Link copied!
Sign in / Sign up
0
Shares

নতুন বছরের জন্যে বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়ার রেসলিউশান করবে আপনাকে মুগ্ধ


নতুন বছরের পণ ঠিক করে ফেলেছেন সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। এ বছর তিনি তার স্বাস্থ্যের প্রতি যত্নশীল হতে চান। সেই কারণেই স্বাস্থ্যের জন্য ঝুঁকিপূর্ণ এমন সব কিছু থেকে বিরত থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন প্রিয়াংকা।

বলিউড বাবলের খবরে বলা হয়, এই ‘বেওয়াচ’ তারকা সাধারণত নতুন বছরের কোনো পণ করেন না। কারণ, সেই পণ কখনোই ঠিকভাবে পালন করতে পারেন না তিনি। তবে এবারই প্রথম প্রিয়াংকা মনে মনে একাধিক প্রতিজ্ঞা করেছেন।

এ প্রসঙ্গে ৩৪ বছর বয়সী প্রিয়াংকা জানান, ‘নতুন বছরে আমি আমার স্বাস্থ্যের প্রতি যতœশীল হতে চাই। কফি পান বাদ দিতে চাই আর ঠিকমতো ঘুমাতে চাই। আর অবশ্যই নিয়মিত জিমে যেতে চাই। ২০১৭ সালে যত-যাই ঘটুক এসব কিছুই আমি ঠিকমতো পালন করতে চাই।’

সূত্রটি আরো জানিয়েছে, প্রিয়াংকাকে মার্কিন টিভি সিরিয়াল ‘কোয়ান্টিকো’র শুটিং শেষ করে সম্প্রতি ভারতে ফিরেছেন প্রিয়াংকা চোপড়া। এর মধ্যে কিছু বিজ্ঞাপনচিত্রের কাজ করেছেন। আর পরবর্তী হিন্দি ছবিতে অভিনয়ের জন্য চিত্রনাট্য পড়ছেন। এতদিন টানা কাজ করার পর তাই একটু বিরতি দরকার প্রিয়াংকার। এজন্য ইংরেজি নববর্ষের প্রথম প্রহর প্রিয়াংকা পরিবার ও কাছের বন্ধুদের নিয়ে ভারতের গোয়ায় কাটিয়েছেন। সেখানে প্রিয়াংকার একটি বাড়ি আছে। পরিবার ও খুব কাছের কয়েকজন বন্ধু নিয়ে সেখানে কিছুদিন অবকাশ যাপন করবেন বলে জানা গেছে। এদিকে, ৭৪তম ‘গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড-২০১৭’-তে প্রেজেন্টার হিসেবে দেখা যাবে। সম্প্রতি মাইক্রোবস্নগিং সাইট টুইটারে গোল্ডেন গ্লোবের অফিসিয়াল অ্যাকাউন্টে প্রেজেন্টার হিসেবে তার নাম ঘোষণা করা হয়। আগামি ৮ জানুয়ারি রোববার ক্যালিফোর্নিয়ার বেভার্লি হিলসের দ্য বেভার্লি হিলটনে অনুষ্ঠিত হবে এ অ্যাওয়ার্ডের মূল পর্ব। এবারের অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন ‘দ্য টুনাইট শো’ খ্যাত জিমি ফ্যালন। প্রিয়াংকা ছাড়াও এ অনুষ্ঠানে প্রেজেন্টার হিসেবে উপস্থিত থাকবেন অ্যামি সুমার, জো সালদাদো, ব্রি লারসনের মতো অভিনেত্রীরা।

আমাদের এই পোস্টটি পড়ার জন্যে ধন্যবাদ। 

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon