Link copied!
Sign in / Sign up
1
Shares

Race 3 শুটিং করতে গিয়ে এ কি হয়েছিল জ্যাকলিন ফার্নান্দেজ-এর?


জ্যাকলিন ফার্নান্দেজ কে সম্প্রতি দেখা গিয়েছে সদ্য মুক্তি পাওয়া রেস থ্রি মুভি তে। অভিনেত্রী এখন চারিদিকে নিজের মুভির প্রমোশনে ব্যস্ত। অভিনেত্রী কিছু দুর্দান্ত একশন সিকুয়েন্স এই মুভিতে প্রদর্শন করেছেন, এবং সেই চূড়ান্ত একশন সিকুয়েন্স  শুটিংয়ের সময় ৩১ বছরের অভিনেত্রী নিজের চোখে গুরুতর আঘাত পান।

অভিনেত্রী সংবাদ মাধ্যমকে জানিয়েছেন তাকে তার বাকি জীবনটা সেই চোখের আঘাতের সঙ্গে কাটাতে হবে। রেস থ্রি অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে একটি চোখের ফটো শেয়ার করেন এবং তাতে ক‍্যপশনে লেখেন:"তো আমার এই চোখের আঘাতটি আজীবন কালের জন্য, আমার চোখের আইরিস কোনদিনও সম্পূর্ণ গোল হবেনা কিন্তু আমি খুবই কৃতজ্ঞ যে আমি চোখে দেখতে পাচ্ছি!!#রেস থ্রি মেমোরিজ#আবুধাবি"।

জ্যাকলিন তার চোখে আঘাতটি আবুধাবিতে স্কোয়াশ খেলতে গিয়ে পান। তাকে অবিলম্বে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চলচ্চিত্র প্রযোজক রমেশ চৌড়ানি আইএএনএস সংবাদমাধ্যমকে জানান,"জ্যাকলিন স্কোয়াশ খেলতে গিয়ে নিজের চোখে আঘাত লাগান কিন্তু এখন উনি ঠিক আছেন এবং শুটিংয়ের জন্য প্রস্তুত"।

রেমো ডিসুজা পরিচালিত রেস থ্রি মুভিতে দেখা যাবে জ্যাকলিন ফার্নান্দেজ, সালমান খান, অনিল কাপুর, ববি দেওয়াল, ডেইসি শাহ এবং সাকিব সালিম কে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে। রেস থ্রি' মুক্তি পেয়েছে ১৫ জুন।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon