Link copied!
Sign in / Sign up
0
Shares

গর্ভবতী মহিলার ২০ টি মর্মঘাতী স্বীকারোক্তি, যারা এখন বিধবা


একটি শিশু উত্থাপন সহজ কোন কাজ নয়। একটি মা থেকে একটি অংশীদার সমর্থন ক্রমাগত প্রয়োজন হয় শারীরিকভাবে, মানসিকভাবে এবং মানসিকভাবে কিন্তু যখন আপনার গর্ভাবস্থা এবং আপনার সঙ্গীর আপনার সন্তানের বাবার আকস্মিক মৃত্যু সম্পর্কে জানবেন তখন আপনার আবেগকে কল্পনা করুন।

এটি বিধ্বংসী, যদিও আপনি যে চ্যালেঞ্জগুলি আপনার জীবনে স্থাপন করেছেন তার সাথে লড়াই করার সাহস প্রয়োজন বোধ করে যদিও এই মহিলারা তাদের অনুভূতি ভাগ করে নেয় এবং আপনি পাবেন যে তারা সবচেয়ে বেশি সত্য স্বীকারোক্তি যা আপনি কখনো পড়েননি।

অতিশয় বেদনাদায়ক সংবাদ পর পর

১. "আমার স্বামী গতকাল সকালে মারা গেছে এবং আমি খুঁজে পেয়েছি যে আমি আজ গর্ভবতী"

কিছু অংশ তাদের অংশীদার হারানোর জন্য একাকী এবং ভীতিকর ছিল ...

২. "আমি গর্ভবতী, গত সপ্তাহে আফগানিস্তানে আমার প্রেমিকের মৃত্যু হয় তাকে আজ খুঁজে পাওয়া যায় নি, তাই আমি একা একা। আমি এত ভয় পেয়েছি "

৩. " ২২ সপ্তাহ আমি গর্ভবতী ,আমার স্বামী বিদেশে ৩ মাস আগে মারা যান। "

কিছু যুদ্ধে তাদের অংশীদার হারিয়ে

৪. "আজ আমি খুঁজে পেয়েছি আমার যমজ সন্তান আছে। শুধু আমার স্বামী এখানে আমার সাথে খবর ভাগ করার জন্য এখানে ছিল । তিনি গত মাসে যুদ্ধে মারা যান। "

৫. "গত বছর আফগানিস্তানে আমার ছেলেটির বাবা মারা গেছেন। তার কার্যনির্বাহী হওয়ার দুই সপ্তাহ আগে আমরা একটি যুদ্ধে পেয়েছিলাম। আমি তার পরে দেখতে পাইনি কারণ সে সেখানে নিহত হয়েছিল। একটি মাস পরে, আমি খুঁজে পেয়েছিলাম আমি গর্ভবতী। "

৬. "আমার স্বামী শুধু মারা গেছে। তিনি সেনাবাহিনীতে ছিলেন। আমি গর্ভবতী তাতে যেন আমি যুগল হয়ে উঠছি। আমি তোমাকে ভালোবাসি ... রিপ ছেলে ... ফেরদৌজের সাথে ফ্রি উড়ো। "

হৃদয়ভঙ্গকর

৭."আমি ঠিক জানি আমি গর্ভবতী, এবং বাবা মারা যান ৩ সপ্তাহ আগে। আমার স্বামী কখনই জানতে পারবে না যে সে কত চমৎকার। "

৮. "আমার প্রথম সন্তানের সাথে আমি গর্ভবতী ছিলাম জানার পরে আমার স্বামী মারা গেল। আমার শুধু একটি গর্ভপাত হলো এবং তার শেষ অংশ হারিয়ে গেলো। "

৯. "গত সপ্তাহে আমার স্বামী মারা গেছেন, আমি তাকে বলতে যাচ্ছি আমি গর্ভবতী।"

১০. "একটি মাতাল ড্রাইভারের কারণে গতকাল সকালে আমার স্বামী মারা যান। আমি কেবল খুঁজে পেয়েছিলাম যে আমি গর্ভবতী আমার স্বামী সবসময় চেয়েছিলো আমি গর্ভবতী হই। "

১১.. "আমি ঠিক খুঁজে পাই আমি ৬ সপ্তাহ গর্ভবতী। আমার স্বামী দুই সপ্তাহ আগে মারা যান। তিনি কখনো জানবেন না। "

অপ্রত্যাশিত

১২. "আমার স্বামী একটি মাস আগে একটি গাড়ী দুর্ঘটনায় মারা যান। আমি কেবল খুঁজে পেয়েছিলাম যে আমি গর্ভবতী"

১৩. "আমার স্বামী দুই সপ্তাহ আগে মারা যান। আমি ঠিক জানি আমি গর্ভবতী আমি এই সাথে মোকাবিলা করতে পারব না। "

১৪. "আজ আমি খুঁজে পাই যে আমি দশ সপ্তাহ গর্ভবতী আমার স্বামী দুই মাস আগে মারা গেছে। আমি ভীত. প্রার্থনা? পরামর্শ? কিছু ... "

সত্য সাহসিকতা

১৫. "আমার বয়ফ্রেন্ড একটি হেরোইন ওভারডয়েজ মারা যখন আমি ১৫ এবং গর্ভবতী ছিলাম। মনে হয় আমি এটা করতে পারব না, কিন্তু এখন আমার একটি সুন্দর ছেলে আছে, একটা চাকরি, আর আমি কলেজ শুরু করছি। "

কিছুর জন্য, তাদের গর্ভাবস্থা আনন্দ সংবাদ তাদের স্বামীর মৃত্যুর পরে আসে

১৬. "তাই, আমার স্বামী সেনাবাহিনীতে ছিলেন এবং তিনি সবসময় একটি বাচ্চাকে চান। তিনি শুধু মারা যান এবং আমি খুঁজে পেয়েছি আমি ৪ সপ্তাহ গর্ভবতী আমি এই সন্তানের একটি আশীর্বাদ হিসাবে দেখতে, আমার স্বামী বাকি আছে কি। "

১৭. "আমার প্রেমিক দীর্ঘদিন আগে মারা যান, এবং পরের দিন, আমি সন্দেহ করেছিলাম যে আমি তার বাচ্চার সাথে গর্ভবতী ছিলাম। আমি সঠিক ছিলাম, আমি টুইন মেয়েদের নিয়ে আছি এবং এটা আমাকে খুব খুশি করে তোলে! "

তরুণ, দুঃখজনক ভালবাসা

১৮. "আজ আমি আমার ছেলে বন্ধুর কথা বলবো। তিনি মাত্র ১৭ এবং একটি গাড়ী দুর্ঘটনায় মারা যান। আমি তার বাচ্চার সাথে ৫ মাস গর্ভবতী আমরা ৫ বছর ধরে একসাথে ছিলাম। "

কিছু ভাল ভাল সবসময় খারাপ থেকে বেরিয়ে আসে

১৯. "আমার বাগদত্তের মৃত্যু হলে আমি গর্ভবতী হতাম না, আমি নিজেকে হত্যা করতাম। আমার মেয়ে আমার জীবন বাঁচিয়েছে। "

২০."আমার প্রেমিক গত সপ্তাহে মারা যান। আজ, আমি খুঁজে পেয়েছিলাম আমি গর্ভবতী ছিলাম আমি নিশ্চিত যে এই ছোট ছেলে বা মেয়েটি তাদের বাবা কতটা চমৎকার তা সবই শুনবে। "

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon