Link copied!
Sign in / Sign up
1
Shares

যমজ সন্তানের মা হলেন সানি লিওন!

সপ্তাহান্তে, সবাই যখন হোলিতে রঙের খেলায় মত্ত ছিল, সানি লিওন এবং তার স্বামী, ড্যানিয়েল ওয়েবার গর্বিত বাবা-মা হয়ে ওঠেন একজন নয়, এক জোড়া পুত্র সন্তানের! তাঁরা এখন তিনটি সুন্দর সন্তানদের অভিভাবক - একজন হল তাঁদের দত্তক নেওয়া মেয়ে নিশা কবির ওয়েবার এবং দুজন ছেলে, আশের সিং ওয়েবার এবং নোয়া সিং ওয়েবার।

তিনি সকালে প্রায় 11 টা নাগাদ নিজেই ১২ মিলিয়ন ইনস্টাগ্রাম অনুগামীদের কাছে এই চমৎকার খবরটি ঘোষণা করেছেন। তাঁরপোস্ট অনুযায়ী, তিনি পুত্রদের কয়েক সপ্তাহ আগে জন্মগ্রদেন। তাঁরা শুধু সঠিক সময়ের অপেক্ষা করছিলেন এই সুসংবাদটি সকলকে দেওয়ার জন্যে।

তাঁর পোস্ট থেকে, মনে হচ্ছে তিনি হসারোগেসি প্রসব পদ্ধতি বেঁচে নিয়েছিলেন। উনি সত্যি বুঝিয়ে দিলেন যে আপনি যদি সত্যিই একটি সন্তান চান তবে আপনি যে কোনো সময় সন্তানকে পেতে পারেন। কিভাবে আপনি তাঁদের আওহ্বান জানাচ্ছেন সেটা বড় কথা নয়, সেটা দত্তক নিয়ে হোক বা সারোগেসি করেই হোক; বড় কথা হল আপনি তাঁদের একটি সুন্দর জীবন দিতে পারছেন কি না।

সানি লিওন তখনও উত্তেজিত ছিলেন যখন তিনি তাঁর বাচ্চা মেয়েকেও নিজের মতো করে গ্রহণ করেছিলেন। সবকিছু ৩ সপ্তাহের মধ্যে চূড়ান্ত করা হয়েছিল এবং তিনি এটি একটি চমৎকার উপায়ে বর্ণনা করেছেন। হিন্দুস্তান টাইমসের মতে, এই কথাটি তিনি বলেছিলেন, " মাত্র কয়েকদিন হয়েছে বলে আরো যেন সবকিছু দারুন লাগছে। যেই মুহূর্তে আমরা নিশার ছবিটি পেয়েছিলাম; আমি এত উত্তেজিত ও খুশিহয়েছিলাম যে সবকিচু মুহূর্তের মধ্যে সিদ্ধান্ত নিয়ে ফেলি। সবকিছুকে চূড়ান্ত করার জন্য আমরা আক্ষরিকভাবে তিন সপ্তাহ নিয়েছিলাম। সাধারণত, মানুষকে প্রস্তুত করার জন্য নয় মাস সময় লাগে "

অভিনন্দন, সানি লিওন এবং ড্যানিয়েল ওয়েবার আপনার সর্বশেষ আরাধ্য সংযোজন পরিবারের জন্য।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon