Link copied!
Sign in / Sign up
1
Shares

নিজের গোপনাঙ্গের বিষয়ে এই কথাগুলিই লুকিয়ে থাকেন আপনার স্বামী আপনার থেকে; জানতেন কি?


আপনার সঙ্গীর সাথে সম্পর্ক গড়ে তোলার মানে কেবল আপনার আনন্দ, পছন্দ এবং অপছন্দ জানা নয়। আপনাকে তার অঙ্গসমূহ সম্পর্কেও জানতে হবে। সব শেষে এটা তাদের একটি গুরুত্বপূর্ণ অংশ। আকার থেকে শুরু করে, শুক্রাণু সংখ্যা, বীর্যপাতের সময়সীমা, সবই জানা খুব প্রয়োজনীয় যা আপনি নিশ্চয় আপনার পুরুষ লিঙ্গ থেকে জানতে লজ্জা বোধ করবেন!

আপনার ধারণার চেয়ে কি ওনার যৌনাঙ্গের আকার কম, নাকি এক? আপনার স্বামীর যৌনাঙ্গের  অধিকাংশই পেলভি এবং পুনি হাড়ে রয়েছে। লিঙ্গের গড় সাইজ হয় প্রায় পাঁচ ইঞ্চি।

একটি সমযয়ের পরে এটি ক্রমবর্ধমান হওয়া থামিয়ে দেয় - অধিকাংশ পুরুষের লিঙ্গ পিউবার্টি স্টেজ থেকে বাড়া শুরু করে, টেস্টিকেল বৃদ্ধি পায়. ১২-১৬ বছর বয়সে  তা দ্রুত বৃদ্ধি পায় এবং এটি তার বিংশতি বছরের শুরুতে আস্তে আস্তে বন্ধ হয়ে যায়। এছাড়াও, লিঙ্গ আকার প্রায়শই জেনেটিক্স দ্বারা নির্ধারিত হয়।

মহিলাদের তুলনায় এটা তাদের উদ্দীপিত করার জন্য অনেকখানি  সময় নেয় না, খুব শিগগিরি এটি উদ্দীপিত হয়ে যায়। শুধু তাদের কাছাকাছি আসুনএবং আপনি অনুভব করার আগে ফলাফল দেখতে শুরু করবেন। কিন্তু দুঃখ করবেন না, যদি কিছুটা সময় লাগে, তবে খানিক্ষন পরেই সেটি উদ্দীপিত হয়ে যায়, প্রতিটি পুরুষের মধ্যে পার্থক্য আছে।

আপনি যত তাদের মনে করবেন, তাদের তত বেশি উদ্দীপনা বাড়বে - তারা যদি আপনার সামনে বীর্যপাত করে ফেলেন বুঝবেন সেটি তাদের জন্যে অনেক কিছু। আৰবছ ৭২০০- ৭৫০০ বার তারা বীর্যপাত করতে পারে। অবশ্যই, এটি বিভিন্ন বিষয়ের ওপর নির্ভর করে যেমন যৌন কার্যকলাপ, খাদ্য এবং সাধারণ স্বাস্থ্য। এমনকি এক গবেষণায় দেখা গেছে যে পুরুষরা যারা এক মাসে ২১ বারের বেশি মাস্টারবেট করেন তাদের প্রস্টেট ক্যান্সারের ঝুঁকি কম থাকে।

তারা প্রায়ই আপনার ধারণার চেয়ে বেশি বার উদ্দীপনার মুখোমুখি হয়ে থাকে- না শুধু বিছানা বা আপনার সামনে, তাদের উদ্দীপনা অন্য অনেক সময় হয়ে থাকে। আপনার পুরুষের গড়ে ১১ দিন এবং ৯ রাত্রি একটি উদ্দীপনা হয়ে থাকে। এবং মনে রাখবেন না যে তাদের বাইরে কোনোরকম অবৈধ সংযোগ আছে। এটি হরমোন এবং কোন শারীরিক ম্যাসেজ দ্বারা হয়ে থাকে।

পার্শ্ববর্তী এলাকাটিও সংবেদনশীল - আপনার পুরুষের লিঙ্গ শুধুমাত্র সংবেদনশীল নয়, এর পাশের অংশগুলিও উত্তেজিত হয়। পুরুষের G- স্পট সাধারণত প্রোস্টেটের মধ্যে পাওয়া যায়। এমনকি আপনার মেরুদন্ডী মস্তিস্কের পার্শ্ববর্তী অণ্ডকোষ এবং হাঁটুর মধ্যে চামড়া জি স্পট হতে পারে।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon