Link copied!
Sign in / Sign up
7
Shares

যৌনজীবন ভালো রাখতে কিছু গুরুত্বপপূর্ণ বেড এটিকেট


যৌনতা স্বতঃস্ফূর্ত হতে পারে কিন্তু তার কিছু নিয়ম রয়েছে। এই নিয়ম মানতে বাধ্য করার কেউ নেই কিন্তু মানলে নিজের ও পার্টনারের দু’জনেরই ভাল লাগবে। সম্পর্ক আরও সুন্দর হবে। ওয়ান নাইট স্ট্যান্ড হলেও আপনাকে তার মনে থেকে যাবে চিরদিন।

যৌনতার সময়ে অনেক কিছুই মাথায় রাখা উচিত। স্বতঃস্ফূর্ত উন্মাদনা বলেই তা এমন হতে পারে না যে আপনার পার্টনার আহত হবেন, শরীরে বা মনে। তাই যৌনতারও কিছু এটিকেটস রয়েছে। কেউ এগুলি মানতে আপনাকে বাধ্য করবে না হয়তো কিন্তু মেনে চললে নিজেরই ভাল লাগবে। পার্টনারের তো বটেই—

১) প্রথম এবং প্রধান কথা হল পার্টনারের ইচ্ছের বিরুদ্ধে এক কদমও এগোনো নয়। আলগা আদর করে দেখুন তার মন কী বলছে। আগ্রহী না হলে কখনও জোর করবেন না। আপনি মানুষ, পশু নন।

২) আঁচড়, কামড়, স্প্যাংকিং অনেকে পছন্দ করেন না আবার অনেকে এগুলিতেই উত্তেজিত হন। এই নিয়ে গূঢ় আলোচনা করে সেক্স করতে বলছি না কিন্তু সমঝদারো কে লিয়ে ইশারাহি কাফি হ্যায়।

৩) বিবাহিত সম্পর্ক ছাড়া প্রোটেকশন না নিয়ে সেক্স করবেন না কখনও। এটা শুধু নিজের পিঠ বাঁচাতেই নয়, অন্যজনকে ঝামেলার হাত থেকে রেহাই দিতেও।

৪) যৌনতা শুধুমাত্র যৌনাঙ্গের খেলা নয়। মানুষটিকে অনুভব না করে শুধু তার শরীর চাওয়া আদতে বিকারগ্রস্ততা ছাড়া কিছু নয়। এমনটা কখনও করবেন না।

৫) ফোরপ্লে না করে বা অন্তত সামান্য স্মুচিং না করে সরাসরি সঙ্গমে যাবেন না। এতে মেয়েদের বিশেষ করে ঠিকমতো অর্গ্যাজম হয় না।

৬) পার্টনারের শরীরকে আদর করুন কিন্তু দুমড়ে-মুচড়ে দেবেন না। বিশেষ করে যৌনাঙ্গ স্পর্শ করা বা আদর করার সময়ে হাত যেন নির্মম না হয়। এতে অন্যজনের অ্যারাউজাল চলে যায়।

৭) যৌনতার শুরু হওয়া উচিত চুম্বন দিয়ে, তবেই এটা মধুর হয় এবং মানুষের মতো হয়। সব পশুরা তো চুম্বন করে না কিন্তু পাখিরা করে। তাই ওদের মিলন এত সুন্দর।

৮) একজন যদি ওরাল সেক্স করেন তবে অন্যজনেরও করা উচিত। এই বেসিক এটিকেট অধিকাংশ দম্পতিই মেনে চলেন না অথচ এর জন্য পার্টনারের তৃপ্তি অসম্পূর্ণ থেকে যায়।

৯) যৌনতা উপভোগ করার বিষয় অবশ্যই কিন্তু তা বলে একজন নিষ্ক্রিয় হয়ে শুয়ে থাকবেন আর অন্যজন তাঁকে তৃপ্ত করার চেষ্টা করবেন বিষয়টা এমন যেন কখনও না হয়। দু’জনেই সক্রিয় থাকুন।

১০) পুরুষ ও নারীর অর্গ্যাজম সব সময়ে একসঙ্গে হয় না। কিন্তু তা বলে নিজের অর্গ্যাজম হয়ে গেলে হট করে সরে গিয়ে শুয়ে পড়বেন না। পার্টনারকে তৃপ্তি দেওয়াও আপনার দায়িত্ব। যতক্ষণ না তার অর্গ্যাজম হচ্ছে, ততক্ষণ দু’জনে কাছাকাছি থাকুন। মনে করুন এখনও শেষ হয়নি যৌনখেলা।  

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon