Link copied!
Sign in / Sign up
1
Shares

যৌন মিলনের আগে নিজেকে সেক্সি ও আকর্ষণীয় দেখবেন কিভাবে?

যৌনতা এক চরম অনুভূতি ও জন্যে মানুষের অনেক কল্পনা ও আকাঙ্খা থাকে। তাই আপনি হয়তো এই মুহূর্তকে সবসময়েই করে নিতে চান বিশেষ আকর্ষণীয়। কিন্তু অনেক সময় সঠিক ধারণার অভাবে আপনি বুঝে উঠতে পারেন না ঠিক কি ধরণের ব্যবস্থা নিলে আপনি আরো আকর্ষণীয় ও সেক্সি হয়ে উঠবেন। আজ্ঞে হ্যাঁ, এটি কোনো কঠিন কাজ নয়। আপনি হয়তো ভাবছেন এই পোশাক বা ব্যবস্থা কতক্ষণই বা আপনার গায়ে থাকবে, কিন্তু তাও, সাধারণ ভাবে ঘনিষ্ঠ হওয়া ও আকর্ষণীয় ভাবে কাছাকাছি আসার মধ্যে অনেক তফাৎ। তার মানে এই নয় যে মারাত্মক মেক আপ বা দামি লাউঞ্জরী পরে আপনি তৈরী হবেন। শুধু কয়েকটি ছোট ছোট পরিবর্তন ও কয়েকটি জিনিস মিলিয়ে মিশিয়ে নিজেকে করে তুলুন সেই বিশেষ মুহূর্তের জন্যে সেক্সি।

১. যৌনতার চরম রং হিসেবে কালোকে সবচেয়ে বেশি আকর্ষণীয় ধরা হয়। একটু লক্ষ্য রেখে দেখুন যে আপনি কালো রঙের প্যান্টি ও ব্রা  করছেন।

২. এমন পোশাক পড়ুন যা পরে আপনাকে দেখে লাগে যে আপনি ওই মুহূর্তের জন্যে ওনার কাছে একেবারে পোষ্য হতে চাইছেন। যেমন একটু বড় হাতা অথচ ঝুল কম এমন সিল্ক বা নরম ফার যুক্ত পোশাক যার সুতির কাপড়ের চেয়ে দেখতেও আকর্ষণীয় এবং ওনার হাত খুব সহজে বাধা ছাড়া সেই কাপড়ের ওপর দিয়ে গোলে যায়

৩. চোখের কাজল এক গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে এই সময়। হালকা করে কাজল পরে একটু স্মাজ কর দিন। এমন এক লুক আসবে যে দেখে মনে হবে আজ রাতে আপনি  একটা করে ফেলবেন।

৪. হাত ও আঙ্গুল দিয়ে আপনি সব থেকে বেশি ইশারা করেন, তাই সুন্দর রঙের নিখুঁত নেল পালিশ পড়তে ভুলবেন না। হাতে সুন্দর করে ক্রিম লাগিয়ে কোমল করে রাখবেন।

৫. পায়ের জুতো বেশ লাল তকতকে এবং পয়েন্টেড হিল, এই সময় আলাদা আকর্ষণ এনে দেয়।

৬. লিপস্টিক যেই রঙেরই পড়ুন, অবশ্যই ওনার সামনে পড়ুন। আপনার ঠোঁটের ওপর দিয়ে সেই  বোলাতে দেখলে উনি নিজেকে আটকাতে পারবেন না।

৭. মাঝে মাঝে বাগছাল প্রিন্ট বা কোনো জেবরা প্রিন্ট এর অন্তর্বাস মন্দ হয়না।

৮. কিছুই যদি না থাকে, কখনও ওনার অফিসে পড়ার শার্টটি আপনার গায়ে চড়িয়ে দেখুন কতখানি সেক্সি লাগে। পুরুষরা এতে বেশ পাগল হয়ে যায়।

৯. ক্যান্ডি নেকলেস গলায় পড়তে ভুলবেন না। নানা রঙের এই নেকলেস মুহূর্তকেও করে রঙিন।

১০. কয়েক মাসে একবার ভালো হয় যদি চুলের স্টাইলটি হালকা বলো ড্রাই করে একটু পাল্টে ফেলেন।

১১. পোশাক যাই পড়ুন, পিঠ জট দেখা যাবে তত বেশি সেক্সি।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon