Link copied!
Sign in / Sign up
0
Shares

৫ টি জিনিস যা একজন মাকে অন্য শহরের প্রতিস্থাপন করার সময় প্রস্তুত করা প্রয়োজন


পরিবর্তন অনিবার্য, কিন্তু যারা একটি শিশুর যা স্থানান্তর করতে চান না সেটা ব্যাখ্যা করা প্রয়োজন। স্থানান্তর করা মানসিক এবং চাপের কারণ হতে পারে, আপনার পরিবারের প্যাকিংয়ের বোঝা এবং আপনার পণ্য নিরাপত্তার অনিশ্চয়তা বোঝা হয়ে থাকে।

প্যাকিং এবং চলন্ত হটেল এবং চাবুক এর মধ্যে একটি ভাঙ্গন সম্ভাবনা অনিবার্য। মুলতুবি কাজটি চালিয়ে যাওয়ার আগে নিজেকে বা আপনার বাচ্চাকে প্রশান্ত করার জন্য আপনার সময় নিন। নতুন জায়গায় বসা এবং নতুন বন্ধুদের তৈরি করা আপনার বাচ্চার পক্ষে যতটা সম্ভব আপনার পক্ষে কঠিন হতে পারে। আপনার সন্তানের সাথে ভালভাবে সংবাদটি ভাঙার চেষ্টা করুন, কারণ এটি আপনার সন্তনকে বাস্তবতার সাথে মোকাবিলা করতে সাহায্য করে।

পর্যাপ্ত সাবধানতা অবলম্বন করার সময়, স্থানান্তরণের নিম্নলিখিত পার্শ্বপ্রতিক্রিয়াগুলির জন্য নজর রাখুন।

১. জলবায়ু পরিবর্তন

পুনর্বিবেচনার আবহাওয়ার মধ্যে প্রচণ্ড পরিবর্তন জড়িত হতে পারে, চরম তাপ বা ঠান্ডা অবস্থার অবস্থা। আবহাওয়ার পরিবর্তনটি ভাল বা খারাপ জন্য চামড়া জমিন মধ্যে কঠোর পরিবর্তন পার্শ্ব প্রতিক্রিয়া সঙ্গে আসে আপনার সন্তানের বিশেষত সংবেদনশীল ত্বকের যত্ন নিন

২. জল

এটা প্রমাণিত হয় যে বিভিন্ন শহরে জল বিভিন্ন হয়। যদিও কিছু শহর তাদের জল শুদ্ধ করার জন্য অনেক রাসায়নিক ব্যবহার করতে হবে না, অন্যরা জলে এই পরিবর্তনটি আপনার সন্তানের চুলের গঠন এবং মানের মধ্যে একটি নাটকীয় পরিবর্তন ঘটতে পারে। এই রাসায়নিকের খারাপ প্রভাব শোধক হালকা চুল পণ্য ব্যবহার করুন।

৩. বন্ধুরা তৈরি করা

প্রথম কয়েক সপ্তাহে স্কুলে আপনার শিশুকে নিষ্ঠুর হতে পারে। বন্ধুদের তৈরি করা প্রত্যেকের জন্য একটি ক্লান্তিকর কাজ, তাই আপনি ইতিমধ্যেই আপনার সন্তানের জন্য এটি কঠিন হবে জানা আবশ্যক। আপনার প্রতিবেশীর বাচ্চাদের সাথে শুরু করতে, তাকে বন্ধু হিসাবে গড়ে তুলতে উত্সাহিত করুন। এই মুহূর্তে যখন একটি আশাবাদী উত্থাপন আপনার প্রচেষ্টা সহজে আসতে হবে।

৪. ব্রেকডাউন

আপনার সন্তানের বাসস্থানের প্রথম কয়েক সপ্তাহের মধ্যে একটি ভাঙ্গন অনুভব হতে পারে। এই মন্দা উপেক্ষা করবেন না, এবং পার্ক বা একটি আইসক্রীম একটি হাঁটা সঙ্গে তাদের সান্ত্বনা। যেহেতু আপনার সন্তান তাদের জীবনে নতুন পরিবর্তনগুলির সাথে সামঞ্জস্য রাখতে অক্ষম, তাই তাদের জীবনে কি ঘটছে তা বুঝতে তাদের পক্ষে কঠিন হতে পারে। একটি মর্দ্ধান্ত পরিবর্তন প্রতিলিপি শুধুমাত্র একমাত্র চিহ্ন।

৫. নতুন প্রতিবেশী

এলাকাটিতে নবাগত হচ্ছে অসংখ্য দর্শক এবং ঘর আমন্ত্রন আকর্ষণ করতে পারে। প্রতিবেশীদের এবং তাদের বন্ধুদের অবিরাম ভূমিকা আপনার এবং আপনার সন্তানের জন্য ক্লান্তিকর হতে পারে আপনার সন্তানের সাথে একই কাজ করার আগে আপনার স্পট খুঁজে পেতে এবং নিজেকে প্রশমিত করার জন্য সময় নিন।

এটি আপনার জীবনের একটি বিশাল মুহূর্ত, পাশাপাশি আপনার চারপাশের লোকেদের প্রতি নিন্দিত রাগের আকারে অনুভূতি উপেক্ষা করে বা অনুভূত হতে পারে। অতএব, আপনার সন্তনকে সান্ত্বনা দেওয়ার প্রক্রিয়ায়, নিজের জন্য কিছু সময় বের করতে ভুলবেন না।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon