Link copied!
Sign in / Sign up
4
Shares

এই কি তাহলে সেই অতীত যার জন্যে কোনো বলিউডের নায়ক বা ডিরেক্টারের সাথে বিয়ে না হয়ে ড: নেনের সাথে বিয়ে করতে হয় মাধুরীকে?


আপনি হয়তো প্রায়ই শুনেছেন যে অতীত কখনও পিছা ছাড়ে না এবং এটি কেবলমাত্র সাধারণ মানুষের জন্য সত্যি নয়, বলিউডের সেলিব্রিটিদের সাথেও এমনটাই হয়ে থাকে। সত্যি কি না তা সঠিকভাবে না জানলেও যা জানা গেছে আজকে আমরা আপনাদর জানাতে চাই যা হয়তো আপনি বিশ্বাস নাও নাও করতে পারেন। জানুন কীভাবে বলিউডের কোনো মানুষকে বেঁচে না নিয়ে মাধুরি নেনের সঙ্গে বিয়ে করেছিলেন?

মাধুরীর বাবা-মা প্রথম থেকেই চলচ্চিত্রে কাজ করতে সহযোগিতা করেননি মাধুরীকে। তাঁরা চলচ্চিত্র লাইনকে পছন্দ করেন না কিন্তু মাধিরি চলচ্চিত্রেই কাজ করতে চাইতেন এবং শেষ পর্যন্ত তিনি পরিবারের বিরুদ্ধে যেন।

এর জন্যে শর্ত থাকে মাধুরীর পরিবার 

মাধুরী তাঁর পরিবারকে রক্ষণাবেক্ষণ করতেন এবং তাঁর পরিবারের সদস্যরা বলেন যদি চলচ্চিত্রে উনি সফল না হন তাহলে যেখানে ওনারা বলবেন সেখানেই বিয়ে করতে হবে মাধুরীকে এবং তারপর সেটিই হল। মাধুরী যখন ফিল্মে কাজ করা শুরু করেন, তখন সমস্ত চলচ্চিত্র ফ্লপ হচ্ছিলএবং মাধুরী বিয়ের জন্য প্রস্তুত হয়ে যান।

সুরেশের সাথে বিয়ে ঠিক হয় মাধুরীর 

হ্যাঁ, আপনি ঠিকই পড়লেন, মাধুরীর বাবা সুরেশ ওয়াডেকারের সাথে তাঁর বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন, কিন্তু সুরেশ মাধুরীকে বিয়ে করতে চাননি; কেন সেই কারণটি জানা যায়নি। মাধুরির জন্য, এটি আরেকটি বড় সুযোগ হয়ে যায়.

অনেক হিরোদের সাথে নাম জুড়ে যায় মাধুরীর 

মাধুরী সেই সবদিনের সবচেয়ে সুন্দর নায়িকা হয়ে ওঠেন, যার ফলে তাঁর নাম বড় নায়ক, যেমন অনিল কাপুর, সঞ্জয় দত্ত এনাদের সাথে জুড়ে যায়.

বাবা মা মাধুরীর বিরুদ্ধে চলে যান 

এদিকে এমন একজন মানুষ ছিলেন যিনি আমেরিকাতে থাকতেন ও মাধুরীর বাবা মায়ের বেশ পছন্দের পাত্র ছিলেন। ওনার নাম ছিল ডাঃ নেনে। মাধুরী তাঁর সাথে কেবল কথা বলতে ইচ্ছুক ছিলেন এবং তার আগে কখনও নেনে মাধুরীর কোনো ছায়াছবি দেখে ওঠেননি।

আজ উভয়ই সুখী বিবাহিত জীবন কাটাচ্ছেন এবং একসঙ্গে দুই সন্তানের বাবা মা তাঁরা।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon