Link copied!
Sign in / Sign up
2
Shares

কোনো কোন বলিউড অভিনেত্রী মায়েদের ভ্যাজাইনাল অর্থাৎ নর্মাল ডেলিভারি হয়েছে জানেন?


কে বলে স্বাভাবিক প্রসব বা নর্মাল ডেলিভারি আজকাল আর হয় না? একথা ভুল প্রমান করেছেন ৫ জন বলিউড অভিনেত্রীরা। আপনারা হয়তো ভাবেন বলিউড অভিনেত্রীরা বেশিরভাই কি-সেকশন বা কোনো বিকল্প প্রক্রিয়ার মাধ্যমে সন্তান জন্ম দেন, কিন্তু তা নয়। আজকের পোস্টে এই তথ্য দেওয়া হল যে কোন কোন এমন অভিনেত্রীরা নর্মাল ডেলিভারির মাধ্যমে সন্তান জন্ম দিয়েছে

১. ঐশর্য্য রায় বচ্চন 

ভারতের এক্স মিস ওয়ার্ল্ড ও বচ্চন পরিবারের পুত্রবধূ ও স্ত্রী ঐশর্য্য রাই বচ্চন ৩৮ বছর বয়েসে কন্যা সন্তানের জন্ম দেযন। আপনি হয়তো জানেন না যে উনি আরাধ্যার জন্ম দিয়েছিলেন একেবারেই সনর্মাল ডেলিভারির মাধ্যমে।

২. রুবিনা ট্যান্ডন 

রুবিনা ট্যান্ডন তাঁর দুই মেয়েদের নিয়ে বিজ্ঞাপনে সকলের মধ্যে একজন উদাহরণ হয়ে উঠেছেন। প্রশ্ন ছিল উনি সুস্থভাবে সন্তান জন্ম পারবেন কি না, কিন্তু শীঘ্রই ২০০৭ সালে একেবারেই নর্মাল ডেলিভারি মাধ্যমে সন্তান জন্ম দিতে সক্ষম হন।

৩. তারা শর্মা 

বিখ্যাত অভিনেত্রী তারা শর্মা তাঁর শারীরিক ফিটনেসের জন্য এক বিশেষ উদাহরণ। তিনি দুটি ছেলের গর্বিত মা, এবং তারও নর্মাল ডেলিভারির মাধ্যমেই সন্তান হয়েছে।

৪. টুইংকেল খান্না 

তিনি শুধু খোশমেজাজ ও বুদ্ধির জন্যই পরিচিত নন। একজন বিখ্যাত অভিনেত্রী ও সুপারস্টার অক্ষয় কুমারের স্ত্রী হিসেবে তাঁর পরিচিতি। ২০১২ সালে উনিও নরমাল ডেলিভারির মাধ্যমে রমেয়ে নিতারা জন্ম দিয়েছিলেন।এর আগে উনি একজন পুত্রকেও জন্ম দিয়েছিলেন যার নাম রাভি।

৫. শহীদ কাপুরের স্ত্রী মিরা কাপুর 

যদিও শহীদ কাপুরের স্ত্রী মিরা কাপুর একজন অভিনেত্রী নন, তবে তিনি পার্থক্য গড়ে তুলতে খুবই প্রগাঢ়। তিনি স্বাভাবিক প্রসবের দ্বারা তার মেয়ে মিশার জন্ম দেন ।

আমরা আশাবাদী যে আপনি এই শক্তিশালী মহিলাদের থেকে অনুপ্রেরণা পাবেন এবং এখন থেকে আপনি নিজেও পরিকল্পনা করুন কবে আপনার ফুটফুটে রাজকন্যা বা রাজকুমারকে জন্ম দেবেন?

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon