Link copied!
Sign in / Sign up
1
Shares

প্রতিটি মায়ের জন্য ৫ টি অত্যাশ্চর্য অথচ সিম্পল ফ্যাশন!


আমাদের সব নিঃস্বার্থ মায়ের জন্য আমরা বলি, আজ একটু স্বার্থপর হও এবং নিজেকে সুখী বিশেষ উপায়ে নিজেকে বাঁচান! আপনি একটি ব্যস্ত গৃহকর্ত্রী বা একটি উত্কৃষ্ট সামাজিক প্রজাপতি কিনা, Myntra (মাইন্ট্রা) থেকে আমরা দুজনে একসঙ্গে দেখি শুধু আপনার জন্য! কি ভাল? তারা বিক্রয় উপর! মূল্যহ্রাস করেছে আজ এই আশ্চর্যজনক চেহারা পেতে!

১. কার্যরত মায়েদের সৌন্দর্যের জন্য

আমরা জানি যে চাকরি হচ্ছে অতিশয় ক্লান্তিকর, কিন্তু আপনাকে নিস্তেজ ও বিরক্তিকর যাবে না না। রঙিন এবং বিচিত্র কাজের বন্ধুত্বপূর্ণ ডিজাইন সমস্ত বাজারে, শুধু কেনার অপেক্ষা। এই মজারটি দেখুন, তবে উপরের উপযুক্ত চেহারা নিরীক্ষণ করুন, এটি আপনাকে আপনার অফিসে দাঁড়াতে সাহায্য করে এবং প্রতিদিন রাতের মতো চেহারা হিসাবে মেকআপের ভঙ্গিতে ডাবল রাখুন! এই চেহারা সম্পর্কে সেরা অংশ? আপনার চুল বাঁধ, বিনুনি বা এই দুটোর সাথে পুরো কাজ তা ভালো হয়।

এখানে চেহারা পেতে:

ফরমাল টুকুওইসে ব্লু শার্ট (২৯৭ টাকা), বেইজ ফরমাল প্যান্টস (১২৪৯ টাকা), ব্ল্যাক এন্ড গোল্ড ফুটওয়্যার (৫৩৯ টাকা), স্টুড কানের দুল (৩৫৯ টাকা), চামড়ার ল্যাপটপ ব্যাগ (৯৯৯ টাকা)

২. ব্যাস্ত মেয়েদের সৌন্দর্যের জন্য

একটি মা কখনও সপ্তাহান্তে ছুটি পায় না! মায়ের বাড়িতে সারা সপ্তাহ জুড়ে কাজে ব্যাস্ত থাকে আর সপ্তাহান্তে আরো বেশি করে ব্যাস্ত হয়ে পরে। এত কাজের চাপ, শুধুমাত্র এটাই সান্ত্বনা যে এটা মর্যাদাপূর্ণ। বাড়ির পোশাকের জন্য এই সুন্দর পোশাক আনারস এর মত কিছুই দেখায়, কিন্তু খুব আরামদায়ক এবং এতো নরম যে আপনার মনে হবে প্যান্ট এই পরে নেই। চলতি ফ্লিপফ্লপস সঙ্গে তাদের যোগ করুন, এবং আপনি দারুন বাড়ির জীবন জয় করতে প্রস্তুত।

এখানে চেহারা পেতে:

সাদা ভি-নেক টি-শার্ট (৩২৯ টাকা), আনারস পয়জামাস (৪৭৯ টাকা), কোরাল প্রিন্টেড ফ্লিপফ্লপস (৫২৪ টাকা)

৩. অবসর কালীন সোন্দর্য

আপনার মায়ের বন্ধুদের সঙ্গে এক দিন বা আপনার বাচ্চাদের সঙ্গে একটু বেরোনো, এই নৈমিত্তিক ও মার্জিত চেহারা অবশ্যই প্রত্যেকের মাথা ঘুরিয়ে দেবে এবং এটি খুব আরামদায়ক হয়! একটি সুন্দর সোনালী বিবরণ সঙ্গে কালো এবং সাদা একটি অসাধারণ সমন্বয় একটি নৈমিত্তিক দিন বাহিরহবার জন্য নিখুঁত চেহারা।

এখানে চেহারা পেতে:

সলিড সাদা কুর্তা (৬৪৯ টাকা), কালো পালাজও (৭৯০ টাকা), সোনালী টোনড কালো এয়াররিংস (৪৯৯ টাকা), সোনালী টোনড সান্ডালস (৬৭৪ টাকা), কালো সলিং হ্যান্ডব্যাগ(১১৯৪ টাকা)

৪. উচ্চাভিলাষী সান্ধ্য চেহারা

যখনই কেউ একটি উত্কৃষ্ট সাজসরঞ্জাম মনে করে, তখন মনে হয় যে রঙটি প্রথম মনে পরে তা কালো। এর জন্য একটি কারণ আছে। কালো আউট সবচেয়ে মার্জিত এবং সম্পূরক রং এবং এটা কখনো ভুল হতে পারে না। এই চেহারা জন্য, আমরা দুটি রং মিলিত করেছি কালো এবং সোনালী। এই কালো সৌন্দর্য ও সোনালী রঙ দেখানোর জন্য একটি পাশে আপনার চুল রাখুন।

 এখানে চেহারা পেতে:

কালো ম্যাক্সি ড্রেস (৫৮৪৩ টাকা), সোনালী টোনড ফ্লাটস (১১১৯ টাকা), কালো এন্ড সোনালী এয়াররিংস (১৯৯ টাকা), এম্ব্রয়ডারেড ক্লাচ (৬৪৯ টাকা)

৫. সুন্দর জাতিগত চেহারা

একটি শাড়ির মধ্যে একটি ভারতীয় মহিলার সম্পর্কে যে তার বিশ্বের সবচেয়ে সুন্দরী নারী মত চেহারা আছে। এবং কি সুন্দর রঙ নীল এর এই সুন্দর আলোছায়া সরিরেন বাঁক গুলোকে সুন্দর করে তোলে। এই শাড়ি আপনাকে দারুন সুন্দর করে তুলবে তা নিয়ে কোনো সন্দেহ নেই। আপনি উপরে এই জমকালো শাড়ির সাথে সাথে কিছু জিনিসপত্র যোগ করুন এবং নিজেকে একটি সুন্দর জাতিগত চেহারা দিন।

 এখানে চেহারা পেতে:

এম্ব্রয়ডারেড ফ্যাশন শাড়ী (১২৯৩ টাকা), ব্লু হিলস (৮৪৯ টাকা), রুপালি রিং(৮৪৫ টাকা), সোনালী টোনড এয়াররিংস (৩৫৯ টাকা), বেইজ এনভেলাপ ক্লাচ (১১৯০ টাকা)

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon