Link copied!
Sign in / Sign up
5
Shares

রান্না ও খাওয়ার পর এক গুচ্ছ বাসন অথচ কাজের লোক আসেনি? সহজ উপায় কি করবেন?


ঘরে নানারকমের পরিশ্রমের কাজ থাকে, যেমন ঘর ঝাঁট দেওয়া, কাপড় কাঁচা, ঘর মোছা, ইত্যাদি। তারই আরেকটি হল বাসন মাজা। রান্না ও খাওয়ার পর যে পরিমানে বাসন জমে তা একার পক্ষে সবটুকু ধুয়ে ওঠা সমম্ভব না। তার ওপর এখন বেশির ভাগ মহিলারা হলেন কর্মরত। এরকম পরিস্থিতে সকলেই একজন মাইনে দিয়ে কাজের লোক রেখে থাকেন। কিন্তু ধরুন আপনার বাড়িতে অতিথি এসেছেন, প্রচুর বাসন জমেছে কিন্তু আপনার কাজের লোকটি দিল ডুব। কি করবেন? 

একজন মহিলা সত্যিই দশভুজা, যে এক হাতে সংসার চালাচ্ছেন আবার আরেক হাতে অফিস বা কর্মজীবন। অনেক সময় কাজের লোকের কারণে অফিস যেতে দেরিও হয়ে যায়। ওদিকে অফিসের পরে বাড়ি এসে যদি এক গুচ্ছ বাসন থাকে, ভেবেই হয়তো ভয় পাচ্ছেন, তাই না? আবার অনেক সময় এমন হয় যে কাজের লোক বাসন মেজে গেছে ঠিকই। কিন্তু বাসনের নোংরা বা হলদে দাগ সেই রয়েই যাচ্ছে। তাই আর দেরি না করে এক দারুন বিকল্প ব্যবস্থা কিনে নিন যার নাম হল বশ্চ ডিশওয়াশার (Bosch dishwasher)। এটি বিভিন্ন প্রোগ্রাম থেকে ডিজাইন করা হয়েছে যা আপনার চাহিদা ও প্রয়োজনগুলিকে ধীরে ধীরে খুব ভাল ফলাফল দিচ্ছে।

অন্যান্য ডিশওয়াশারের মত এটিও বিভিন্ন সেটিং-এর সাথে আসে যা সঠিকভাবে পরিষ্কার করার ভূমিকা রাখে। এর ফ্লেক্সিববল বাস্কেট সিস্টেমের মধ্যে সব ধরনের বাসন অর্থাৎ বড় থেকে ছোট পর্যন্ত এমনকি প্লাস্টিকের, কাঁচ, পাথর, স্টেইনলেস-স্টিল সবকিছুই মাজার ব্যবস্থা রয়েছে।

আপনি হয়তো মনে মনে এখনো দ্বিধায় রয়েছেন যে যেই ধরণের খাবার আপনার বাড়িতে হয় সেরকম তেল, মশলার দাগ এই পঁয়তি পরিষ্কার করতে পারবে কি না? চিন্তা করবেন না। এটিকে সব থেকে করা দাগ দিয়ে পরীক্ষা করা হয়েছে এবং এটি সফল। 

আপনার চিন্তা অর্ধেক কমে যাবে এবং আপনাকে আর বাসন জলে ভিজিয়েও রাখতে হবেনা। শুধু বাসন রাখুন এবং সুইচ দিন। বাকি সব অটোমেটিক। আপনি চাইলে টাইমারও সেট করতে পারবেন। 

এবার বাড়ি আর সামাজিক জীবন ও কর্মজীবন নিশ্চিন্তে সামলান। কেমন লাগলো?

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon