Link copied!
Sign in / Sign up
0
Shares

ক্রিকেটার হার্দিক পান্ডের সাথে অভিনেত্রী এশা গুপ্তার সম্পর্কে ভাঙ্গন??


বলিউড নায়িকাদের সাথে ক্রিকেটারদের সম্পর্কের খবর কিছু নতুন নয়। বিভিন্ন সময়েই ক্রিকেট দুনিয়ার সাথে, মেলবন্ধন ঘটেছে বলিউডের। ঠিক এরমই কিছু খবর শোনা যাচ্ছে ক্রিকেটার হার্দিক পাণ্ডের সমন্ধে।

এখনো অবধি ক্রিকেটার হার্দিক পাণ্ডে বিভিন্ন নায়িকাকেই ডেট করেছেন। এরআগে ডেট করেছেন নায়িকা এলি এব্রাহাম ও উর্বশী রাউতেলাকে। এদের পর শোনা যাচ্ছে নায়িকা এশা গুপ্তার নাম। হার্দিক পাণ্ডে নাকি এখন ডেট করছেন অভিনেত্রী এশা গুপ্তাকে। ডিএনএ নিউজ এর রিপোর্ট অনুযায়ী, আজকাল এশা গুপ্তা ও হার্দিক পাণ্ডেকে কাছাকাছি দেখা যাচ্ছে। রিপোর্টারদের মত অনুযায়ী, দুজনের নাকি দেখা হয়েছিল একটি পার্টিতে। সেখানে তারা একে ওপরের সাথে কথা বলেন। ও ফোন নাম্বারও নেন। যদিও দুজন দুজনের এই সম্পর্ক এখন আপাতত লুকিয়ে রাখতেই চান। কিন্তু দুজনেই লুকিয়ে একসাথে ডিনার ও লাঞ্চেও যান। এলির সাথে সম্পর্ক শেষ......

শোনা যাচ্ছে, এলির সাথে নাকি তার ব্রেকআপ হয়ে গিয়েছে। তার একটি একটি অন্যতম কারন হিসাবে জানা যাচ্ছে, এলি নাকি এই সম্পর্ক নিয়ে খুবই সিরিয়াস ছিলেন। তিনি চেয়েছিলেন সম্পর্কের প্রতিশ্রুতি। কিন্তু হার্দিক মোটেই সিরিয়াস ছিলেন না এই সম্পর্ক নিয়ে। তাই দুজনের মধ্যে ঝগড়া ও মান অভিমানও হয়। অবশেষে হার্দিক সেই সম্পর্ক থেকে বেড়িয়ে আসেন।

এটা পর শোনা যায়, অভিনেত্রী উর্বশী রাউতেলার সাথে সুন্দর সময় কাটাচ্ছেন তিনি। একজন নামজানা বিজনেস ম্যানের পার্টিতে গিয়েছিলেন হার্দিক পাণ্ডে। আর এখানেই গিয়ে ছিলেন অভিনেত্রী উর্বশী রাউতেলাও। সেখানেই দুজনের পরিচয় হয়। এবং এই পার্টিতে দুজনের একটা সুন্দর কেমিস্ট্রিও দেখা যায়। কিন্তু এই সম্পর্কও বেশী দিন টেকে না।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon