Link copied!
Sign in / Sign up
0
Shares

প্রথম মা হবার পর ৫টি চমকপ্রদ স্বীকারোক্তি


প্রথমবারের মত মায়ের এমন কিছু ধারণা থাকতে পারে যেগুলি আপনার মন ভরে ভাসতে থাকে যা আপনি কখনো কাউকে বলতে পারবেন না যে বিভ্রান্তিকর, পাগল এবং ধরনের ভয়ের হয় কিন্তু হে! তুমি একা নও।

প্রথমবারের মতো মায়েরা দ্বারা তৈরী এই ৫টি আয়াতগুলি খুবই সাধারণ। এটা আপনি আশ্চর্য হতে পারেন।

১. প্রত্যাশা:

আপনি মনে করেন আপনার শিশু চতুর

বাস্তবতা:

তুমি তোমার বাচ্চা খাওয়াতে চাও।

এটা এমন কোনো ব্যাপার না, এবং এটা ঠিক যে আপনি আপনার সন্তানের খুব মূল্যবান সময় খুঁজে বার করতে চান। শেষ পর্যন্ত আপনার অনুপাতে থাকবে যেহেতু আপনি তাদের হাসতে বা তাদের আনন্দ বাড়াতে সাহায্য করতে পারেন। তাদের খুশি এবং হাসি দেখে আপনি খাদ্যের মত তৃপ্তি পান।অতএব, আপনার বাচ্চাকে খাদ্য হিসাবে উল্লেখ করা হয়েছে।

২. প্রত্যাশা:

এটা শুধু ডায়াপার কোন ব্যাপারই না

বাস্তবতা:

ডায়েরিগুলি আপনার সবচেয়ে খারাপ দুঃস্বপ্ন হতে পারে।

আপনি মনে করবেন একটি ডাইপার যথেষ্ট হবে, কিন্তু না। এটি আসলে ১২ গুন আপনার কাজ বাড়িয়ে দেবে। প্রতি দিন অতিরিক্ত ডায়াপার যোগ করে রাখুন এবং এটি একটি টন হিসেবে কাজ করবে। আপনি রান্না বা ধোয়া মোছার তুলনায় আরও বেশি আপনার শক্তি সঞ্চয় করতে পারেন। এবং একটি সময় মনে হয় আপনি দুর্নীতিবাজ একটি জনসাধারণের বাথরুম উপর পরিষ্কার ডায়পার ড্রপ হিসাবে আপনার আত্মা পরিত্রাণের জন্য কান্নাকাটি করছেন।

আপনি ডায়পার এর পার্শ্ব প্রতিক্রিয়া সম্পর্কেও চিন্তিত, তাই এটি একটি ডান ব্র্যান্ড চয়ন হিসেবে কাজ করে থাকে।

৩. প্রত্যাশা:

আপনার শিশুর সুস্থতার সঠিকভাবে পরিচালিত রাখার জন্য আপনি সব ধরণের গবেষণা করবেন। জিনিস অবশেষে জায়গায় হওয়া উচিত।

বাস্তবতা:

আপনি আপনার শিশুর পরিচালনা করতে প্রস্তুত হতে পারে না।

আপনি আপনার অস্ত্র তার বহন এবং সিঁড়ি বন্ধ পতন কল্পনা, একটি অগ্নিকুণ্ড বা অন্য কিছু ভয়ানক দৃশ্যকল্প মধ্যে হোঁচট খেয়ে। আপনি সবসময় তার / তার নিরাপত্তা সম্পর্কে চিন্তিত এবং আপনার সন্তানের আপনার কাছ থেকে একটি মিটার দূরে যখন অতিরিক্ত সতর্ক হয়। অন্যথায় স্বাভাবিক হতে পারে যা সবকিছু আপনার শিশুর বিরুদ্ধে অস্ত্র এবং প্রত্যেক মানুষের হঠাৎ অনিরাপদ (অন্তত আপনার সন্তানের জন্য)। আপনি উদ্বেগ সঙ্গে প্রবাহিত হতে পারে এবং দর্শকদের কাছ থেকে একটি দূরত্ব রাখতে চান।

আপনি কেবল আপনার শিশুরোগ বিশেষজ্ঞকে ডাকলেই শান্ত হবেন এবং আপনাকে কীভাবে সন্ত্রস্ত করে তা জানাতে হবে এবং তারা আপনাকে বলবে যে আপনার শিশুটি সুন্দর হতে চলেছে।

৪. প্রত্যাশা:

আপনার একটি সহকারী স্বামী এবং একটি প্রেম ময় পরিবার আছে

বাস্তবতা:

কেন তারা আপনার জীবনে আছে?

আপনার সন্তানের যত্ন নেওয়ার সময় আপনার পরিবারের কোনও সদস্যকে আপনি বিশ্বাস করেন না। আপনার পিতা আপনার সন্তানের জন্য কতটুকু করেন না, তিনি সবসময় ভুল করেন। কারণ তারা আপনার বাচ্চাকে ভালোভাবে জানে না! আপনি কখনো কখনো তাদের সব কিছু ঘৃণা করতে পারেন এবং ঘরের বাইরে নিরাপদে আশ্রয় নিতে চান - আপনি এবং আপনার সন্তান অবশেষে, আপনি সন্তানের যত্ন নেওয়ার জন্য তাদের প্রচেষ্টাকে প্রশংসা করবেন এবং তার প্রথম জন্মদিনের আগে কিছু সময়ে একটি নির্মল বিচার মনে করতে পারবেন।

৫. প্রত্যাশা:

আপনি সেরা মা হবেন।

বাস্তবতা:

প্রত্যেকটি জিনিস আপনি ভুল করে থাকেন এটা কি সত্যি ?

আপনি মনে করেন যে আপনি বুকের দুধ খাওয়ানো, বোতল খাওয়ানো, ডায়াপার পরিবর্তন, সাঁতার কাটা এবং কি করবেন না তার মধ্যে সবচেয়ে খারাপ যেটা আপনি বুঝে উঠতে পারছেন না। আপনি সেরা মা হওয়ার স্বপ্ন প্রার্থনা করুন আপনার সন্তান আপনার ভুলগুলি মনে রাখবে না। এটা হয়তো অষ্টম সময় ছিল যখন আপনি মাটির উপর দিয়ে দুধ ছড়িয়ে দিয়েছিলেন, কিন্তু আপনি এটি পেতে পারবেন। আপনি ভাল বোধ করবেন যে আপনি পিতামাতার আরও শিশুদের জন্য প্রস্তুত হবেন।

তাই এখন আপনি জানেন, আপনি ভুল করছেন শুধুমাত্র একটি নয় প্রথমবারের মতো মায়েদের সম্পর্কে আপনার স্বীকারোক্তি কি হিসেবে বিবেচিত হতে পারে?

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon