Link copied!
Sign in / Sign up
1
Shares

সাপ মানুষকে নয়, এবার মানুষ কামড়ালো সাপকে! কি কান্ড!!!


এরকম কোনোদিনও শুয়েছেন? না মানে সার্কাস বা তামাশায় এরকম হয়তো দেখা যায় যে খেলা দেখতে মানুষ স্যাপ খেয়ে ফেলছে। বা টিভিতেও এ ঘটনা হয়েই থাকে। কিন্তু তা বলে বাস্তবে তাও আবার ভারতের লখনৌ শহরে! সোনেলাল নামে এক কৃষক তিনি। তাঁকে আসে পাশের কিছু মানুষ ছটফট  হাসপাতালে নিয়ে আসে এই ভেবে যে ওনাকে সঁপে কামড়েছে। কিন্তু পরীক্ষা নিরীক্ষা ও জিজ্ঞাসাবাদ করে জানা যায় উল্টো কথা যা শুনে চিকিৎসকদের চোখ উল্টেছে! স্যাপ নয়, উনিই নাকি সাপকে দিয়েছেন কামড় এবং শুধু কামড় দিয়ে ক্ষান্ত থাকেননি; সাপের মাথাটাও চিবিয়ে খেয়েছেন উনি। 

ঘটনা সূত্রে জানা গিয়েছে রোজকার মত সোনেলাল মাঠে কাজ করতে যান। এমন সময় একটি বিশাল বড় সাপের খপ্পরে পড়েন তিনি। সাপটি ছোবল মারার চেষ্টা করে যা দেখে অসহ্য রেগে যান সোনেলাল। রাগ সামলাতে না পেরে সাপটিকে ধরে তুলে নিয়ে মুখ কামড়ে দেন সোনেলাল; চিবিয়ে ছিঁড়ে আনেনমাথাটা। ঘটনাস্থলে সাপটির মৃত্যু হয় ঠিকই কিন্তু সোনেলালও রেহাই পাননি। হাসপাতালে তাঁকে অসুস্থ অবস্থায় নিয়ে যাওয়া হয় ও তাঁর শরীরে কিছু পরিমাণ বিষও পাওয়া গেছে।

প্রতিবেশীরা জানিয়েছে যে সোনেলাল আসলে মানসিক ভাবে সুস্থ নন। মাধেমধ্যেই তিনি মদও খেতেন; কিন্তু এমন কাণ্ড করে বসবেন, তা ভেবেই অবাক হয়ে যাচ্ছেন এলাকাবাসীরা।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon