Link copied!
Sign in / Sign up
2
Shares

কোন ১০টি মুভি গর্ভাবস্থার সময় না দেখলেই নয়?


আপনার গর্ভাবস্থার ব্যস্ততার সময়  সিনেমা দেখা কিন্তু বেশ ভাল একটি উপায়।কারণ তখন চিন্তা করার মত অত বেশি বিষয় থাকেনা! টিভির সামনে বসতে এবং সিনেমার জাদুতে আপনি আরও মজার এবং বিনোদনমূলক কিছু করতে পারেন। তবে সব ধরণের সিনেমা দেখা এই সময় ভালোনা, যেমন উত্তেজনাপূর্ণ, ভয়ের সিনেমা বা দুঃখের। তবে এমন কিছু মজার সিনেমা রয়েছে যেগুলি দেখলে আপনার মন ও ভালো হবে আর আপনার বাচ্চায় আপনার গর্ভে বেশ মজায় কাটাবে। 

১. English Vinglish

English Vinglish এই সময় সবচেয়ে সুন্দর সিনেমাগুলির মধ্যে একটি। এটা খুব ভাল স্ক্রিপ্ট দ্বারা রচিত এবং এটি যেকোনও মায়ের জন্য দেখা আবশ্যক। মানুষ হিসাবে, আমরা সেই দিনগুলোতে আবদ্ধ থাকি যখন আমরা অনুভূতিহীন এবং হতাশ বোধ করি। বিশেষ করে গর্ভাবস্থার সময়, এই দিনগুলি মুষ্টিমেয় হতে পারে এবং এই চলচ্চিত্রটি সেই দিনগুলোতে নিখুঁত দেখানো হবে।

২. Kahani 

এই থ্রিলারটি গর্ভবতী মহিলার লড়াইকে তুলে ধরে। নানারকমের টুইস্টে ভরা এই সিনেমাটি আপনাকে সারাক্ষন বেশ বিনোদনে ভরিয়ে রাখবে।

৩. Heyy babyy

এটি একটি হাস্যকর কৌতুক যা দেখায় যে ৩ টি দায়িত্বহীন পুরুষদের ভাগ্য পরিবর্তিত হয়।একটি শিশুকে ঘিরে। চরম হাস্যকর এই মুভিটি এই সময় দেখতে ভুলবেন না যেন।

৪. Paa

একটি মায়ের এবং তার ছেলে মধ্যে হৃদয় স্পর্শ সংযোগ করা সুন্দর এই ছবিতে চিত্রিত করা হয়। ছেলেটি প্রাগারিয়া নামক একটি বিরল অবস্থা থেকে বেঁচে থাকে যেখানে বার্ধক্যজনিত লক্ষণগুলি খুব তাড়াতাড়ি দেখা দিতে শুরু করে। আপনি সিনেমা শেষ সময় দ্বারা প্রেম, আশা এবং শক্তি দিয়ে ভোরে উঠবে।

৫. What to expect when you’re expecting

এই রোম-কম্বো ৫ টি ভিন্ন ভিন্ন দম্পতির জীবনকে দেখায় যারা গর্ভাবস্থার উচ্চতা এবং নিম্নমুখী অবস্থার সম্মুখীন হয় এবং গর্ভাবস্থায় হরমোন কিভাবে একটি বাস্তব জিনিস। এটি আপনাকে এমন একটি ধারণা দেবে যা প্রতিটি গর্ভধারণের জন্য কতটা অনন্য এবং অনির্দেশ্য।

৬. Taare Zameen Par

আপনি আগে বা আগে যদি এই সিনেমা না দেখে থাকেন তাহলে, গর্ভাবস্থা binge সেরা বার এটি দেখতে এটি দেখুন। এটি একটি অল্প বয়স্ক ছেলেকে দেখায় যে ডিলেলেক্সিয়া এবং তার চ্যালেঞ্জগুলোকে তার উপায়ে নিক্ষেপ করা হয়। সত্যিই, একটি আবশ্যক ঘড়ি।

৭. Salaam Namaste

এই গল্প একটি সুদৃশ্য দম্পতি সম্পর্কে যারা গঠিত যা একটি লিভ ইন সম্পর্ক নিয়ে করা কিন্তু যখন মেয়েটি গর্ভবতী হয়য়, সবকিছু উলোট পালট হয়ে আসে। 

৮. Baby Mama

দুই কৌতুকের কয়েন - এমি Poehler এবং টিনা ফির একটি জীবনকালের মজা করার জন্য এই মুভিতে একসাথে থাকেন। চলচ্চিত্রটি টিনা ফির সাথে তার সন্তানের জন্য একটি স্যারজিটি মাতা হওয়ার জন্য এমি পহেলারকে নিয়োগ করা শুরু করে এবং এটি গর্ভধারণের মাধ্যমে উভয় পক্ষের পার্থক্যকে লড়াই করে এবং একে অপরের সমর্থন করে।

৯. Mother India

1950 এর নাটকটি একটি ক্লাসিক যা দারিদ্র্যপীড়িত গ্রামে একজন নারীকে দেখায় যে তার স্বামী তার সন্তানকে উত্সাহিত করে পরে তার স্বামী তাকে ছেড়ে দেয়। এটা আপনাকে অনুপ্রাণিত করবে এবং আপনাকে আপনার উপায়ে নিক্ষিপ্ত সমস্ত চ্যালেঞ্জগুলি পরিচালনা করতে আত্মবিশ্বাস দেবে - গর্ভাবস্থা বা না।

১০. Nine months

নামটি সত্য, এই 90 এর চলচ্চিত্রটি একটি অনুভূতি-ভালো মানের এটি সংযুক্ত আছে। সুদর্শন হিউ গ্রান্ট এবং সুন্দর জুলিয়ান মুর একটি দম্পতি যারা অনিয়ন্ত্রিত গর্ভাবস্থার সাথে মোকাবিলা করে। এটা হাস্যরস এবং আবেগ একটি চতুর মিলেছে যে আপনি হাসা এবং কান্নাকাটি হবে - হয়তো, এমনকি একই সময়ে;)

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon