Link copied!
Sign in / Sign up
5
Shares

মাসিকের সময় শারীরিক সম্পর্ক কেমন হয়?

আমাদের যতই খোলা মানসিকতা হোক না কেন, কিছু জিনিস সবসময় আমাদেরকে অস্বস্তিকর করে তোলে যখন আমরা তাদের সম্পর্কে কথা বলি। এই সমাজে এই বিষয়গুলি নিষিদ্ধ বলে বিবেচিত হয়। কিন্তু সময়ের সাথে প্রায়শই এগুলি মলিন ভাবে বিবেচনা করা হয়। এটি সাধারণত মহিলাদের এবং পুরুষদের মধ্যে একইভাবে সহজে গ্রহণ করা কষ্টকর।

মাসিকের বেদনাদায়ক সময় আপনার মোটামুটি পাঁচ থেকে সাত দিন ধরে থাকে। এটা আপনার জীবনের সবচেয়ে বিশেষ সময় যেটি আপনার সঙ্গীর সাথে কিছু রোমান্টিক মুহূর্ত ভাগ থেকেও আপনাকে বাধা দেয়।

কিন্তু, আমাদের যেটা বোঝাতে হবে তা হল এই যে মাসিক প্রাকৃতিক এবং স্বাস্থ্যকর। তাই এই সময়, আপনার প্রেমিকের সাথে ঘনিষ্ঠ হতে চাইলে এটি সম্পূর্ণ স্বাভাবিক। কিছু কিছু ঘটনা দেখায় যে মাসিকের মধ্যে আপনার সঙ্গীর সাথে যৌন সম্পর্কের ক্ষেত্রে কোনও ভুল হয় নেই, বরং একটু বেশিই ভালো।

তাই, আপনার চিন্তাগুলি যেমন মাসিক 'ঘৃণ্য' এবং 'কদর্য'; এগুলি দূরে রাখুন, এবং পড়ুন আর চিন্তা করুন একটি ঋতুস্রাব কোনো অগ্রহণযোগ্য ঘটনা নয় এবং এই সময় শারীরিক সম্পর্ক কিছু ক্ষেত্রে একটু বেশিই সুন্দর ও ঘনিষ্ঠতায় ভোরে যায়।

মেজাজ বিগড়ে থাকা

মানুষ মনে করে যে মাসিকের সময় সাধারণত মহিলাদেরমেজাজ খারাপ থাকে। কিন্তু আশ্চর্যের ব্যাপার হল, কিছু কিছু ক্ষেত্রে, যৌনসম্পর্ক এটি আরো উত্তোলন করে তোলে। প্রকৃতপক্ষে, নারীরা যখন তাদের মাসিকের মধ্যে থাকে তখন তারা অনেক বেশি উত্তেজিত বোধ করতে পারেন যা যৌনতাকে আরো তীব্র করে তোলে।

ব্যথা নিরোধক

এই সময় যৌন মিলন অন্তত কোনো পেইন কিলার খাওয়ার তুলনায় অনেক ভাল। হ্যাঁ! এটি মাসিককে সহজ করে তোলে এবং চরম উত্তেজনা ভরিয়ে তোলে। তার ফলে ব্যথা উপশম করা অনেক সহজ হয়ে যায়।

অতটাও নোংরা নয় যতটা আপনি ভাবেন

আপনি হয়তো ভাবেন যে এই সময় যৌন মিলন করলে আপনি রক্তের ঢেউয়ের মধ্যে ভেসে যেতে পারেন; কিন্তু অতটা পরিমানে স্রোত থাকেনা যতটা আপনি ভাবেন। তাই সেভাবে নোংরা হয়না।

এটি তৈলাক্তকরণের একটি আশ্চর্য উপায়

মাসিক স্রোত ​​নিজেই একটি তৈলাক্তকরণ পদ্ধতি, অতএব, এটি যৌন মিলনের চরম সময়।

আপনাকে আরো ভালো অনুভূতি দেয়

একটি মাসিকের যৌনতা আপনার নিজের ধারণা অনেক পরিবর্তন করে দেবে এবং আপনি আর নিজেকে নোংরা মনে করতে পারবেন না। আসলে, আপনি নিজেকে একটু বেশিই সেক্সী মনে করবেন।

বন্ধন গভীর করে

মাসিকের সময় আপনার সঙ্গীর সাথে ঘনিষ্ঠ পদক্ষেপ আপনার ও আপনাকে তার আরও কাছাকাছি নিয়ে আসে, যেহেতু আপনার এখন কোনো নিরোধের প্রয়োজন নেই।

এটি শুধুই রক্ত

যদি আপনার সঙ্গী আপনার শরীর থেকে বেরিয়ে আসা রক্তের বিষয়ে চিন্তিত হয় এবং এটির সম্পর্কে ভীত হয়, তবে তাকে জানাতে হবে যে এটি শুধুই রক্ত। এর সাথে কোনো ভুল নেই - এবং সে এটি সহজেই মুছে দিতে পারবে।

মাসিকের সময়সীমা কমে যায়

সাধারণত, প্রায় ৪-৫ দিনের জন্য একটি মাসিক চলে। এই সময় মিলন শুধুমাত্র আপনার ব্যথা হ্রাস করে না, এটি আপনার মাসিকের স্রোত বাধাহীনভাবে বেরোতে সাহায্য করে বলে আপনার সময়সীমাও কমিয়ে দেয়।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon