Link copied!
Sign in / Sign up
2
Shares

সেক্স হয়েও পূর্ণতা পাচ্ছেন না? কেন জানেন কি?

সেক্স শুধুমাত্র কয়েক মিনিটের ব্যাপার নয়। জীবনের এই সুন্দর অভিজ্ঞতা যাতে আরও সুন্দর হয় তার জন্য বেশ কয়েকটি বিষয় মাথায় রাখা জরুরি। যৌনতায় তৃপ্তি না এলে তা প্রভাব ফেলে জীবনের সব ক্ষেত্রে।

আপনি আপনার সঙ্গীর মন পড়তে পারেন না, তাই নিজেকে এবং সঙ্গীকে চরম সুখ দেওয়ার পথটা নিজেকেই খুঁজে নিতে হবে। যৌনতা থেকে একঘেয়েমিকে দূরে রাখতে এই ৫টি বিষয় আপনাকে মেনে চলতেই হবে—

১। ঠিক কী চান আপনি? অর্থাৎ নিজের চাহিদাকে ভালভাবে বুঝে নেওয়া। নিজের চাওয়া-পাওয়াগুলো পরিষ্কার না-থাকলে উদ্দাম যৌনতায় গা ভাসালেও সুখ থাকবে অধরাই।

২। খুঁজে বার করুন নিজেদের ভাললাগায় কোথায় কোথায় মিল রয়েছে। অনেকেই মিলন মুহূর্তকে মধুর করে তুলতে একসঙ্গে পর্ন দেখে থাকেন। পর্ন না-দেখলেও একটু ভাবলেই বুঝতেই পারবেন আপনাদের মধ্যেও এমন কিছু আছে যা দুজনকেই উত্তেজিত করে।

৩। নতুনত্বের দিকে মন দিন। মনে রাখবেন দীর্ঘমেয়াদী যৌনতায় টান টান উত্তেজনা বজায় রাখতে আপনাকে সৃজনশীল হতেই হবে। মিলনের ক্ষেত্রে সৃজনশীলতা শুধুই যে শরীরী, এমন কিন্তু নয়। অনেক সময়েই পরিবেশ, বাসস্থান এবং মিউজিক আপনার যৌনজীবনকে অন্য মাত্রা দিতে পারে।

৪। সরাসরি যৌনতায় প্রবেশ করবেন না। সম্ভোগ যেন আপনার জীবনে কখনওই ব্রাশ করার মতো নিয়মিত এবং স্বাভাবিক প্রক্রিয়া না হয়। মিলনের আগে কিছুটা হলেও ভাল সময় কাটান। একটু ভাল কথা বলুন। মিলনের সময়ে মতানৈক্যের বিষয়গুলিকে তুলে ধরবেন না বা এমন কথা বলবেন না যা অপমানজনক এবং প্রতিশোধমূলক।

৫। একে অপরকে দেখার চেষ্টা করবেন। গভীর অন্ধকারে যৌনতার থেকে অল্প আলোয় একে অপরকে দেখতে পাওয়াটা অনেক বেশি ভাল লাগার জন্ম দেয়। উত্তেজনা বজায় রাখতে এবং সম্পর্কের ভিতকে সুদৃঢ় করতে মিলনের সময়ে হালকা আলো জ্বালিয়ে রাখুন। 

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon