Link copied!
Sign in / Sign up
22
Shares

মিলনের সময় মহিলাদের যোনিতে মুখ দেওয়া কি ভালো?


যৌন মিলন সম্পর্কের মধ্যে খুব গুরুত্বপূর্ণ একটি কর্ম এবং সেই মিলনকে ঘিরে তৈরী হয় নানা ফ্যান্টাসি, উত্তেজনা ও নানা অবস্থান ও এক্সপেরিমেন্ট এর প্রক্রিয়া। সেক্স লাইফে যত থাকে উত্তেজনা তত সেটি আনন্দের হয়ে থাকে। যৌন মিলনের সময় নারী ও পুরুষের মধ্যে অনেক ধরণের অভিজ্ঞতা হয়ে থাকে যা যৌনতায় উত্তেজনা আরো বাড়িয়ে দেয়. তার মধ্যে একটি হলো ওরাল সেক্স। এক্ষেত্রে মহিলারা যেমন পুরুষের যৌনাঙ্গ মুখে ঢুকিয়ে চোষার মধ্যে পুরুষকে আনন্দ দেয় তেমনি পুরুষরাও নারীদের যোনিতে মুখ দিয়ে তা চুষে বা চেটে মহিলাদের আনন্দ দিয়ে থাকে। নানা গবেষণার পর একথা প্রমাণিতও হয়েছে যে মেয়েরা তথাকথিত যৌন মিলনের চেয়ে এই যোনিতে মুখ দিয়ে ওরাল সেক্স-এ বেশি উপভোগ করে!

আমরা আগের একটি পোস্টে আপনাদের বলেছি যে পুরুষের বীর্য সেবন করলে কোনো ক্ষতি হয় কি না। 

তাই আজ আপনাদের জানাবো যে মহিলাদের যোনিতে মুখ দিয়ে সেই রস পান করা ভালো না খারাপ।

প্রথমত, মেয়েদের শরীরে কোনোরকম বীর্য তৈরী হয়না, বীর্য একমাত্র পুরুষদের শরীর থেকেই বের হয়. মেয়েদের যৌন উত্তেজনা এলে এক রকম রস সৃষ্টি হয় যোনিতে যা তাদের যোনিতে পুরুষাঙ্গ ঢুকতে সাহায্য করে ও যৌন মিলনের ফলে এই রস আরো বাড়তে থাকে জেক বলে অর্গ্যাজম। সাধারণত মিলনের সময় যোনি সংকোচন ও রক্ত সঞ্চালনের জন্যে এই রস উৎপাদন হয়।এক্ষেত্রে একজন নারী যদি সুষ্ঠ সবল ও তার কোনোরকম যৌনরোগ না হয়ে থাকে তাহলে তার পুরুষ সঙ্গী যদি তার যোনিরস পান করে থাকে তাতে কোনোরকম ক্ষতি হয়না।

এই যোনি রসের রাসায়নিক উৎপাদনে থাকে মূলত জল, প্রোটিন, গ্লুকোজ, ফ্রুকটোজ, এমাইনো এসিড, শর্করা, ইত্যাদি। তাই ক্ষতি তো নয়ই, বরং ভালোই হয়।

তাই, যৌন মিলনের সময় যোনিরস পান করলে কোনো ক্ষতি হয়না, কিন্তু অবশ্যই লক্ষ্য রাখা উচিত যেন সেই নারীর কোনোরকম যৌন রোগ বা অন্যান্য ইনফেকশন না থাকে। এছাড়া যেই পুরুষ সঙ্গী যোনিতে মুখ দিচ্ছে তারও যেন কোনোরকম লালা বা মুখে ইনফেকশন না থাকে যা যোনির ক্ষতি করতে পারে।

 

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon