Link copied!
Sign in / Sign up
3
Shares

রাশি অনুসারে জানতে চান কেমন হবে আপনার এই বছরের অভিভাবকত্ব?

একজন পিতা বা মাতা হওয়াএকটি অসাধারণ অভিজ্ঞতা এবং এটি জীবনের একটি গুরুত্বপূর্ণ পর্যায়ে। অভিভাবকত্ব একটি কঠোর পরিশ্রম এবং আপনি আপনার সন্তানের একটি ভাল জীবন দিতে আপনার প্রচেষ্টার ত্রুটি রাখেন না। প্রতি পিতা বা মাতা তার সন্তানের জন্য সেরা জিনিস চায়। যদি আপনার পিতা বা মাতা হওয়ার প্রথম অভিজ্ঞতা থাকে তবে তাদের একটি গুরুত্বপূর্ণ কৃতিত্ব হতে হবে।

কিন্তু প্যারেন্টিং এর ফলাফল, এবং স্নায়ু গ্রহের কার্যক্রম দ্বারা প্রভাবিত হতে পারে। এটা যদি একজন ব্যক্তির স্বাস্থ্য তার / তার নিয়মিত জীবন প্রভাবিত করে সেটি প্যারেন্টিং অভিজ্ঞতা প্রভাবিত করবেই।

আসুন আমরা আপনাকে বলি যে এই অভিভাবকত্ব ভ্রমণে আপনি কী এড়িয়ে চলবেন এবং এই বছর পিতামাতার কি কি করা উচিত। চলুন শুরু করা যাক কিভাবে ২০১৮এর অভিভাবকত্ব রাশি অনুযায়ী হবে।

১. কুম্ভ (২০ শে ফেব্রুয়ারি - ১৮ ফেব্রুয়ারি)

এটি ১৫ ফেব্রুয়ারির ক্যালেন্ডারে গুরুত্বপূর্ণ হবে কারণ পিতামাতাদের জন্য সূর্যালোক এবং চাঁদ সেই দিনটি চন্দ্রকে কিছু ক্ষমতা দেবে এবং এই এই রাশিচক্রের মানুষের কাছে আরও শক্তি দেবে। আপনি যে দীর্ঘমেয়াদী লক্ষ্যগুলির দিকে কাজ করছেন তা সাহায্য করবে। যোগব্যায়াম এবং মেডিটেশন জড়িত একটি স্বাস্থ্যকর জীবনধারা রাখুন এবং  আশা শান্তি শুধুমাত্র প্রবণতুক হবে। আপনার প্রিয়জনেরা সারা বছর আপনার সাথে থাকবে, তাই সম্পর্কে চিন্তা করবেন না। পারিবারিক দায়িত্ব থেকে কিছু সময় নিন এবং বন্ধুদের সাথে একটু সময় কাটান। ১৮ ফেব্রুয়ারি এবং মার্চ ২০ এর মধ্যে, একটি ভাল আর্থিক সংবাদ আসবে। তাই আপনি যা ভাবছেন তা শুরু করতে পারবেন। কিছু ধৈর্য ধরুন এবং তারপর আপনি আপনার জীবন সাবলীল ভাবে কাটাতে পারবেন।

২.মীন (ফেব্রুয়ারী ১৯ - মার্চ ২0)

চৌদ্দ ফেব্রুয়ারির পর থেকে এই রাশিচক্রের মানুষের জন্য একটি খুব সুন্দর বায়ুমণ্ডল হবে। আপনার স্ত্রী বা স্বামী আবার আবার প্রেমে পড়বে। শিশুর যত্ন নেওয়ার জন্য আপনার মিডওয়াইফ বা ঠাকুমাকে বলুন যাতে আপনার সঙ্গীর সাথে কিছু সময় ব্যয় করতে পারেন। যদি আপনি একটি দিনের স্বামীর সাথে বেরিয়ে আসেন, তারপর জীবন একটি নিয়মিত ভিত্তিতে জীবিত হয়ে উঠবে। শুক্র এই পরিমাণ সহায়ক এবং পরবর্তী অংশে যাওয়ার জন্য আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ককে সহায়তা করবে। এই বছরেই ওজন কমানোর জন্যে ব্যায়াম করুন।

৪. মেষ (মার্চ ২১ - এপ্রিল ১৯)

আপনি একটি সন্তানের জন্মদিন পার্টির প্রোগ্রাম করতে পারেন। ১৫ ফেব্রুয়ারির সময়, এই রাশিচক্রের ব্যক্তি নিজেই কিছু সমস্যায় থাকবে কিন্তু তারপর তারপর টাকা শীঘ্রই প্রবাহিত হবে। অর্থাৎ, সংঘের সুফল নিশ্চিতভাবেই হবে এবং বিভিন্ন প্রকল্পে সফল হবে। আপনার ভেতরের কণ্ঠস্বর শুনুন, কারণ এই আওয়াজ অব্যাহতভাবে আপনাকে নির্দেশিকা দেবে।

৪. বৃষ (২০ শে এপ্রিল - ২০ মে)

আপনার পরিবারের সাথে সময় উপার্জন করুন এবং কিছু সীমাবদ্ধতা ছেড়ে, এটি একক ইউনিটের মধ্যে জীবন সহজ করতে হবে। মজা কার্যকলাপে অংশগ্রহণ করুন এবং পরিবার এবং শিশুদের সঙ্গে কিছু সময় উপভোগ করুন। পরিবার নিয়ে ভ্রমণে যান। এই মানুষ মহান হয় এবং তাদের মাধ্যমে সততা দেখিয়ে থাকেন। যদি এই ব্যক্তি কোনও সিদ্ধান্ত নেওয়ার চিন্তা ভাবনা করেন, তবে এটি পেশাগত লক্ষ্যগুলিতে একটি প্রধান কর্ম সঞ্চালনের জন্য ১৫ ফেব্রুয়ারি একটি সঠিক তারিখ।

৫. মিথুন (মে ২১-জুন ২০)

আপনি যদি আপনার সামনে কোনো জিনিস উদাস দেখেন এবং আপনার খেলা পরিবর্তন করতে চান তাহলে এই বছর সঠিক। ১৫ ই ফেব্রুয়ারি, চন্দ্রপীগাঘণ সাহসিকতার ৯বম গৃহে নতুন চাঁদ এবং খণ্ডগ্রাস হয়। এর মানে হল যে আপনি নিজেকে নিজের দক্ষতায় একটি কর্মশালার নেটওয়ার্কে আরও বেশি কাজ করতে পারেন। আপনি পরিবারের একটি দীর্ঘ ট্রিপ পরিকল্পনা করতে পারেন। যদি এই রাশিচক্রের ব্যক্তি ইতিবাচক ফলাফল পান এবং একটি নতুন চাকরীর জন্য চেষ্টা করেন তাহলে ভয় পাবেন না, এগিয়ে যান।

৬. কর্কট (২১ শে জুন - ২০ জুলাই)

অনুভূতি প্রকাশ করা এই ব্যক্তিদের জন্য উদ্বেগের বিষয় কিন্তু তাও প্রকাশ করতে চেষ্টা করা উচিত। এই সময় তার নিজস্ব কাজ করার জন্য খুব উপযুক্ত। নতুন চাঁদ এবং খণ্ডগ্রাস চন্দ্রগুপ্তের চক্রের ৮ তম বাড়ি। এই কারণে, আপনি আপনার পছন্দের সঙ্গে আপনার আবেগ সম্পর্কে আরও খোলাখুলিভাবে কথা বলতে পারেন। এই পরিবর্তন আপনার সঙ্গীর সাথে একটি ভাল এবং প্রেমময় বন্ধন তৈরী করবে। আপনি মার্চ ২০ থেকে বাণিজ্যিক বিশ্বের একটি নতুন দিগন্ত দেখতে আশা করতে পারেন। ভাল খবরের জন্যে অপেক্ষা করুন।

৭. সিংহ (২৩ জুলাই - ২২ আগস্ট)

এই ব্যক্তিরা, যারা সবসময় প্রেমের সম্পর্ক দ্বারা অনুপ্রাণিত হয় এই বছর আমরা আপনার প্রেরণা সম্পর্কে আরও কাজ করতে আগ্রহী হতে বলবো। শিল্প এবং সৌন্দর্য শুক্রের নিয়মে হবে, এবং শুধুমাত্র যদি আপনি যৌন এবং মানসিক বন্ধন সম্পর্কে ইতিবাচক হন তবেই এটি সম্ভব হবে। 

৮. কন্যা (২৩ শে আগস্ট - সেপ্টেম্বর ২২)

এই ব্যক্তি একটি স্বাস্থ্যকর জীবনধারা চিন্তা করে তবে, একটি এই বছর স্বাস্থ্যকর খাদ্য এড়ানোর প্রবণতা আছে। যখন চন্দ্র এবং নতুন চাঁদ সঠিক স্থানে পতিত হয়, তখন তাদের নিজস্ব পরিকল্পনা জন্য সঠিক দিক শুরু হবে। ভাল স্বাস্থ্য অভ্যাসের ফলে আপনি যদি স্বাস্থ্যকর জীবনধারা তৈরি করতে চান তবে এটি একটি ভালো সময়। একজন নারী, মা, বোন এবং স্ত্রী হিসাবে আত্মবিশ্বাস বা শক্তি জোরদার হবে। আমরা সুস্থ হতে এবং একটি স্বাস্থ্যকর জীবনধারা গ্রহণ করার জন্য অনুপ্রেরণা দিতে চাই।

৯. তুলা (২৩ সেপ্টেম্বর -২২ অক্টোবর)

পুরানো জিনিস ছেড়ে নিজেকে নতুন করে দেখুন। যদি আপনি একটি সুস্থ জীবনধারা গ্রহণ করার জন্য কিছু ছোট পদক্ষেপ গ্রহণ করার পরিকল্পনা করছেন, তাহলে ১৮ মার্চ থেকে ভাল সময়। আপনার দীর্ঘমেয়াদী লক্ষ্যগুলি খুলুন এবং সঠিক দিকনির্দেশনায় যান। সুস্থ জীবনযাত্রা ভুলে যাওয়া ঠিক নয় কারণ এটি সুস্থতার জন্য খুবই গুরুত্বপূর্ণ। ব্যবসায়ের কর্মজীবন, পরিবার, ভালবাসা এবং সম্পদ সব সময় সঠিক সময়ে সঠিক স্থানে থাকবে।

১০. বৃশ্চিক (অক্টোবর ২৩ - নভেম্বর ২১)

এই ব্যক্তিরা তাদের বাড়ি পুনর্বিকিৰণ করতে চায়। শিশুদের কক্ষ আবার রং করার চিন্তা করতে পারেন। ১৫ ই ফেব্রুয়ারি, চন্দ্রঘুলান এবং লটগ্লাসের নতুন চাঁদ পরিবার জীবনের চতুর্থ ঘর। তাই আপনি নিজেকে আরো সৃজনশীলভাবে প্রকাশ করতে পারেন। মস্তিষ্কের উপর চাপ দেওয়ার জন্য আপনার পিতা / মাতা এবং সন্তানদের এই বিষয়গুলি অন্তর্ভুক্ত করুন, যাতে আপনি পেশাদার এবং ব্যক্তিগত উভয় দুনিয়াতে একটি ভাল দৃষ্টিকোণ পান। যদি আপনি এই বছরের কিছু করেন, এটি আত্মা এবং হৃদয় উপর জয়লাভ প্রভাব থাকবে।

১১. ধনু (২২ নভেম্বর - ২১ ডিসেম্বর)

এই মানুষ তাদের মূল্যায়ন এবং প্রশংসা পছন্দ করেন। চন্দ্রগাঁধকৃষ্ণান ও চন্দ্র যোগাযোগের তৃতীয় বাড়িতে রয়েছেন। এটা বিতর্ক বা আগ্রাসনের পরিপ্রেক্ষিতে পরিবারের মধ্যে সম্পর্কের জন্য ভাল নয়, এবং এটি প্রেমের জন্য উপযুক্ত নয়। দীর্ঘমেয়াদি চিন্তা করার জন্য, আমরা যা অর্জন করতে চাই তার জন্য কাতানি শিল্পের শিল্পকে বুঝতে হবে।

১২. মকর (ডিসেম্বর ২২ - জানুয়ারী ১৯)

১৫ ই ফেব্রুয়ারী চন্দ্র চন্দ্রপৃক্ষ্ণন নতুন চাঁদ এবং আর্কের দ্বিতীয় বাড়ীতে খণ্ডগ্রাসা পড়ে। তাই শিশুদের জন্য আর্থিক পরিকল্পনা বিনিয়োগ শুরু। যেমন বাচ্চাদের নামের একটি ব্যাংক অ্যাকাউন্ট খুলুন বা ভবিষ্যতে এলআইসি নামে বিনিয়োগ করুন, অথবা শিশুদের নামে একটি নীতি তৈরি করুন। আপনার সঙ্গীর জন্য সময় নিন এবং তাদের সাথে স্বাধীনভাবে যোগাযোগ করুন। এমনকি যদি আপনি আপনার আবেগ এবং সংবেদনশীলতা প্রকাশ না হয়, আপনার বিষণ্ণতা, বিষণ্ণতা এবং অন্যান্য নেতিবাচক চিন্তাগুলির কারণে আপনার মন শান্ত হয়ে পড়ার জন্য সঠিক সময়।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon