমার প্রাক-শিশু জীবনের প্রায় সম্পূর্ণভাবে আমার 'এক সন্তানের অনেকেই' জীবনে স্থানান্তরিত হয়েছে।

আমার বাচ্চা হওয়ার আগে, আমার কর্মজীবন এবং আমার শখ ও আমার সামাজিক জীবনের মতো বিষয়গুলির উপর আমার মনোযোগ কেন্দ্রীভূত করার অনেক সময় ছিল। এই জিনিসগুলি আমার কাছে খুব প্রিয়। আমি মনে করি তারা সব গুরুত্বপূর্ণ এবং সব গ্রাসকারী ছিল। স্কুল থেকে বন্ধুদের পুনর্মিলন? সেখানে অন্য কোন জায়গা নেই আমি বরং হতে হবে! আপনার পরবর্তী জমা এবং অতিরিক্ত দেরী থাকা যে অতিরিক্ত প্রচেষ্টা নির্বাণ দ্বারা বস চিত চেষ্টা? ওহ কি ক্ষতি? সপ্তাহান্তে কেনাকাটা? হ্যাঁ, আমি আছি!

জন্মের পরে, আমি বুঝতে পেরেছি যে আমি কতটুকু মঞ্জুর করেছি সামাজিকীকরণ? ওটা কী? আমি সত্যিই আমার কাজ এ এক্সেল করা উচিত? আমি শুধু তোমার গড় জো মনে হচ্ছে না কেনাকাটা? আমার পুরানো জামাকাপড়গুলো এখনো ছিঁড়ে ফেলা হয় না! আমার সমস্ত অগ্রাধিকারগুলি আমার সকল শিশুতোষ জিনিস থেকে আমার সন্তানকে স্থানান্তরিত করেছে; এই সামান্য ব্যক্তি যে আমার জীবনে আসে যদি একটি সুযোগ দেওয়া হয়, কোন উপায় নেই আমি এখন আমার অগ্রাধিকার পরিবর্তন হবে, আমি তাদের পছন্দ হিসাবে তারা হয়। তবে আমি অতীতে তাদের মঞ্জুর জন্য কম গ্রহণ করেছেন। আমার সব সময় এবং শক্তি আমার সামান্য এক মধ্যে গিয়েছিলাম সপ্তাহান্তে কোনও মার্কেটে না কাটানো, বাড়ির কাঠামোতে এবং আমার চারপাশে বিল্ডিং ব্লকগুলি এবং স্ট্যাফেড খেলনা দিয়ে কার্পেটে কাটা। সপ্তাহব্যাপী আমার শিশুকে আমার অস্ত্র ঘুরে বেড়ানোর জন্য গান গাইতাম। বন্ধুদের সাথে মিটিং অন্যান্য শিশুদের সঙ্গে খেলার তারিখ পরিণত নতুন কাজ শিখতে নতুন কর্ম শিখতে নতুন কর্ম সম্পর্কে নতুন প্রজেক্টে প্রবেশ করার পরিবর্তে আমি আমার নতুন উপায়গুলি আবিষ্কারের জন্য আমার অতিরিক্ত প্রচেষ্ট করেছি। কাজ পিলিং করছে, বন্ধুদের উপেক্ষা করা হচ্ছে এবং কেনাকাটা শূন্য পর্যায়ে রয়েছে। ছুটির দিন, মানুষ, আপনি কি গত বছরের কিছু অবকাশ দিনের মধ্যে cashed ছিল না? একটি শিশুর সঙ্গে ভ্রমণ আমি কখনও কাজ করেছি সবচেয়ে চ্যালেঞ্জিং জিনিস এক। এই শীর্ষ ঘন্টা ট্রাফিক মধ্যে বিভাগীয় স্টোর থেকে 15 মিনিট ড্রাইভ উল্লেখ করা হয়। (আমি গাড়ির মধ্যে মিনি আমাকে সঙ্গে ক্রেজি ড্রাইভার এ শপথ না পারে)।

আমি যে কিছু কম লক্ষণীয় বিষয় তুলে ধরেছি, এখন আমি দেখতে পাচ্ছি যে, এক মাস আগে এক টিভি শোতে এই নতুন শোভিত চাদরটি কীভাবে তৈরি হয়েছিল, বা কিভাবে আমার ঘরটি ব্যবহার করা হয়েছিল, বা কিভাবে না- প্রায়ই আমি লন্ড্রি করতে ছিল বাড়িতে একটি শিশুর সঙ্গে, আমি মেঝে দেখেছি শেষ সময় মনে রাখা কঠিন বা শেষ সময় আমি লন্ড্রি করছেন থেকে একটি দিন বন্ধ আছে (কিছু যে জন্য, তারা একটি বিশাল জগাখিচুড়ি করতে ভুলবেন না) আপনি আসলে নতুন ধরণের খাবারের সাথে খুব বেশি পরীক্ষা করার সুযোগ পাবেন না, কারণ পরবর্তী কক্ষে কান্নাকাটি বাচ্চাকে আপনি যা যা করতে পারেন তা রান্না করতে হবে। তার নতুন খেলনা লিটার আপনার বাড়ির প্রায় সব পৃষ্ঠার; পরিষ্কার একটি স্পট এবং এটি পরবর্তী ঘন্টা দ্বারা আবার একটি জগাখিচুড়ি। একটি প্রায় দৈনিক ভিত্তিতে প্রতিটি বিছানা, টেবিল কাপড় পরিষ্কার করতে প্রস্তুত। যাইহোক, আপনার স্বামী / স্ত্রীর সাথে সপ্তাহে এবং মোমবাতি ডিনারের সাথে আরও বেশি সময় দিতে পারেন কারণ দ্য বেবিসিটার (যেমন মমি জি) বাতিল হয়ে গেছে।

কোনও অ্যাকাউন্টে আমি বলছি না যে আমি কিছু পরিবর্তন করতে চাই। একটি সন্তানের থাকার আপনি কখনও হবে সেরা জিনিস। তারা অসমর্থিত আনন্দ এবং জীবনের মধ্যে ভালবাসা এবং একটি কংক্রিট উদ্দেশ্য আনা, একটি অবিচ্ছিন্ন দিক। এটা মনে রাখা গুরুত্বপূর্ণ যে আমরা দেওয়া অনেক জিনিস আছে যা একটু বেশি মনোযোগ দিয়ে করতে পারে শুধু তাই আমরা জানি যে আমরা জীবনের সবকিছু সেরা এবং কোন অনুশোচনা আছে।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon