Link copied!
Sign in / Sign up
3
Shares

মেলায় স্থিলতাহানি ধরা পড়ল ভিডিওতে!


এক জঘন্য ঘটনা, একটি ভিডিও যেখানে প্রকাশ্যে এলো এক মাঝবয়সি লোকের এক জঘন্য কুকর্ম। যেখানে একজন মাঝবয়সি লোক ক্রমাগত একটি ছোট মেয়েকে যৌন আক্রমণ করে চলেছে। মেলায় সবাই যখন নানান জিনিসপত্র দেখতে ব্যাস্ত, তখন সে রীতিমত মেলার ভিড় অগ্রাহ্য করে সেই মেয়েটির পেছনে ক্রমাগত দাড়িয়ে থাকে। এবং মেয়েটির ওপর চড়াও হয়।

মেয়েটি দাড়িয়ে ছিল তার মায়ের সাথে। ছোট্ট মেয়েটিও মায়ের হাত ধরে মেতেছিল মেলার আনন্দে। কিন্তু তারা টেরই পায়নি তাদের পেছনে দাড়িয়ে থাকা মাঝবয়সি এই লোকটি এই কুকর্ম করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। কিন্তু বেশীক্ষণ চোখের আড়াল হয়নি মায়ের, কিচ্ছুক্ষণ পরেই মায়ের সন্দেহ হয় এবং সে তৎক্ষণাৎ মেয়েকে সরিয়ে নেন। ভিডিওতে দেখা যাচ্ছে, লোকটি ক্রমাগত যৌন অত্যাচার করে যাচ্ছে ছোট মেয়েটিকে। এমনকি তার মা তাকে সরিয়ে নেওয়ার পরও তার চেষ্টা কমেনি। এবং এটি সে ততক্ষণ চেষ্টা করে গেছে, যতক্ষণ না তার চোখে পরেছে এই গোটা ঘটনাটি ধরা পড়ছে একটি ক্যামেরায়। ক্যামেরা চোখে পরা মাত্রই সে থেমে যায়। এবং অবিশ্বাস্যভাবে মেয়েটির থেকে দূরে চলে যায়।

এখানে ভিডিওটি দেখুন!

টাইম্‌স অফ ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী, এই ঘটনাটি ঘটেছে, হুগলীর চিনসুরাতে। হুগলীর পুলিশ কমিশনার অজয় কুমার জানান, পুরো ভিডিওটি তারা দেখেছেন। এবং পুলিশের তরফ থেকে ক্রমাগত লোকটিকে সনাক্ত করার ও ধরার চেষ্টা চলছে। 

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon