Link copied!
Sign in / Sign up
0
Shares

এ কোন সুন্দরী নায়িকার সাথে সম্পর্কে জড়াতে চলেছেন রণবীর কাপুর?

 

রণবীর কাপুর যিনি অনেকেরই হৃদয় কাঁপানো নায়ক বেশ কয়েক বছর ধরে স্টেগেলিং অবস্থায় রয়েছেন কারণ তাঁর পর পর অভিনীত বেশ কয়েকটা মুভি সেভাবে বাক্স অফিসের নজরে আসেনি। কিন্তু সম্প্রতি তাঁর দ্বারা অভিনীত ছবি "সঞ্জু" যার ডিরেক্টর হলেন রাজকুমার হিরানি হয়তো তাঁর জীবনের একটি টার্নিং পয়েন্ট হতে চলেছে এবং তার সাথে শোনা যাচ্ছে আরেকটি খবর. রণবীরের জীবনে নাকি আরেক সুন্দরীর আবির্ভাব হয়েছে। 

এমনিতে রণবীরের প্রেজিবন নিয়ে নানা ঘটনা শোনা গেছে আগেও। কর্ম জীবনের মত তাঁর প্রেমজীবনটাও ছিল বেশ নড়বড়ে।  এর আগে তাঁর জীবনে এসেছেন দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফ। কিন্তু এই দুই বলিউড সুন্দরীর সঙ্গে প্রেম বেশি দিন টেকেনি। মাঝে পাকিস্তানি চিত্রতারকা মাহিরা খানের সঙ্গে তাঁর প্রেমের কথা বলিউডের আকাশে-বাতাসে ভেসে বেড়িয়েছে। যদিও রণবীরের ভাষায়, মাহিরা শুধু তাঁর ভালো বন্ধু। 

 

কে সেই সুন্দরী নায়িকা?

সম্প্রতি শোনা যাচ্ছে, রণবীরের সঙ্গে এক বলিউড সুন্দরীর সম্পর্ক ক্রমে ঘনিষ্ঠ হচ্ছে। আর এই বলিউড সুন্দরী হলেন আলিয়া ভাট।

এবার আলিয়ার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন চলছে বিটাউনে। অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে আলিয়া আর রণবীর একসঙ্গে কাজ করছেন। আর এই ছবির শুটিংয়ে এই দুই বলিউড তারকা একে অপরের অনেক কাছাকাছি চলে এসেছেন। তবে এই মন দেওয়া-নেওয়ার খেলা আলিয়ার থেকে বেশি শুরু হয়েছে বলে শোনা গেছে। এই বলিউড সুন্দরী রণবীরকে বেশ  পছন্দ করতে শুরু করেছেন। 

আলিয়া কী বলছেন?

সম্প্রতি নেহা ধুপিয়ার টক শোতে মনীশ মালহোত্রা আর সোনাক্ষী সিনহা আলিয়া-রণবীরের সম্পর্কের দিকে ইশারা করেছেন। এই দুই বলিউড তারকা মাঝে মাঝে লোক চক্ষুর আড়ালে দেখা করছেন। কিছুদিন আগে রণবীরকে আলিয়ার বাড়িতে রাত ১১টার সময় ঢুকতে দেখা গেছে। আবার পর দিন সকাল সাতটায় তাঁকে আলিয়ার বাড়ি থেকে বের হতে দেখা যায়।

কয়েক বছর আগে করণ জোহরের শোতে আলিয়া জানান, তিনি রণবীরকে বিয়ে করতে চান। রণবীরের প্রতি আলিয়ার এই অনুভূতির কথা নীতু কাপুরও জানেন। রণবীরের সঙ্গে কাজ করার প্রসঙ্গে আলিয়া বলেন, ‘আমি সব সময় রণবীরের সঙ্গে কাজ করতে চেয়েছি এবং ও দুর্দান্ত এক অভিনেতা। আর রণবীর নিজের অভিনীত চরিত্রের মধ্যে একাত্ম হয়ে যায়।’

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon