Link copied!
Sign in / Sign up
0
Shares

মাতৃদিবসে ৪টি জিনিস আপনার সহধর্মিণীর সাথে করা যেতে পারে (যারা একজন মা)


মাদার্স ডে ব্যয় করার সবচেয়ে ভালো উপায় অন্য লোকেদের সাথে থাকে যারা জানেন যে এটি কতটা সামান্য, আরাধ্য সন্তানগুলি আপনার চারপাশে ক্রমাগত। আপনি তাদের সাথে কথা বলতে পারেন তাদের সম্পর্কে আপনি ক্যাডেল এবং তাদের তর্ক সম্পর্কে অভিযোগ করতে চান। এটি একটি খাঁজ নিতে হবে, আমরা আপনার মেয়েদের সঙ্গে আপনার দিন কাটানোর সময়, আপনি মাতার দিন জন্য করতে পারেন যে ৪টি জিনিস পাওয়া যেতে পারে। সুতরাং আপনার নিখুঁত উপায় এবং খাবার খুঁজে বার করুন

১. একটি পটলাক হোস্ট

খাদ্য সব সময় একটি অপরিহার্যতা, এবং একটি পটলাক আছে তুলনায় আপনার বন্ধুদের সঙ্গে ঠান্ডা কি ভাল উপায়! পটলাক নিখুঁত কারণ এটি প্রত্যেকের মধ্যে খাদ্যের দায়িত্ব বিতরণ করে। এছাড়াও, আপনি আপনার বন্ধুদের প্রতিটি এবং প্রতিটি বৈশিষ্ট্য স্পর্শ করতে পারেন।

আপনি চেষ্টা করতে পারেন কিছু সহজ এবং কমনীয় রেসিপি:

i. পিজা পাস্তা স্কারলেট কেশারল

ii. ড্রিম কুকিজ

২. একটি খেলার তারিখ আয়োজন

আপনার বন্ধুদের সাথে সময় আপনার বন্ধু সার্কেল সব বাচ্চাদের জড়িত করার একটি উপায়, একটি খেলা তারিখ সংগঠিত হয়। একটি দিন গেম এবং অন্যান্য মজা কর্ম যে পূর্ণবয়স্ক আপনার সমস্ত বাচ্চাদের একসাথে করতে পারেন ভরা দিনের সাথে আরও মজা আনতে নিশ্চিত করা হয়। আপনি খেলা করতে পারেন।

i. দৈত্য, উইজার্ডস, এলভস (কিভাবে খেলতে শিখুন)

ii. হাসিখুশি খেলা (সবাই টেবিল বা বৃত্তাকার বৃত্তাকার সরিয়ে নিয়ে যান। খেলোয়াড়রা মজার কিছু বলার বা বলার জন্য তা গ্রহণ করে। যে কেউ হাসতে শুরু করে সেটি গেমটি থেকে বেরিয়ে আসে। সরাসরি মুখোমুখি দীর্ঘতম পুরস্কার লাভ করে।)

 ৩. স্পা দিন

সমস্ত মেয়েদের সম্মত হয় যে কোন ম্যাসেজ পাওয়া সম্পর্কে কিছু আছে যা অন্য কোনও অবসর চিকিত্সা থেকে বাঁচতে পারে না। তাই আপনার বন্ধুদের সাথে আনন্দ করার চেয়ে কি ভাল উপায় যেতে এবং ম্যাসেজ একসঙ্গে পেতে পারেন। এবং এর সম্মুখীন যাক, আপনি এবং অন্যান্য সব মায়ের এটি প্রাপ্য!

৪. কেনাকাটা

একটি ছোট খুচরো থেরাপি একটি দীর্ঘ উপায় হয়ে থাকে, আপনি আপনার প্রিয় দোকানে যান এবং আপনার মনের শান্তি না হওয়া পর্যন্ত কেনাকাটা চালিয়ে যান আপনার বন্ধুদের সঙ্গে। আপনি একটি রেস্টুরেন্ট যেতে পারেন এবং বরাবর একটি সিনেমা দেখতে পারেন যা আপনাকে আরো মজা দিতে পারে।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon