Link copied!
Sign in / Sign up
1
Shares

কেন আপনি যৌনতার স্বপ্ন দেখেন জানেন?


প্রত্যেকেই স্বপ্ন দেখেন এবং এমন অনেক কিছুই দেখে থাকেন যেগুলো খুবই অদ্ভুত ও অর্থহীন। অনেক সময় হয়তো আপনি এমন সপ্ন দেখে থাকেন যেগুলো আপনি করেছেন, আবার হয়তো করেননি কিন্তু মনে মনে ভেবেছেন, এবং সেগুলি আপনার অবচেতন মনে রয়ে গেছিল যা স্বপ্নের মধুমে প্রকাশ পায়। কিছু কিছু স্বপ্ন আপনি ভুলে যান, আবার কিছু কিছু মনে থাকে।

বলা হয় যে প্রত্যেক স্বপ্নের আলাদা আলাদা অর্থ রয়েছে। মানুষ অনেক স্বপ্ন দেখে কিন্তু তারা তাদের সাথে যুক্ত অর্থের কথা জানেনা।

স্বপ্ন সম্পর্কে বললে, অনেক মানুষ যৌন মিলন সম্পর্কে অনেক স্বপ্ন দেখে থাকেন যে এক একসময় খুব চরম ও বন্য পর্যায় পৌঁছে যায়!এর জন্যে লজ্জা পাবেন না কারণ এটি একটি ব্যক্তির জন্য খুব স্বাভাবিক অভিজ্ঞতা। এবার আপনি যেহেতু এগুলির অর্থ সম্পর্কে সচেতন না, তাই আপনাকে আমরা এই পোস্টে এর সম্পর্কে জানাতে চাই।

১. সহকর্মীর সাথে ঘনিষ্ঠতার স্বপ্ন 

আপনি যদি কখনও স্বপ্ন দেখে থাকেন যে আপনি নিজের সহকর্মীর সাথে সঙ্গম করছেন, তাহলে এর মানে হল যে আপনি আপনার সহকর্মীর প্রতি আকৃষ্ট। এছাড়াও, এটি হতে পারে যে আপনি সম্প্রতি তার সাথে পরিচিত হয়েছেন এটি আপনার অবচেতন মনে রয়েছে যে আপনি তার সাথে ঘনিষ্ঠ হতে চান।

২. যৌনাঙ্গ নিয়ে অদ্ভুত স্বপ্ন 

মাঝে মাঝে কিছু মানুষ যৌনাঙ্গ সম্পর্কে অদ্ভুত স্বপ্ন দেখে থাকেন। যদি আপনি পুরুষ ও স্ত্রী দুটি লিঙ্গই দেখেন বা ওর সাথে যুক্ত যেকোনো রকমের স্বপ্ন দেখেন তবে এর মানে হল যে আপনি আপনার যৌন ইচ্ছার বিরুদ্ধে কোন ধরনের অপরাধবোধের শিকার।

৩. বন্ধুর প্রেমিক বা প্রেমিকার সাথে ঘনিষ্ঠতার স্বপ্ন 

হ্যাঁ ... এমন অনেক লোক আছে যারা স্বপ্ন দেখে তাদের বন্ধুর সঙ্গীর সাথে যৌন মিলন করছে। এটি বিশ্বাস করা হয় যে আপনি সেই বন্ধুর প্রেমিক বা প্রেমিকার প্রতি আকৃষ্ট।

৪. সমকামিতার স্বপ্ন 

বিশেষজ্ঞরা বিশ্বাস করেন যে এই ধরনের স্বপ্ন দেখার মানে হচ্ছে যে আপনি এই ধরনের কোন ধরনের বাসনাকে দমন করে রেখেছেন। এছাড়াও, কিছু বিশেষজ্ঞরা বলছেন যে এর মানে হল যে আপনি আপনার জীবনে যেসব লোক দেখেন তাদের বৈশিষ্ট্যগুলি তুলে আনতে চান। উদাহরণস্বরূপ, যদি মেয়েটিকে মেয়েটির সাথে সম্পর্ক রাখতে দেখা যায়, তাহলে এর মানে হল যে আপনি তার মত সৃজনশীল হতে চান এবং যত্নশীল হতে চান।

৫. দুই এর বেশি মানুষের সাথে ঘনিষ্টার স্বপ্ন 

বিশ্বাস করুন বা না করুন, কিছু মানুষ এমনকি দুই থেকে অধিক ব্যক্তিদের সাথে যৌন মিলন হওয়ার স্বপ্ন দেখেন। বিশেষজ্ঞরা বলছেন যে এর মানে হল আপনার জীবনে বিশেষ কিছু চলছে কিন্তু আপনি নিজেকে এর থেকে ভিন্ন অনুভব করছেন। এছাড়াও, এর মানে হল যে আপনি মানুষকে এগিয়ে চলতে দেখছেন কিন্তু আপনার জীবনে কোনও পরিবর্তন নেই।

আমরা নিশ্চিত এই তথ্যগুলি পড়ে আপনি নিশ্চই খুব অশ্চর্য্য ও অবাক হচ্ছেন, তাই না?

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon