Link copied!
Sign in / Sign up
59
Shares

জন্ম মাসই বলে দেবে আপনার সন্তান ভবিষ্যতে কোন পেশায় যাবে


জীবনের কোন পথটি বেছে নেবে আপনার ছোট্ট সন্তান? এ উত্তর কিছুটা দিতে পারে শিশুর জন্ম মাস। জন্ম মাস বলে দিতে পারে আপনার খুদেটির কোন পেশার দিকে যাওয়ার প্রবণতা সবচেয়ে বেশি।

জানুয়ারি 

শীতের এই মাসে যে শিশুদের জন্ম তারা ছোট থেকেই বেশি হিসেবি হয়ে থাকে। তাই এরা ঋণ সংগ্রহের পেশায় ভাল উন্নতি করতে পারে।


ফেব্রুয়ারি 

এমনিতে বেশ রোম্যান্টিক এই মাস। এই মাসের শিশুরাও বেশ সৃষ্টিশীল মনের অধিকারী হয়ে থাকে। তাই এদের শিল্পী হওয়ার সম্ভাবনা বেশি।

মার্চ 

মার্চের শিশুরা মুক্তির স্বাদ পেতে খুব ভালবাসে। তাদের চোখে আকাশে ওড়ার স্বপ্ন থাকে। তাই এই মাসের জাতকদের বিমানচালক কিংবা বিমানসেবিকা হওয়ার প্রবণতা বেশি থাকে।


এপ্রিল ও মে

এই মাসে যারা জন্ম নেয় তাদের প্রতিভা বহুমুখী। পরিশ্রমই এদের মূলধন। তাই নিজের ইচ্ছে অনুযায়ী যে কোনও পেশা এরা বেছে নিতে পারে।

জুলাই 

জুলাই জন্ম নেওয়া শিশুরা দায়িত্ব নিতে ভালবাসে। নির্মাণকাজের দিকে এদের ঝোক বেশি থাকে। চালক হিসেবেও এরা খ্যাতি অর্জন করতে পারে।


আগস্ট

আগস্টের শিশুরা কথায় খুব পটু হয়। এরা আবার পলিটিক্যালি কারেক্টও থাকে। তাই এরা ভাল রাজনীতিবিদ হতে পারে। বারাক ওবামা, বিল ক্লিন্টনের জন্মও আগস্ট মাসে।

সেপ্টেম্বর 

এই মাসে যে শিশুদের জন্ম তাদের স্মৃতিশক্তি খুব ভাল। পড়াশোনাতেও বেশ ভাল হয় এরা। ফলে জ্ঞান বিতরণের কাজে এরা বেশ দক্ষ।


অক্টোবর

এই শিশুরাও ভাল রাজনীতিবিদ হতে পারে। এরা খুব ভাল মত প্রকাশ করতে পারে। আবার অন্যের মন খুব সহজেই জয় করে নিতে পারে।

নভেম্বর

এই মাসের জাতকদের মধ্যে জেদ প্রবল। এঁরা শারীরিক শক্তিকে বেশি গুরুত্ব দিয়ে থাকে। তাই পুলিশের পেশায় যাওয়ার প্রবণতা বেশি থাকে। আবার অপরাধ জগতের দিকেও ঝুকে যেতে পারে এরা।


ডিসেম্বর

বছরের এই শেষ মাসে যে শিশুরা জন্ম নেয় তারা ভাল দাঁতের ডাক্তার হতে পারে। আবার এই মাসেই বেশিরভাগ অবতারের জন্ম। তাই এই মাসের জাতকের পরোপকারী হয়ে থাকে

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon