Link copied!
Sign in / Sign up
64
Shares

রানী মুখার্জীর মোবাইলে যা দেখা গেলো Zoom করে দেখলে চমকে যাবেন, বাচ্চারা দূরে থাকো

 

রানী মুখার্জির নাম আমরা সকলে জানি।তার বাংলায় প্রথম সিনেমা ছিল 'বিয়ের ফুল'।প্রসেনজিৎ -এর বিপরীতে তিনি অভিনয় করেন।এরপর বলিউডে তিনি তার নিজের কেরিয়ার এগিয়ে নিয়ে যেতে আগ্রহী হন এবং একের পর এক ছবি উপহার দিয়েছেন এখনো অবধি সে ধারা অব্যহত রয়েছে।কয়েকবছর হল তিনি আদিত্যর সঙ্গে বিয়ে করে সংসার জীবনে পা রেখেছেন.

1999 সালে জি সিনে তে সহ অভিনেত্রী হিসেবে পুরস্কারও পান তিনি । 2014 সালে অভিনীত মার্দানি সিনেমায় নিজেকে ভেঙে গড়ে তুলেছেন তার অন্যান্য সিনেমা থেকে এটি বেশ অভিনব তাকে নতুন রূপে দেখতে পাওয়া গেছে।

তবে আজকে আমরা অভিনেত্রী রানী মুখার্জির সম্পর্কে এমন এক কথা বলব যা শুনলে আপনি অবাক হবেন। বরাবর আমরা তাকে matured মহিলা হিসেবেই দেখে এসেছি কিন্তু এ ঘটনা শুনলে আমরা অন্য এক রানী মুখার্জিকে দেখতে পাব।

কিছুদিন আগেই অভিনেত্রীকে মুম্বই -এর একটি রেস্টুরেন্টে দেখা গেছে। তিনি যখন গাড়ি থেকে নামলেন তার ফোন যা দেখা গেল তা শুনে আপনারা চমকে যাবেন।

তার মোবাইল ফোনের ছবি জুম করে দেখা গেল একটা কার্টুনের ছবি সেখানে আটকানো আছে। কোনো অভিনেত্রীর মোবাইলে এরকম বাচ্চাদের কার্টুনের ছবি আটকানো প্রথম দেখা গেল।

তিনি এখন একজন মা-ও । কিছুদিন আগেই তিনি সন্তানের জন্ম দিয়েছেন কিন্তু এখনো তার মধ্যে ছোটদের মতোই দুষ্ট-মিষ্টি স্বভাব রয়ে গেছে,মনে রয়েছে মলিনতা। তাইতো এখনো রানী মুখার্জির নাম শুনলেই কুচ কুচ হোতা হে সিনেমার টিনার কথা মনে পড়ে যায়। সরলতা,স্নিগ্ধতা তার মধ্যে সবসময় ছেয়ে আছে-তাই বাচ্চাদের মতোনই কার্টুন তার পছন্দের ।

কিছুদিন আগে এক সাংবাদিক কে তিনি তার হঠাত করে কিছুদিন সিনেমাতে কাজ না করার কথা জানান তিনি বলেছেন তার একটি বড়ো সমস্যা হয়েছিল।সেটি হল কথা বলতে গেলে কথার মাঝে মাঝে কথা আটকে যাচ্ছিল অর্থ্যাত তোতলানো সমস্যা সৃষ্টি হয়েছিল যা তার কাজের জগতে অন্তরায় হয়ে দাঁড়িয়েছিল। তবে তিনি ধৈর্য রেখেছিলেন টানা লড়াই এর পর তিনি জয়ী হয়েছেন। এখন তিনি অনেকাংশেই সুস্থ । তার মতে জীবনে কঠিন পরিস্থিতির সম্মুখীন হতেই হবে তবে পরিশ্রম আর মনের জোর থাকলে শারিরীক বা মানসিক উভয় ক্ষেত্রে জয়ী হওয়া যায়।

তার কিছুদিন আগে মুক্তি পাওয়া সিনেমা হিচকি তে সে বিষয়ে শিক্ষা দিয়েছেন।নিজের অসুস্থতা কাটিয়ে আবার বলিউড জগতে প্রবেশ করেছেন তিনি।আর করতে না করতেই হিচকি সিনেমা থেকে দর্শকদের কাছে প্রচুর অভিনন্দন কুড়িয়েছেন ।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon