Link copied!
Sign in / Sign up
0
Shares

সেকি! মহিলারা সমকামী নীলছবি দেখতে পছন্দ করে? কেন?


সমকামী নীল ছবি দেখার প্রবণতা শুধুমাত্র সমকামীদের মধ্যে নেই, বিষমকামী এবং উভকামী পুরুষরা সবচেয়ে বেশি দেখেন এই ধরনের ছবি। কিন্তু পিছিয়ে নেই ‘স্ট্রেট’ বা বিষমকামী মেয়েরাও। কিন্তু কেন?

প্রচলিত ধারণা অনুযায়ী, যাঁর যে ধরনের যৌন প্রবৃত্তি থাকে, তিনি সেই ধরনের নীল ছবি দেখতে পছন্দ করেন। তাই যাঁরা স্ট্রেট বা বিষমকামী, তাঁরা সেই জাতীয় নীল ছবি দেখেন, আবার যাঁরা সমকামী, তাঁরা সমকামী যৌনতার ছবি দেখতে ভালবাসেন।

কিন্তু আদতে বিষয়টা এতটা সোজাসাপ্টা নয়। সারা পৃথিবীতে সমকামী মহিলা-সম্পর্কিত নীল ছবি নিয়ে বিপুল উন্মাদনা রয়েছে। বহু পুরুষই এই ধরনের নীল ছবি দেখে উত্তেজনা অনুভব করেন। কিন্তু মজার বিষয় হল, এই ছবিগুলি ‘স্ট্রেট’ মহিলারাও দেখতে ভালবাসেন। কেন? জেনে নিন—

১) মানুষ নীল ছবি দেখেন যৌন উত্তেজনার জন্য। তার মানে এই নয় যে, নীল ছবিতে যা যা ঘটছে তা তাঁরা নিজের জীবনেও করতে চাইবেন। নীল ছবি দেখার একটি বড় কারণ হল ফ্যান্টাসি, যা কোনও বাধা মানে না। এই ফ্যান্টাসি যা খুশি হতে পারে। উদ্দেশ্য শুধুমাত্র উত্তেজনার সৃষ্টি করা। তাই সেক্স টয় বা ফোরপ্লে-তে মেয়েরা ঠিক যেভাবে উত্তেজিত হন, লেসবিয়ান নীল ছবি দেখেও তাই। এমনটা ভাবার কোনও কারণ নেই যে, লেসবিয়ান পর্ন দেখতে ভালবাসেন মানেই মেয়েরা নিজেদের জীবনেও লেসবিয়ান যৌনতা চাইবেন।

২) যাঁরা সমকামী নন, তাঁদের কাছে এই যৌনতা একটি কৌতূহলের বিষয়। একটি মেয়ে আর একটি মেয়ের শরীর নিয়ে ঠিক কী কী করে এবং তাতে অন্য মেয়েটির শরীর কেমন করে সাড়া দেয়, তা জানার ইচ্ছেতেও মেয়েরা সমকামী নীল ছবি দেখতে পছন্দ করে।

৩) মেয়েদের শরীর স্বাভাবিকভাবেই ছেলেদের শরীরের তুলনায় অনেক বেশি আকর্ষণীয়। শরীরের সেই সুন্দর অংশগুলি অর্থাৎ স্তন, নিতম্ব, যৌনাঙ্গ ইত্যাদি অংশগুলি দেখা এবং তার সৌন্দর্য নিছক উপভোগ করার জন্যও সমকামী নীল ছবি দেখেন মেয়েরা, তাঁরা নিজের জীবনে সমকামী না হলেও।

৪) যে সমস্ত স্ট্রেট মহিলারা পুরুষসঙ্গীর কাছ থেকে ঠিকমতো যৌনসুখ পান না, তাঁরা সেই অতৃপ্ত চাহিদা থেকেও সমকামী মহিলাদের নীল ছবি দেখেন।

৫) অনেক সময়ে মেয়েরা পুরুষসঙ্গীর সঙ্গে একসঙ্গে লেসবিয়ান নীল ছবি দেখতে পছন্দ করেন। এটা এক ধরনের ‘ফেটিশিজম’। লেসবিয়ান নীল ছবি দেখে পুরুষসঙ্গীর মধ্যে যে যৌন উত্তেজনা ছড়ায়, তার থেকে অনেকে পরোক্ষ উত্তেজনা অনুভব করেন এবং এতে অর্গাজম অনেক নিবিড় হয়।  

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon