Link copied!
Sign in / Sign up
3
Shares

জনপ্রিয় অন্যতম এক একজন নায়িকাদের কিভাবে টক্কর দিচ্ছেন শাহরুখ কন্যা সুহানা?


আজকাল, বলিউডের অনেক স্টার কিড কোন বিতর্ক ছাড়াই সিনেমাতে খুব জনপ্রিয় হয়ে উঠছে। শ্রীদেবী-র কন্যা জহিনভি কাপুর এবং সাইফ আলী খানের কন্যা সারা আলী খান তার আত্মপ্রকাশ সম্পর্কে অনেক শিরোনাম তৈরি করেছেন, কিন্তু আরেকজন অন্যতম তারকা রয়েছেন যিনি তাঁর নিজের ওপর লাইমলাইট ফেলছেন। হ্যাঁ ... আমরা শাহরুখের প্রিয় কন্যা সুহানা খান সম্পর্কে কথা বলছি।

সুহানা তার মুখমণ্ডলের অবতারের কারণে প্রায়ই সংবাদমাধ্যমে নিঃশব্দে পরিণত হয় এবং এটাই এই সময়। প্রকৃতপক্ষে, সোশ্যাল মিডিয়াতে সুহানার কিছু ছবি ভাইরালও হয়ে উঠছে যেখানে তাঁকে ঐতিহ্যবাহী পোশাকে দেখা গেছে। এই ঐতিহ্যবাহী পোশাকে সুহানাকে সুন্দর দেখাচ্ছে।

আসুন আমরা আপনাদের বলি যে সুহানা তার পিতা শাহরুখ খান এবং মা গৌরী খানের সাথে বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এই ঘটনার সময়, তিনি একটি সুন্দর পুষ্পশোভিত মহিলাদের পোশাক পড়েছিলেন যার জন্যে তাঁকে অতি সুন্দর দেখাচ্ছিল।

এটি উল্লেখ করা ভালোযে এই পোশাকটি সোহান খানের স্ত্রী সোহাইলখান সদ্বারা ডিজাইন করা ছিল। শুধু এই নয়, এই পোশাকটি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করতে দেখা গেছে।

এখানেই ইতি নয়, সুহানা কেবল ঐতিহ্যগত পোশাকে নয়, পশ্চিমা পোশাকেও বেশ মোহময়ী। সুহানার পেশা সম্পর্কে কথা বলার পর শাহরুখ বলেছিলেন যে সুহানা একজন অভিনেত্রী হতে চান এবং তিনি সিনেমার ব্যাপারে খুবই আগ্রহী।

কিছুদিন আগে, সুহানার খেলার একটি ভিডিওও ভাইরাল হয়ে ওঠে, যা সবার প্রশংসা পেয়েছে। অভিনেত্রী শাবানা আজমীও সুহানার ভিডিও দেখে টুইটারের প্রশংসা করেছেন। তিনি বলেছিলেন যে সুহানার চলচ্চিত্রের শিল্পে সুবর্ণ ভবিষ্যৎ রয়েছে।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon