Link copied!
Sign in / Sign up
3
Shares

জন্মদিন পালনের পর কি জানাচ্ছেন বাদশাহ কিং খান?

পর্দায় কত রূপেই না এসেছেন তিনি। কখনও রোমান্টিক নায়ক, কখনও ভিলেন, কখনও বা ট্রেইনার। চরিত্রের প্রয়োজনে হয়েছেন কমেডিয়ান কিংবা শীর্ষ সন্ত্রাসী। চরিত্র নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করেছেন বহুবার। নিজেকে কখনও নির্দিষ্ট ইমেজে আবদ্ধ রাখেননি। দশর্কও প্রতিটি চরিত্রে তাকে সাদরে গ্রহণ করেছে। আর করবে না-ই বা কেন! তিনি যে দর্শক হৃদয়ে 'বাদশাহ' হয়ে হয়ে আছেন দীর্ঘদিন।

ঠিকই ধরেছেন, বলছি বলিউড কিং শাহরুখ খানের কথা। লাখো হৃদয় আলোড়িত করা বলিউড বাদশাহ শাহরুখ খান গতকাল বৃহস্পতিবার ৫২ বছরে পা দিলেন।

ভারতীয় গণমাধ্যমের খবর, দর্শকপ্রিয় এই অভিনেতার জন্মদিন উৎযাপন শুরু হয়ে গিয়েছিল বুধবার। ওইদিন দুপুরে শাহরুখ মুম্বাইয়ের কাছের সমুদ্রশহর আলিবাগের দিকে রওয়ানা হন স্ত্রী গৌরী খান, বন্ধু শ্বেতা নন্দা বচ্চন ও আরও কিছু পারিবারিক বন্ধু নিয়ে। সঙ্গে ছিলেন করণ জোহর, সিদ্ধার্থ মালহোত্রা, আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, ফারহা খান প্রমুখ।

আলিবাগে এক একরের বেশি জমিতে কয়েক কোটি টাকা খরচ করে একটি হলিডে হোম বানিয়েছেন শাহরুখ। গত বছরও এই ফার্ম হাউসে নিজের জন্মদিন উৎযাপন করেন কিং খান। জানা গেছে, পরিবার-বন্ধুদের সঙ্গে জন্মদিনের প্রথম প্রহর ভালই কেটেছে কিং খানের। রাতভর চলেছে উৎসব। পার্টির মধ্যমণি হয়ে ছিলেন শাহরুখের মেয়ে সুহানা।

এদিকে গোটা ভারতে শাহরুখকে নিয়ে মেতে থেকেছেন তার হাজারো ভক্ত। জানা গেছে, জন্মদিনের প্রথম ভাগটা পরিবার ও বন্ধুদের সঙ্গে কাটালেও ভক্তদের নিরাশ করেননি বলিউড বাদশা। এবারও অন্যবারের মতো মুম্বাইয়ের নিজের বাড়ির রেলিংয়ে হাজির হয়ে দর্শকদের শুভেচ্ছা নিয়েছেন তিনি। তারপর আবার পারিবারিক ও ফিল্ম ইন্ডাস্ট্রির বন্ধুদের সঙ্গে যোগ দিয়েছেন আলিবাগের ফার্ম হাউসে।

আপনি আরো শত বছর এভাবেই মাতিয়ে রাখুন ভক্তদের, এই কামনা রইল আমাদের তরফ থেকে।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon