Link copied!
Sign in / Sign up
30
Shares

কারিনা কাপুর কেন তার বাচ্চার কথা বলছে না?


কারিনা কাপুর খান কখনোই আলোচনার বাইরে ছিলেন না, তিনি তার গ্ল্যামার এবং তার নিখুঁতত্বের জন্য পরিচিত। তিনি একটি স্টাইল আইকন এবং এই দশকের সবচেয়ে সফল অভিনেত্রীদের মধ্যে একটি। সাইফ আলী খানের সঙ্গে বিয়ের পর তিনি তার প্রেম এবং তার নতুন সংস্করণে স্ত্রী হিসেবে আমাদের সকলকে বিস্মিত করেছেন। কিন্তু মা হিসাবে? বলিউডের মা কারিনা কাপুর খান কণ্ঠস্বর এবং নাচ হচ্ছে সবসময় তার বৈশিষ্ট্য, কিন্তু একটি মায়ের হিসাবে এটি আমরা কারিনা কাপুর থেকে শিখতে প্রয়োজন  হয়। কারিনা কাপুর খান তার বাচ্চা সম্পর্কে কথা বলতে না পারার কারণ এখানে কিছু কারণ রয়েছে।

১. একটি নতুন মা

কোনও মা তাদের নবজাত শিশু সম্পর্কে কথা বলতে পারে না। বাবা-মা হিসেবে তাদের ভূমিকা সবসময় হতে পারে না কিন্তু মাঝে মাঝে মাতৃমুখী প্রবৃত্তির বাইরে। কারিনা কাপুর খান কোনও আলাদা নয়, তিনি জানতে পারেন যে তিনি গর্ভবতী এবং তার বাচ্চার জন্য অপেক্ষা করা সবসময়ই কোনও সময়ে লক্ষ্য করা যেতে পারে।

২. শান্ত থাকতে চান না

কারিনা কাপুর খানের বিখ্যাত টক শো "কফি উইথ করন" এ সত্য যে, সে আসলেই এমন নয়, যিনি নিজেকে বসতি স্থাপন করতে দেখতেন। কিন্তু এখন, তিনি একটি সুন্দর শিশু এবং একটি প্রেমময় পরিবার আছে, দেখা যায় ধারণা যে তিনি এখন একটি মা এবং তিনি যে এতে আনন্দ পান কোন সন্দেহ নেই, কারণ  তিনি তার শিশুর প্রতি অন্ধ।

৩. তিনি বিখ্যাত তিনি কারিনা কাপুর খান

কারিনা কাপুর খান কণ্ঠস্বর জোরে, তাই বলে তার একটি শিশু থাকবে না? এটি তার ব্যক্তিত্বের মধ্যে রয়েছে যা তাকে দেওয়া হয়েছে। এবং একটি সুন্দর শিশুর সঙ্গে সুখী থাকা  তাকে থামাতে পারবে না। তার সন্তানের জন্য তার ভালবাসার কারণে তিনি তার গর্ভাবস্থার কথা গোপন রেখেছিলেন।

৪. তিনি অত্যন্ত পূজনীয়

কারিনা কাপুর খানের সন্তান এমন একটি সুন্দর বালক হতেই হবে! কোনও মা তাদের সন্তানের সম্পর্কে যদি কিছু বলে তবে তারা এত প্রীতির হয়। সন্তানের প্রতি তাঁর ভালোবাসা অসীম বলে মনে হয় এবং তাঁর প্রতি তার প্রতিশ্রুতিটি এমন কিছু বিষয় যা আমাদের সকলের প্রতি তার ভালোবাসা দেয়।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon