Link copied!
Sign in / Sign up
0
Shares

যৌন উত্তেজক ঔষধ বা ভায়াগ্রা ব্যবহার করার ক্ষতিকারক ফলাফল সমপর্কে যা যা ধারণা থাকা প্রয়োজন


আমাদের দেশে যে সকল ঔষধ, যৌন উত্তেজক হিসেবে লোকজন ব্যবহার করে থাকে সেগুলির অধিকাংশতেই মারাত্মক ক্ষতিকর কিছু মাদক শ্রেনীর উপাদান মিশানো হয়ে থাকে, যার কারণে যিনি এই সকল ভেজাল ঔষধ ব্যবহার করেন তিনি কিছু সময়ের জন্য উত্তেজনা অনুভব করে থাকেন। কিন্তু এর সুদুর প্রসারী ফলাফল মারাত্মক ভয়াভহ, যা শুনলে আপনি হয়তো ব্যবহার করা তো দুরের কথা সেগুলির দিকে ফিরেও তাকাবেন না। এই ঔষধগুলি আমাদের যুবসমাজকে তিল তিল করে ধ্বংস করে চলেছে। যারা এইগুলি কিছু দিন ব্যবহার করেন তারা মারাত্মক কিডনি, লিভার এবং যৌন বিকলতায় আক্রান্ত হন যা তাদেরকে মৃত্যুর দিকে নিয়ে যায়।

তাই কখনো আপনার ডাক্তারের পরামর্শ ছাড়া ভুল করেও যৌন উত্তেজক ঔষধের দিকে হাত বাড়াবেন না। আজকাল ফেইসবুকে পর্যন্ত কিছু প্রতারক নোংরা কিছু ছবি জুড়ে দিয়ে যৌন উত্তেজক ট্যাবলেট এর বিজ্ঞাপন দিয়ে তরুনদের এই গুলি খেতে উত্সাহিত করছে। মনে রাখবেন এই সকল বিজ্ঞাপনে পা দিবেন তো অকালেই আপনি যৌবন হারাবেন, সাথে জীবনটাও অকালে হারাতে পারেন। আসুন আপনার পরিচিত একটি উত্তেজক ঔষধ ভায়াগ্রার পার্শ্ব প্রতিক্রিয়া সম্পর্কে জানি, যদিও এটি পুরুষের যৌন ক্ষমতায় কোনো প্রকার ভুমিকাই রাখে না, কিছু সময়ের জন্য উত্তেজনা সৃষ্টি করে মাত্র। কিন্তু এর রয়েছে ভয়াভহ পার্শ্ব প্রতিক্রিয়া।

 

ভায়াগ্রার পার্শ্ব প্রতিক্রিয়া 

হার্ট ফেইলুর – হার্ট বিট বেড়ে গিয়ে ধমনি ফেটে যেতে পারে। অর্থাৎ আপনি মারাও যেতে পারেন ,

মাইগ্রেন- অস্বাভাবিক রকমের মাথাবাথা।

চোখ- চোখ বাঘের মত লাল হয়ে থাকা।

অস্থির – বলা যেতে পারে চরম অস্থির।

ইনফেকশন- অনেক দিন খাওয়ার ফলে প্রস্রাবে ইনফেকশন।

প্রস্রাব- ফোটায় ফোটায় পস্রাব।

যৌনতা- ধিরে ধিরে যৌন বিকলাঙ্গ হয়ে যাবেন। (চ্যালেঞ্জ)

সতর্কতা:

ভায়াগ্রাসহ যাবতীয় যৌন উত্তেজক ঔষধ পরিহার করুন। যৌন সমস্যা হলে আপনার ডাক্তারের পরামর্শ নিন। বিজ্ঞাপনে মুগ্ধ হয়ে অথবা নিজ নির্বাচনে কখনো যৌন উত্তেজক ঔষধ খাবেন না। পুরুষের যৌন সংক্রান্ত যেকোন সমস্যায় পার্শ্ব প্রতিক্রিয়াহীন এবং সর্বাধিক কার্যকর হোমিওপ্যাথি চিকিৎসা নিন।

আমাদের এই পোস্টটি পড়ার জন্যে ধন্যবাদ।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon