Link copied!
Sign in / Sign up
4
Shares

হলিউডের ১০ জন সেরা মা


আপনার কাজ এবং আপনার সন্তানকে সমান মনোযোগ দেওয়া কতটা কঠিন ??

কাজের পাশাপাশি শিশুকে মানুষ করা কঠিন ব্যাপার। যাইহোক, এই হলিউড মায়ের এই শিল্প আয়ত্ত করেছেন। শুধুমাত্র তাদের পেশাদারী ক্যারিয়ার না কিন্তু তাদের ব্যক্তিগত জীবনে সফল এই মারা প্যাপারিজি থেকে তাদের শিশুদের অভিযোগগুলি থেকে সব কিছুকে সামলাতে পারে এবং সেই কারণে, আমরা মনে করি তারা শীর্ষ ১০জন হলিউড মায়েদের তালিকায় থাকা উচিত:

অ্যাঞ্জেলিনা জোলি

অ্যাঞ্জেলিনা জোলি একটি পুরস্কার বিজয়ী অভিনেত্রী, ছয় সন্তানের মা, একটি স্বাস্থ্য প্রচারক এবং একটি অক্লান্ত মার্কিন রাষ্ট্রদূত। তিনি সমগ্র বিশ্বের সবচেয়ে সম্মানিত মহিলাদের মধ্যে নিজেকে পরিণত করেছেন। পৃথিবীর বিভিন্ন কোণ থেকে বিভিন্ন অনাথদের মধ্যে থেকে ছয়টি চারটি গৃহীত হয়েছে। অন্যান্য দুই সন্তানের পিতা তার স্বামী ব্র্যাড পিট । তাদের সন্তানদের প্রথম ছবি, নক্স এবং ভিভিয়েন ,যৌথভাবে পিপলান্ড হ্যালোকে বিক্রি হয়েছিল!

সালমা হায়েক

একটি অভিনেত্রী হিসাবে, অনার কোন ভূমিকার প্রয়োজন নেই। প্রায় পাঁচটি প্রধান পুরস্কারের সাথে 50 টি চলচ্চিত্রে অভিনয় করেছেন. আমরা সবাই জানি তার পেশাগত জীবন কতটা সফল হয়েছে। কিন্তু আপনি কি জানেন যে সে চিন্তিত ছিল যে সে মা হতে পারবে না? তিনি 41 বছর বয়সে একটি কন্যার মা হলেন, তবে তিনি সত্যিই সুখী ছিলেন কিন্তু এটি সম্পর্কে তিনি পরিপক্ক ছিলেন এবং এটি একটি সাক্ষাত্কারকে বলেছিলেন, "আমার জন্য, আমি একজন ভালো মা, কারণ আমি পরে আমার বাচ্চাকে জন্ম দিয়েছি, কিন্তু আমার মনে হয় আপনার সন্তান সঠিক সময় আসে - যখন এটি আপনার জন্য আসা অনুমিত হয়। ''

মনিকা বেলুচি

৪১ বছর বয়সে মনিকা সামাজিক ও জৈবিক নিয়ম অতিক্রম করলেন, তার ছোট মেয়ে লিওনিকে জন্ম দিয়ে। তিনি মনিকা এবং বিচলিত স্বামী ভিনসেন্ট ক্যাসেলের দুই কন্যার কনিষ্ঠ । গর্ভবতী অবস্থায় অভিনেত্রী 'হুইসল ব্লেয়ার' চলচ্চিত্রটি করেছেন। একাধিক ভাষা জানা সত্ত্বেও তিনি তার ঐতিহ্যকে ভালবাসেন এবং ইতালিয়ান ভাষায় তার জ্যেষ্ঠ কন্যার সাথে কথা বলেন.

মেগান ফক্স

প্রায়শই বিশ্বের সেক্সিয়েস্ট মহিলাদের মধ্যে এক হিসাবে ভোট হয়েছেন কিন্তু, মেগান ফক্স এখন দুই সন্তানের মা। তিনি সন্তানদের এবং তার অভিনয়ের কর্মজীবনের উপর মনোনিবেশ করতে বিকিনি এবং পিন আপ দেওয়া ছেড়ে দিয়েছেন!

জেসিকা আলবা

দুটি ছোট মেয়ে থাকে জেসিকা এখন পুরো প্যারেন্টিং জিনিসটির ব্যাপারে অভিজ্ঞ হয়ে থাকতে পারেন। ২013 সালে তিনি প্রকাশ করেন যে তিনি এডিএইচডিতে ভোগেন এবং এটির জন্য নিয়মিত ওষুধ গ্রহণ করতেন। ওকে! ম্যাগাজিনটি তার কনিষ্ঠ মেয়ে মেরি ওয়ারেনের প্রথম ছবির জন্য 1.5 মিলিয়ন ডলার দিয়েছে।

কেট ব্লান্চেত

ব্ল্যানচেট একটি অভিনেত্রী হিসেবে একটি অভিনব ক্যারিয়ার লাভ করেছেন। সেরা সহায়ক অভিনেত্রীর পর 'সেরা অভিনেত্রী' পুরস্কার জিতে তৃতীয় অভিনেত্রী হলেন তিনি এবং হোলিউড ওয়াক অফ ফেমের একটি তারকাও তিনি। যখন কেউ জিজ্ঞাসা করেন যে, তিনি কীভাবে তার জীবন পরিচালনা করেন, তখন সে বলেছিল, "আপনি জানেন যে অতিরিক্ত রায় আছে আপনি সত্যিই পিতা বা মাতা হিসেবে কিভাবে পর্যবেক্ষণ করছেন। তারা জানেন না যে আপনি আপনার বাচ্চাদের জন্য কোনও কার্যকরী মাষ্টারের মতো স্থান তৈরি করার জন্য সবকিছুকে অতিক্রম করতে পারেন।

টিল্ডা স্ভিন্তন

তিল্লা সোয়ান্টন একটি স্কটিশ অভিনেত্রী, পারফরম্যান্স শিল্পী এবং ফ্যাশন ডিজাইনার। ২005 সালে তাকে রিচার্ড হ্যারিস অ্যাওয়ার্ড দেওয়া হয়েছিল এবং ২013 সালে তিনি আধুনিক আর্টের মিউজিয়ামে একটি বিশেষ সম্মান প্রদান করেন। তিনি স্টিনারের শিক্ষা ব্যবস্থার একটি শক্তিশালী সমর্থক, যেখানে তিনি তার জমজ শিশু জেভিয়ার এবং অনারের নাম লিখেছেন।

আমান্ডা পীট

আমান্ডা পিট একজন আমেরিকান অভিনেত্রী যিনি বিভিন্ন চলচ্চিত্র এবং টেলিভিশন সিরিজের ভূমিকা পালন করেছেন। তবে আরো গুরুত্বপূর্ণভাবে তিনি একটি অলাভজনক সংস্থার প্রতি মুখপাত্র হয়ে মাধ্যমে সমাজে অবদান করেছেন, 'প্রতিটি শিশু প্রতি দুই' যা শিশুকে টিকা প্রদান করে।

এমি পহেলার

এমি পহেলার একজন মাল্টি-প্রতিভাবান ব্যক্তিত্ব যিনি দুই সন্তানের মা। তিনি এমন একজন দক্ষ মা যিনি একটি মুভিতে কাজ করার সময়ও মনে করেন যে তিনি কীভাবে অভিনয় করছেন এবং তার ভূমিকা তার মাতৃভূমির বাস্তব জীবনে উপকারী।

ব্রিজিট ময়্নাহান

আপনারা অনেকেই জানেন না তিনি কে কিন্তু কেবল একা সন্তানের জন্ম দেওয়ার সাহস অর্জন করার জন্য তিনি অবশ্যই এই তালিকায় থাকবেন। তার সঙ্গী টম ব্র্যাডি তার গর্ভাবস্থায় তাকে ত্যাগ করেন। এই সব সত্ত্বেও, তিনি প্রায় ১৫ সিনেমাতে অভিনয় করেছেন। কয়তে আগলি তার নামকরা সিনেমা।

 

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon