Link copied!
Sign in / Sign up
0
Shares

মহিলাদের অত্যধিক উত্তেজনা সম্পর্কে ১০ তথ্য যেটা নিয়ে কেউ কথা বলেনি


১. প্রচণ্ড উত্তেজনার দিন

এটি বিশ্বাস করুন বা না, মহিলা উত্তেজনার তাদের নিজস্ব দিন আছে। ৮ই আগস্ট বিশ্বব্যাপী আন্তর্জাতিক নারী ও প্রচণ্ড উত্তেজনা দিবস হিসেবে পরিচিত। এই দিনটি নারীদেরকে বলার জন্য বলা হয় যে এটি একটি প্রচণ্ড উত্তেজনা এবং এটি সম্পর্কে টাবুদের কাছ থেকে বিরত হওয়া স্বাভাবিক। এটি নারীদের উত্সাহ দেয় তাদের যৌন জীবন সম্পর্কে আরও খোলাখুলিভাবে কথা বলতে এবং প্রয়োজনে বিশেষজ্ঞদের সাথে আলোচনা করার সময় কোন লজ্জা বোধ না করতে।

২. প্রচণ্ড উত্তেজনা উদীয়মান

জনপ্রিয় বিশ্বাসের বিপরীতে, উত্তেজনা শুধু আপনার জিনগত এলাকা থেকে উত্থান হয় না। নারী তাদের দৈনন্দিন জীবনে উত্তেজনা অনুভব করে যেমন নির্দিষ্ট ভাবে তাদের ভুরু স্পর্শ করে। কখনও কখনও, শুধু একটি উত্তেজনার চিন্তা একটি প্রচণ্ড উত্তেজনা শুরু করতে পারে।

৩. প্রসবাবস্থা

এটি অবিশ্বাস্য বলে মনে হতে পারে কিন্তু শ্রমজনিত অবস্থায় বা তাদের সন্তানকে জন্ম দেওয়ার সময় কিছু নারীর এই উত্তেজনার অভিজ্ঞতা হয়েছে। কখনও কখনও এটি একটি সংক্ষিপ্ত দ্বিতীয়র জন্য অনুভূত হয় হিসাবে এটি নিন্দা ব্যথা দ্বারা মাস্ক করা হয়।

৪. মস্তিষ্কের কার্যকলাপ

পর্বতারোহণের সময়, মস্তিষ্কের একটি অংশ শূন্য হয়ে যায়। এই অঞ্চল, যা পাশ্বর্ীয় ঘূর্ণায়মান ভাস্কর্যকে বলা হয় যা বাম চোখের পিছনে অবস্থিত। এটা আচরণ এবং যুক্তি নিয়ন্ত্রণের জন্য দায়ী, যা কেন্দ্রীভূত হওয়ার সময় অন্য কিছুকে কেন্দ্রীভূত করা কঠিন হয়ে ওঠে।

৫. বালিশ আলাপ

 

পুরুষদের এবং মহিলাদের উভয় দেহে অক্সিটোকিন নামে একটি হরমোন বের হয়। এই হরমোন অংশীদারদের মধ্যে বন্ধন বোঝার ভাব বৃদ্ধি করে। আপনি আগের তুলনায় আপনার সঙ্গীর সাথে আরও ভাগ করে নিতে পারেন, বালিশের মত কথা বলে পরিচিত একটি ঘটনা।

৬. ব্যাথা কমানোর ঔষধ

এই প্রচণ্ড উত্তেজনা প্রভাব একটি পাইনকিলালের হজম করার মতো। দেহে মুক্তি পাওয়া অক্সিটোকিন শরীরকে স্নিগ্ধ করে তোলে এবং বস্টিং প্রতিরোধের জন্য একজন অবদানকারী বলে পরিচিত।ক্রোধ থেকে আর্থ্রাইটিস থেকে ব্যথা কমে যায়।

৭. অনন্য উত্তেজনা

একই ভাবে প্রতিটি মহিলার উত্তেজনা সমান হয় না। যোনি অনুপ্রবেশ সবসময় যথেষ্ট উত্তেজনা নাও হতে পারে। অনেক মহিলা মৌখিক বা নিজস্ব উদ্দীপনা ভালোবাসে। আপনার পছন্দসই বিছানায় কণ্ঠস্বরের জন্য এটি পুরোপুরি স্বাভাবিক, আপনার সঙ্গীকে আপনার জন্য কী কাজ করে এবং কি না তা জানতে দিন।

৮. প্রবণতা

একটি গড় প্রচণ্ড উত্তেজনা ২০ সেকেন্ড দীর্ঘ। কিন্তু প্রচণ্ড উত্তেজনা প্রবণতার তীব্রতা ভিন্ন হতে পারে। পেশীর ব্যায়াম করা নিশ্চিত করতে পারে যে আপনি যে অঙ্গভঙ্গিগুলি অনুভব করছেন তা দীর্ঘ এবং আরো তীব্র, যদি আপনি সঠিকভাবে ব্যায়াম করেন। মাংসপেশী টেনিং ব্যায়াম জনপ্রিয় মহিলাদের সঙ্গে।

৯. পরিবেশ

 

মহিলা উত্তেজনা একটি পুরুষের তুলনায় সামাজিক বিষয় বেশী নির্ভরশীল হয়। পরিবেশ, চাপের স্তর এবং সান্ত্বনার মাত্রাগুলি আপনার যৌনসম্পর্কের সময় চরম পরিণতির উপর প্রভাব ফেলে। প্রতিক্রিয়াশীল সামাজিক পরিবেশের কারণে কিছু নারী তাদের প্রচণ্ড উত্তেজনার সাথে কষ্ট করে।

১০. এটা মিডিয়া দেখায় না

 

উত্তেজনা সবসময় চলচ্চিত্র হিসাবে চিত্রিত হিসাবে সন্তুষ্ট হয়না। এটা সবসময় তীব্র হতে হবে না যে এটা আপনাকে পাস এবং পরের বার পর্যন্ত আপনি এটি সম্পর্কে চিন্তা রাখবেন। পরিশ্রমের উচ্চতা তোলার প্রবণতা আরও বেশি আকর্ষনীয় যে পরিতৃপ্তি উচ্চতর। তাই কিছু উত্তেজনা স্পষ্টভাবে তীব্র হতে পারে যখন, কিছু এছাড়াও কম উচ্চারণ হতে পারে।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon