Link copied!
Sign in / Sign up
1
Shares

এমন এক মহিলা যার সেক্সের কারণে জীবন হয়ে যায় বরবাদ! পড়ুন এই দুঃখের ঘটনা!!

একটি দম্পতির ভাল সম্পর্কের ভিত্তি হল পারস্পরিক বোঝাপড়া। একটি সম্পর্কের নির্ভরযোগ্যতা কতটুকু সেটা নির্ভর করে দম্পতিদের একে অপরকে উপলব্ধি করার ওপর। কিন্তু এটি উপেক্ষা করা যায় না যে আপনার ভালো সম্পর্ক নির্ভর করে আপনার যৌন জীবনের ওপরেও।

কিন্তু আপনি কি বিশ্বাস করবেন যে, একজন মহিলার বিবাহিত জীবন সম্পূর্ণভাবে সেই যৌনতার কারণে খারাপ হয়ে গেছে? কারণ হল অতিরিক্ত যৌনতার চহিদা। মেরি নামক এই মহিলা তার জীবনের অভিজ্ঞতা শেয়ার করেছেন। তিনি তার বিবাহিত জীবন সম্পূর্ণভাবে ত্যাগ করেছেন এর কারণে। পড়ুন পুরো ঘটনা। 

স্বামীকে চিনতেই পারেননি 

মহিলাটি বলেন যে তাঁর সম্বন্ধ করে বিয়ে হয়েছিল এবং বিয়ের আগে তার ভবিষ্যত স্বামীকে খুব ভালো করে চিনতে পারেননি।দুমাসের মধ্যেই বিয়ে হয় তাঁদের। এত অল্প সময়ের মধ্যে একে অপরকে ভালো কে চেনা সহজও ছিল না, কারণ সময় কম ছিল। কয়েকটি মিষ্টি কথা শুনে উনি তাঁর হাতে ধরার সিদ্ধান্ত নেন।

স্বামী এরকমই কিছু করতে চেয়েছিলেন 

সময় ধীরে ধীরে এগিয়ে যেতে তিনি জানতে পেরেছিলেন যে তাঁর স্বামী বেশ উত্সাহী একজন মানুষ। যৌনতা নিয়ে ওনার খুব উন্মাদনা ছিল এবং সবসময় সেক্সের জন্য উত্তেজিত থাকেন। এক রাতে তিনি ওনাকে বলেছিলেন যে তিনি তিনজনের সাথে একসাথে যৌন মিলন করতে চান। এটি শুনে উনি আতঙ্কিত হনকিন্তু পরে পরে তিনি স্বামীর কথা ভেবে কিছু নতুন ট্রায়াল করার চিন্তা করেন?

যৌন চাহিদা বৃদ্ধি হয় 

কিন্তু ধীরে ধীরে তাঁর স্বামীর অদ্ভুত চাহিদাগুলি বেড়েই চলে। প্রথমত, যেখানে তাঁরা রাতে একবার সেক্স করতেন, পরে সেটি হয় তিনবার, এমনকি যৌনসম্পর্ক শুরু হয় সকালেও যখন কিনা ঘুম থেকে ঠিককরে তিনি ওঠেননি, চোখ ও খোলেননি। মেরির শরীর দুর্বল হয়ে ওঠে। উনি তাঁকে বলেছিলেন যে উনি এইরকম যৌনতা দিতে সক্ষম নন। প্রথমে উনি মনে করেন তিনি বোঝার চেষ্টা করবেন কিন্তু পরে উনি বুঝলেন তাঁর একজন সেক্সওলোজিস্টের সাথে দেখা করা উচিত।

স্বামীর চাহিদা আর পূরণ করতে পারছিলেন না মেরি 

বিয়ের এক বছর পর, তিনি বুঝতে পারছিলেন যে তিনি তাঁর স্বামীকে শারীরিকভাবে সুখী করতে পারছেন না, এজন্যেই তিনি বিষণ্নতায় ভুগতে শুরু করলেন। উনি ভাবতেন ওনার মধ্যেই কিছু ঘাটতি ছিল।

ফোন সেক্সের জন্য চাহিদা

তারপর উনি ওনার স্বামীকে অনুরোধ করেন যে দিনে শুধু একবারই যৌন সম্পর্ক করবেন এবং তিনি  সম্মত হয়েছিলেন কিন্তু তিনি বলেন যে যখন তিনি অফিসে থাকবেন তখন তিনি যৌনসম্পর্ক করবেন। অদ্ভুত লাগলেও তিনি তা মান্য করার সিদ্ধান্ত নেন, কিন্তু তা শুধু ফোন সেক্সে সীমিত ছিলনা, ওয়েব ক্যামেরা ব্যবহার করে যৌনমিলন করতে হবে এমনটাই ছিল তাঁর দাবি।  মেরি অত মনোযোগ দেননি, যার ফলে একই রাতে তিন ঘন্টায় তিন বার সেক্স করতে শুরু করেন তাঁর স্বামী।

উনি প্রতিবাদ জানান 

জল যখন মাথার ওপরে গড়াতে শুরু করলো মেরি প্রতিবাদ জানান। এর ফলে তাঁর স্বামী খুব হিংস্র ব্যবহার শুরু করেন তাঁর সাথে।

স্বামী কিছু বলেন

একদিন স্বামী অফিস থেকে ফোন করে বললেন যে তিনি কিছু গুরুত্বপূর্ণ বিষয়ে কথা বলেতে চান। তিনি অফিস থেকে তাড়াতাড়ি ফায়ার আসেন  এবং বলেন যে তাঁর প্রাক্তন প্রেমিকদেরও একই সমস্যা হাত তাঁর চাহিদা নিয়ে কিন্তু তিনি এই স্বভাব বদলাতে অক্ষম।

দু'বছরের জন্য বিয়ে করেও একই ঘরে থেকেও অপরিচিত লোকের মত বসবাস করতেন তাঁরা। তারপর একদিন মেরি নিজেকে শক্তিশালী করে তোলেন এবং এই বিয়ে শেষ করার সিদ্ধান্ত নেন। 

শুধুমাত্র একটি ভাল সম্পর্ক বজায় রাখার জন্য পারস্পরিক বোঝাপড়াই শুধু প্রয়োজনীয় নয়, যৌনতার দিক থেকে সামঞ্জস্য থাকাও গুরুত্বপূর্ণ।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon