Link copied!
Sign in / Sign up
4
Shares

যৌন মিলনের সময় সাজগোজ নয়, অন্য কিছু দেখেন আপনার পুরুষ সঙ্গী; জানুন কি!


যৌন মিলনের সময় পুরুষ সঙ্গী খুশি থাকুক, এ হয়তো সকলেই চান আর তার জন্য নানা উপায়, আয়োজন ও বিভিন্ন পদ্ধতির অবলম্বন করা হয়। কিন্তু এগুলোর বাইরেও হয়তো অন্য অনেক কিছুই আছে যা দিয়ে সঙ্গীর মন হারিয়ে যায় ও তাদের নজর কেড়ে নেয়। 

পুরুষ সঙ্গীকে খুশি করতে মহিলারা বহু সাজগোজ করে থাকেন। লিপস্টিক, নেলপলিশ থেকে শুরু করে মেকআপ সবকিছু দিয়ে মোহময়ী হয়ে উঠতে চান তাঁরা। কিন্তু মিলনের সময় সত্যিই কি সেদিকে খেয়াল রাখেন পুরুষ সঙ্গী? আসলে না। তাহলে কোনদিকে নজর থাকে পুরুষদের?

আসল ব্যাপার হল, পুরুষরা কখনোই মহিলা সঙ্গীর সাজগোজের কথা মিলনের সময় মাথায় রাখেন না। বরং তাঁরা দেখতে চান সঙ্গম প্রক্রিয়ায় মহিলা সঙ্গীও সমানভাবে উত্তেজিত হয়ে উঠছেন কিনা। পুরুষের ঠিক যতটা আগ্রহী, মহিলাও ততটা আগ্রহী কিনা, তা পরখ করে দেখে নেন তাঁরা। আর তার কিছু মাপকাঠি আছে। 

১. পুরুষরা দেখেন, শুধু তাঁরাই আগ্রহ দেখাচ্ছেন নাকি সঙ্গিনীও আগ্রহী হয়ে উঠছে? এ জিনিস বুঝতে ছোটখাটো কয়েকটি জিনিসের দিকে নজর রাখেন তাঁরা। যদি সঙ্গমের জন্য নারীও আগ্রহী হন, তাহলে তাঁরা নিজেরাই কিছু কাজ করেন। পুরুষকে সাহায্য করেন। পুরুষকে বিশ্রাম দিয়ে সঙ্গমের শারীরিক প্রক্রিয়ার দায়িত্ব তাঁরাও পালন করেন। তাতেই বোঝা যায় আগ্রহ কোন তরফে ঠিক কতটা।

২. সঙ্গমে চিৎকারের দিকে নজর থাকে পুরুষদের। সচেতনভাবে না হলেও অবচেতনে এই চিৎকার ধ্বনি তাঁদের জাগিয়ে তোলে। তবে ব্লু ফিল্ম দেখে অনেকেই ভুল ধারণা নিয়ে থাকেন। বিকট শব্দ বা শব্দে উচ্চকিত করা নয়। সঠিক চিৎকারের সময় নারীর মুখ থেকে বেরিয়ে আসা যথাযথ শব্দই পুরুষকে সংকেত দেয় যে, সঙ্গম নারীর কাছেও উপভোগ্য হয়ে উঠেছে।

৩. শ্যাম্পু হোক বা পারফিউম, যে কোনও সুগন্ধই পুরুষের কাছে আকর্ষণীয়। তবে তাঁরা আরও বেশি পছন্দ করেন সঙ্গিনীর নিজস্ব গায়ের গন্ধ। সঙ্গমের সময় এদিকেও নজর দেন তাঁরা।

৪. সঙ্গম চলাকালীন সঙ্গিনীর চোখের দিকে নজর থাকে পুরুষদের। সঙ্গিনী চোখ বন্ধ করে আছেন, নাকি গভীর ভালবাসার দৃষ্টিতে পুরুষকে দেখছেন তা খেয়াল করেন পুরুষরা। এবং এই দৃষ্টি কী বোঝাতে চাইছে তা আঁচ করার চেষ্টা করেন তাঁরা।

৫. সঙ্গিনীর নিঃশ্বাসের ওঠাপড়াও নজরে রাখেন পুরুষরা। যথার্থ উত্তেজিত হলে বা সঙ্গম উপভোগ্য হলে শ্বাস-প্রশ্বাসের মাত্রা বেড়ে যায়। তা পুরুষদের সংকেত দেয় যে সঙ্গিনী খুশি হচ্ছেন।

৬. মিলনের সময় পুরুষরা যা করছেন, তার প্রতিক্রিয়ায় মহিলারা কী করছেন সেদিকেও লক্ষ্য থাকে পুরুষের। এই প্রতিক্রিয়াই বলে দেয় সঙ্গম একতরফা কিনা। এরকমই ছোটখাটো জিনিস খেয়াল করে পুরুষরা বুঝে নেন একজন মহিলা সঙ্গমে আদৌ খুশি হচ্ছেন বা আগ্রহী হয়েছেন কিনা। নইলে হাজার সাজগোজও সঠিক বার্তা পৌঁছে দিতে পারে না।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon