Link copied!
Sign in / Sign up
5
Shares

মেয়েদের সম্পর্কে পুরুষদের কিছু ভুল ধারণা

নিজের প্রেমিকা ও স্ত্রী সম্পর্কে প্রত্যেক পুরুষই এমন কিছু ধারণা মনে পুষে রাখেন যা একান্তই ভুল। এই ব্যাপারগুলি নিয়ে ভুল বোঝাবুঝি হয়। কিন্তু সত্যি কথাটা এই যে, নারীর মন বোঝা এত সহজ বিষয় নয়। মেয়েদের ব্যাপারে পুরুষেরা কিছু ভুল জানেন ও ভাবেন। এই প্রতিবেদনে দেখে নেওয়া যাক এমনই কিছু ভুল ধারনা-

১) মেয়েদের বিরুদ্ধে দুর্নাম আছে যে তারা বাড়াবাড়ি রকমের ইমোশনাল। পুরুষেরা ভুলে যান, যে সকলের আবেগ প্রকাশের ধরণ এক হয় না। মেয়েদের আবেগ প্রকাশ পুরুষের চাইতে ভিন্ন বলে তাঁকে নিয়ে ঠাট্টা করার কিছু নেই।

২) নিজের কর্মক্ষেত্রে দারুণ সফল মেয়েদের ক্ষেত্রে বেশিরভাগ পুরুষই মনে করেন যে, মেয়েটি সৌন্দর্য দেখিয়ে বা শারীরিক সম্পর্কের বিনিময়ে পদোন্নতি পেয়েছেন। অথচ পুরুষেরা জানেনও না যে মেয়েদের অনেক বেশী পরিশ্রম করতে হয় পুরুষের সমান সফলতা অর্জন করতে।

৩) সকল পুরুষই মনে করেন যে মেয়েরা বিয়ের জন্য মুখিয়ে থাকে। সব মেয়ের কাছেই বিয়েটাই জীবনের একমাত্র উদ্দেশ্য। এমনটা নাও হতে পারে।

৪) কোন নারী ভালো করে কথা বললেই পুরুষেরা ধরে নেন যে মেয়েটি তার সঙ্গে প্রেম করতে আগ্রহী। এর চাইতে ভুল ধারণা আর হতেই পারে না। মেয়েরা কিন্তু খুব অপছন্দের মানুষের সঙ্গেও দারুণ ভদ্র আচরণ করতে জানেন।

৫) ভালো চাকরি করলে নাকী মেয়েরা সংসারী হয় না। একজন নারীর পুরুষ বন্ধু বন্ধু থাকলে বেশিরভাগ পুরুষ তাকে চরিত্রহীন বলে ধরে নেন।

৬) পুরুষেরা ভাবেন যে সব মেয়েরই প্রথম আগ্রহ শাড়ি, গহনা ও সাজগোজের প্রতি। এবং সব মেয়েরাই এইসব নিয়েই থাকতে ভালোবাসেন।

৭) নিজের থেকে সফল নারীকেই পুরুষেরা “খারাপ” অভিহিত করেন। এটা পুরুষদের বাজে ইগো। মেয়েরা রোগা হতে চায় “সেক্সি” হওয়ার জন্য, এটাও অধিকাংশ পুরুষের ভুল ধারণা।

৮) আকর্ষণীয় পোশাক পরে কোন পুরুষের সামনে গেলেই তিনি ধরে নেন যে মেয়েটি যৌন মিলনে আগ্রহী।

৯) মেয়েরা সাজলেই মনে করা হয় যে সেটা পুরুষদের দেখানোর জন্য। এটা আরও ভীষণ ভুল ধারণা। মেয়েরা সাধারণত ও অনেকসময়ই নিজের জন্যই সাজেন।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon